নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

।হই আমি বীর অথবা হই আমি ধীর,আমি শুধু বাংলাদেশের নয়,আমি সমগ্র পৃথিরীর ।।হই আমি বীর অথবা হই আমি ধীর,আমি শুধু বাংলাদেশের নয়,আমি সমগ্র পৃথিরীর ।

মো: নিজাম গাজী

আমি ঐ সৃষ্টিকর্তারই সৃষ্টি,আমি তারই বান্দা, আমি শুধু বাংলাদেশের নয় আমি সমগ্র পৃথিবীর বাসিন্দা। গাজী পরিবারে আমি জন্মগ্রহন করেছি বলে আমি শুধু গাজী পরিবারের নয়, আমার জন্ম এই পৃথিবীর সর্বময়। শুধুমাত্র সোনাখালী গ্রামে আমার জন্ম নয়, আমার জন্ম পৃথিবীর সর্বময়। এই গ্রাম এই দেশের নয় আমি শুধুমাত্র, আমি এই সারা দুনিয়ারই ছাত্র। শুধুমাত্র একটি মহল্লায় আমার আগমন নয়, আমার আগমন বিশ্বময়। হই আমি ধীর হই আমি মহাবীর, আমি শুধু বাংলাদেশের নয় আমি সমগ্র পৃথিবীর।

মো: নিজাম গাজী › বিস্তারিত পোস্টঃ

আব্বাজান ভালবাসি আপনাকে

০৬ ই জানুয়ারি, ২০১৫ দুপুর ১২:৫৬

আব্বাজান আপনি কী জানেন,যে আমার কোন সময় বেশী কষ্ট হয়?আমার সবচেয়ে বেশী কষ্ট হয় ঠীক ঐ সময়,যে সময় আপনি আমাকে টাকা দেন । কারন আমার ভয় হয় যে,আমি আপনার মুখ উজ্জল করতে পারি কিনা,এটা নিয়ে । আমাকে আপনার টাকা দিতে কষ্ট হলেও আপনি আমাকে টাকা দিয়ে অনেক সূখ পান । হয়তোবা আপনি ভাবেন যে,আপনার টাকা পেয়ে আমি অনেক খুঁশি হয়েছি । কিণ্তু না আব্বাজান,সেটা আপনার ভুল ধারনা । কোনো সন্তান তার পিতার মৃত্যুর সংবাদ শুনলে যতটা কষ্ট পায়,আমি তার চেয়েও অধিক কষ্ট পাই,যখন দেখি আমার বিকাশে আপনি টাকা দিয়েছেন । আপনার টাকা দেওয়ার পরিমান যত বেশি হয়,আমার কষ্ট পাওয়ার পরিমানও তত বেশি হয় । আমি তো আমার এ জীবনে আপনার কাছে কোনো দিন টাকা চাইনি । কিণ্তু তার পরেও আপনি আমায় কেন টাকা দেন?আপনার বড় ও মেজ ছেলে আপনার টাকা দিয়ে একাধিক বার অনেক দামীও মোবাইল ফোন কিনেছে,কিণ্তু আপনি কি দেখেননি,আপনার অভাগা ছোট ছেলে আমি,আমার নিজের টাকা দিয়ে খুব নিন্মমানের একটা মোবাইল ফোন কিনেছি?আপনি আমায় ল্যপটপ কিনে দিতে চাচ্ছেন,কিণ্তু কই আমি কী আপনার ল্যপটপ নিয়েছি?আমার বই ছাপানোর জন্য আপনি তো আমাকে কতবার টাকা দিতে চাচ্ছেন,কিণ্তু কই আমি কী আপনার টাকা নিয়েছি?আমার মৃত্যু যেন আপনাদের আগে হয় ।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.