নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মানুষ ভাল নয় কিন্তু মন ভাল।

মোস্তফা সোহেল

আমি আমার মত করে অন্যদের যতটুকু ভালবাসি অন্যরা আমাকে ততটুকু ভালবাসে না।

মোস্তফা সোহেল › বিস্তারিত পোস্টঃ

মাধবী তুমি কোথায়

১৭ ই ডিসেম্বর, ২০১৪ বিকাল ৫:৩১

ঠোটে লিপিস্টিক দিলে মাধবীকে একদম ভাল লাগে না।তারপরও রোজ গেলে মাধবী ঠোটে লিপিস্টিক দিয়ে আমাকে দেখিয়ে বলবে,দেখতো কেমন লাগছে?
মাধবীর ঠোট দুটি এমনিতেই গোলাপি তারপরও কি দরকার ঠোটে লিপিস্টিক দেওয়ার।মাধবীর ঠোট দেখলেই ওর ঠোটে চুমু খেতে ইচ্ছে করে।মাধবীর লজ্জা একটু বেশিই সহজে ওর ঠোটে আমাকে চুমু খেতে দেয়না।মাধবী ঠোটে লিপিস্টিক দিলে ওর ঠোটে আমার আর চুমু খেতে ইচ্ছে করে না।
মাধবীর ঠোটে দেওয়া লিপিস্টিক নাকি ফুরিয়ে গেছে।বাজার থেকে ও আমাকে লিপিস্টিক কিনে নিয়ে যেতে বলেছে।আমি ইচ্ছে করেই কিনিনি।লিপিস্টিকের বদলে একটা মুখে মাখা ক্রিম কিনেছি।বাসায় ফিরে ক্রিমটা মাধবীর হাতে দিতেই মাধবীর সে কি রাগ বলে,আমার জন্য লিপিস্টিক আননি যাও আমি তোমার সাথে কথাই বলব না।আমি মাধবীকে বলি,তোমার ঠোট এমনিতেই অনেক সুন্দর।মাধবী কপট রাগ দেখায়,একটু টেনে বলে,হু তোমার মাথা।আমি মাধবীর হাতটা ধরে এক টানে আমার কাছে এনে ওর ঠোটে ঠোট রাখি।মাধবীর ঠোটে কিযে সুখ যে সুখ আমাকে পাগল করে দেয়।
সুখটুকু সব উপভোগ করার আগেই ঘুমটা ভেঙে গেল।ইদানিং মাধবী নামের একটা মেয়েকে নিয়ে খুব সপ্ন দেখছি বাস্তবে যার অস্তিত্ব শূন্য।সপ্ন গুলো মনে হয় কত দীর্ঘ অথচ কত ছোট!
আমার এই একাকিত্তের জীবনে এক জন মাধবীর খুবই প্রয়োজন।তাইতো রোজ গেলে নিজের অজান্তেই বলি,মাধবী তুমি কোথায়?

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.