নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

।হই আমি বীর অথবা হই আমি ধীর,আমি শুধু বাংলাদেশের নয়,আমি সমগ্র পৃথিরীর ।।হই আমি বীর অথবা হই আমি ধীর,আমি শুধু বাংলাদেশের নয়,আমি সমগ্র পৃথিরীর ।

মো: নিজাম গাজী

আমি ঐ সৃষ্টিকর্তারই সৃষ্টি,আমি তারই বান্দা, আমি শুধু বাংলাদেশের নয় আমি সমগ্র পৃথিবীর বাসিন্দা। গাজী পরিবারে আমি জন্মগ্রহন করেছি বলে আমি শুধু গাজী পরিবারের নয়, আমার জন্ম এই পৃথিবীর সর্বময়। শুধুমাত্র সোনাখালী গ্রামে আমার জন্ম নয়, আমার জন্ম পৃথিবীর সর্বময়। এই গ্রাম এই দেশের নয় আমি শুধুমাত্র, আমি এই সারা দুনিয়ারই ছাত্র। শুধুমাত্র একটি মহল্লায় আমার আগমন নয়, আমার আগমন বিশ্বময়। হই আমি ধীর হই আমি মহাবীর, আমি শুধু বাংলাদেশের নয় আমি সমগ্র পৃথিবীর।

মো: নিজাম গাজী › বিস্তারিত পোস্টঃ

প্রকাশ্যে দূর্নীতি

০৬ ই জানুয়ারি, ২০১৫ সকাল ১১:৩০

আমাদের দেশে প্রকাশ্যে দূর্নীতি হচ্চে । একেবারে প্রশাসনের চোঁখের সামনে দূর্নীতি হচ্ছে । যদি কেউ বিশ্বাস না করেন,তাহলে আমি আপনাদের চ্যলেন্জ ছুড়ে দিলাম,আমার কাছে আসুন আমি প্রকাশ্যে দূর্নীতি ধরিয়ে দিই । তবে সঙ্গে সৎ ও আদর্শবান সাংবাদিক ও মানবাধিকার কর্মি নিয়ে আসতে হবে । প্রশাসন দূর্নীতি স্বচক্ষে দেখতেছে অথচ কোন এ্যকশন নিচ্ছেনা । আর এটাই আমার সবচেয়ে বড় কষ্ট । অতীতের তুলনায় দেশ থেকে অনেক দূর্নীতি দূর হয়েছে । আরো দূর হতে হবে । একসময় বাংলাদেশ দূর্নীতিতে এক নম্বর ছিল,কালো তালিকাভূক্ত ছিল । কিণ্তু বর্তমান সরকার ক্ষমতায় আসার পর বাংলাদেশ থেকে অনেক দূর্নীতি দূর হয়ছে । এজন্য আমি বর্তমান সরকারকে স্বাগত জানাই । বাংলাদেশ দূর্নীতিতে এখন তের তম । দেশ থেকে দূর্নীতি আরো দূর করতে হবে । সত্যিকার ডিজিটাল ও মধ্যম আয়ের দেশ হিসেবে বাংলাদেশকে গড়ে তুলতে হলে এইসব দূর্নীতি আরো দূর করতে হবে । আমরা কি নিউজিল্যান্ড ডেনমার্কের মত দূর্নীতিমূক্ত সুখী দেশ হতে পারিনা?আবারো আইন,প্রশাসন,বিচার বিভাগ ও সরকারকে চ্যলেন্জ ছুড়ে দিলাম,আমার কাছে আসুন আমি প্রকাশ্যের দূর্নীতিগুলো আপনাদের ধরিয়ে দিই। আমি দেশের কল্যানে কাজ করতে চাই।

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০৬ ই জানুয়ারি, ২০১৫ দুপুর ১২:০৬

রাজীব নুর বলেছেন: হুম।

২| ০৬ ই জানুয়ারি, ২০১৫ দুপুর ১:৪১

ঢাকাবাসী বলেছেন: সরকারের গুন গাইতে থাকেন।

০৬ ই জানুয়ারি, ২০১৫ বিকাল ৩:২৩

মো: নিজাম গাজী বলেছেন: সরকারের গুন নয় ,আমি সত্যের গুন গেয়েছি ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.