নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

।হই আমি বীর অথবা হই আমি ধীর,আমি শুধু বাংলাদেশের নয়,আমি সমগ্র পৃথিরীর ।।হই আমি বীর অথবা হই আমি ধীর,আমি শুধু বাংলাদেশের নয়,আমি সমগ্র পৃথিরীর ।

মো: নিজাম গাজী

আমি ঐ সৃষ্টিকর্তারই সৃষ্টি,আমি তারই বান্দা, আমি শুধু বাংলাদেশের নয় আমি সমগ্র পৃথিবীর বাসিন্দা। গাজী পরিবারে আমি জন্মগ্রহন করেছি বলে আমি শুধু গাজী পরিবারের নয়, আমার জন্ম এই পৃথিবীর সর্বময়। শুধুমাত্র সোনাখালী গ্রামে আমার জন্ম নয়, আমার জন্ম পৃথিবীর সর্বময়। এই গ্রাম এই দেশের নয় আমি শুধুমাত্র, আমি এই সারা দুনিয়ারই ছাত্র। শুধুমাত্র একটি মহল্লায় আমার আগমন নয়, আমার আগমন বিশ্বময়। হই আমি ধীর হই আমি মহাবীর, আমি শুধু বাংলাদেশের নয় আমি সমগ্র পৃথিবীর।

মো: নিজাম গাজী › বিস্তারিত পোস্টঃ

আপনি জানেন কি ঔষধ উপকারের পাশাপাশি আমাদের শরীরের জন্য কতটা ক্ষতিকর?

০৫ ই জানুয়ারি, ২০১৫ বিকাল ৪:৪০

আপনি জানেন কি ঔষধ উপকারের পাশাপাশি আমাদের শরীরের জন্য কতটা ক্ষতিকর?আমরা সামান্য সমস্যায় পড়লে ঔষধ খেয়ে থাকি অথচ আমরা বুঝি না যে এটি কত বড় ক্ষতিকর । সামান্য এসিডিটি হলেই আমরা omiparzol,isomiprazol বা renitidin খেয়ে থাকি । একটু আমাশয় হলেই filmet,felazil বা metronidazol খেয়ে থাকি । অল্প একটু জ্বর হলেই NAPA,NAPA EXTRA বা Anti Biotic খেয়ে থাকি । সামান্য একটু ফুলা বা ব্যথা পেলেই EMOXCILINE বা DICLOFENAC খেয়ে থাকি । সামান্য একটু এলার্জি দেখা দিলেই CINAMIN বা CETIRIZINE খেয়ে থাকি । একটু পেসার দেখা দিলেই Procyclidine বা Propranolol খেয়ে থাকি |পায়খানায় একটু সমস্যা হলেই Veralzine বা Alzine খেয়ে থাকি।একটু টেনশন ফিল করলেই Clonezepam খেয়ে থাকি । কাশ বা ঘুমে একটু সমস্যা হলেই Tushka,Honeycol বা Dexporten খেয়ে থাকি|অথচ সামান্য সমস্যায় এগুলো মানব দেহের জন্য মারাক্তক ক্ষতিকর ও হুমকিস্বরুপ।সামান্য সমস্যায় পড়লে ওষুধ না খেয়ে প্রথমিক ঘরোয়া চিকিৎসা নিলে দোষ কি?মনে রাখবেন এসব ওষুধ আপনার শরীরে নতুন নতুন রোগের জন্ম দিয়ে থাকে।তাই আগে প্রাথমিক চিকিৎসা নিন তার পর বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিয়ে ওষুধ সেবন করুন ।

-মোঃ নিজাম গাজী(Non Doctor)

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৫ ই জানুয়ারি, ২০১৫ বিকাল ৫:১২

ঢাকাবাসী বলেছেন: আপনি আসলে কিছুই বলেননি!

০৫ ই জানুয়ারি, ২০১৫ সন্ধ্যা ৭:৩৮

মো: নিজাম গাজী বলেছেন: হাহাহা । আমার ওতো তাই মনে হয় । ধন্যবাদ ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.