নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মেডলি ট্রাভেল লাভিং ওয়ান।

মোরতাজা

আমি সাধারণের একজন। বেড়াতে, বেড়ানোর আয়োজন করতে ভালোবাসি।

মোরতাজা › বিস্তারিত পোস্টঃ

১৫ বছর উদযাপন! প্রতিষ্ঠালগ্নে যা ছিল ভাবনার অতীত!

০৫ ই মার্চ, ২০২০ রাত ৯:৪৯


একটি গ্রুপ ফডো-

বাংলাদেশ ব্যাংক’র পরিচালক আফতাব-উল-ইসলাম বলছিলেন- দেশের পাবলিক রিলেশন্স ইন্ডাস্ট্রির সূচনা হয় সে সময়টা বেশ কঠিন ছিলো। আজ দুপুরে দেশের প্রথম জনসংযোগ প্রতিষ্ঠান ইমপ্যাক্ট পিআর'র ১৫ বছর পূর্তি উপলক্ষে স্মৃতিচারণ করে তিনি বলেন, 'দেশে কোন পিআর এজেন্সি পরিচালিত হতে পারে, এই বিশ্বাস যখন কোন দেশের কর্পোরেট প্রতিষ্ঠানই করতে পারতনা, ঠিক সেই সময়ে তারুণ্যদীপ্ত এম শামসুর রহমান ইমপ্যাক্ট পিআর প্রতিষ্ঠার উদ্যোগ নেন।’

আমেরিকান চেম্বার অব কমার্স ইন বাংলাদেশের সাবেক প্রেসিডেন্ট এবং ইমপ্যাক্ট পিআর'র চেয়ারম্যান আফতাব-উল-ইসলাম বলছিলেন- ‘আজ যে প্রতিষ্ঠানটি ১৫ বছর উদযাপন করছে তা এর প্রতিষ্ঠালগ্নে ভাবনার অতীত ছিল। তবে বর্তমান প্রেক্ষাপটে প্রতিষ্ঠানটি আরো দৃপ্তগতিতে এগিয়ে যাবে বলে আমার বিশ্বাস।’


প্রতিষ্ঠাতাদের যুগলবন্দী

প্রতিষ্ঠার ১৫ বছর উদযাপন আয়োজন ছিল অনড়াম্বর। তবে উৎসবের কমতি ছিল না। গুলশানে নিজেদের অফিসে ছিল এ আয়োজন। সেখানে ইম্প্যাক্ট পিআরের সহ-প্রতিষ্ঠাতা এবং ইনডিপেনডেন্ট টেলিভিশনের সিইও অ্যান্ড এডিটর-ইন-চিফ এবং দি ইনডিপেনডেন্টে’র সম্পাদক এম শামসুর রহমান তার আরেক সহ প্রতিষ্ঠাতা দেশের অন্যতম ব্যবসায়ী আফতাব-উল-ইসলামের সহযোগিতার বিষয়টি উল্লেখ করেন।

'আমরা ইমপ্যাক্ট পিআর প্রতিষ্ঠার প্রেরণা পেয়েছিলাম। আমাদের আগেও কেউ কেউ জনসংযোগ সেবা প্রদানের উদ্যোগ নিয়েছেন। কিন্তু প্রাতিষ্ঠানিকভাবে ও ধারাবাহিক সাফল্যের প্রেক্ষিতে আমরাই দেশের প্রথম জনসংযোগ প্রতিষ্ঠান। দেশে যে জনসংযোগ সেবা একটা পেশাদারিত্বের মর্যাদা পেয়েছে সেখানেই আমাদের সাফল্য।’ বলেন এম শামসুর রহমান।


ক্রেস্ট প্রদান করছেন সাবরিনা জামান

ইমপ্যাক্ট পিআর’র প্রধান নির্বাহি সাবরিনা জামান ক্রেস্ট ও ফুল দিয়ে ইমপ্যাক্ট পিআর’র প্রতিষ্ঠাতা আফতাব-উল-ইসলাম ও এম শামসুর রহমানকে সম্মাননা জানান। প্রতিষ্ঠানের ঢাকা অফিসের কর্মীরা তার সাথে উপস্থিত ছিলেন।

২০০৫ সালের ৫ মার্চ বাংলাদেশের প্রথম জনসংযোগ সংস্থা হিসেবে কাজ শুরু করে ইমপ্যাক্ট পিআর। মিডিয়া বায়িং ছাড়াই একটি পিআর এজেন্সী বাংলাদেশের বাজারে ১৫ বছর টিকে থাকটাও একটা বড় ধরণের বিস্ময়!


কেক কর্তন

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৫ ই মার্চ, ২০২০ রাত ১০:১৩

রাজীব নুর বলেছেন: ভালো।

০৫ ই মার্চ, ২০২০ রাত ১০:১৩

মোরতাজা বলেছেন: ধন্যবাদ।।

২| ০৬ ই মার্চ, ২০২০ সকাল ১০:৩৪

নেওয়াজ আলি বলেছেন: নান্দনিক ।

১১ ই মার্চ, ২০২০ দুপুর ১:৪১

মোরতাজা বলেছেন: ধন্যবাদ।।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.