নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

।হই আমি বীর অথবা হই আমি ধীর,আমি শুধু বাংলাদেশের নয়,আমি সমগ্র পৃথিরীর ।।হই আমি বীর অথবা হই আমি ধীর,আমি শুধু বাংলাদেশের নয়,আমি সমগ্র পৃথিরীর ।

মো: নিজাম গাজী

আমি ঐ সৃষ্টিকর্তারই সৃষ্টি,আমি তারই বান্দা, আমি শুধু বাংলাদেশের নয় আমি সমগ্র পৃথিবীর বাসিন্দা। গাজী পরিবারে আমি জন্মগ্রহন করেছি বলে আমি শুধু গাজী পরিবারের নয়, আমার জন্ম এই পৃথিবীর সর্বময়। শুধুমাত্র সোনাখালী গ্রামে আমার জন্ম নয়, আমার জন্ম পৃথিবীর সর্বময়। এই গ্রাম এই দেশের নয় আমি শুধুমাত্র, আমি এই সারা দুনিয়ারই ছাত্র। শুধুমাত্র একটি মহল্লায় আমার আগমন নয়, আমার আগমন বিশ্বময়। হই আমি ধীর হই আমি মহাবীর, আমি শুধু বাংলাদেশের নয় আমি সমগ্র পৃথিবীর।

মো: নিজাম গাজী › বিস্তারিত পোস্টঃ

ধ্বংষ অনিবার্য

০৭ ই জানুয়ারি, ২০১৫ বিকাল ৩:৫৮

আমি আগেই বলেছি,যেসব জানোয়ারেরা ধর্ম সম্পর্কে কটুক্তি করে বা ধর্মকে আঘাত করে,সেসব জানোয়ারদের ধ্বংষ অনিবার্য । আর তার জ্বলন্ত প্রমান আব্দুল লতীফ সিদ্দিকী । আমাদের দেশের আরো কতিপয় জানোয়ারেরা ধর্মের উপর আঘাত হেনেছে,তাই আমাদের এসব জানোয়ারদের বিরুদ্ধেও কথা বলতে হবে । আমরা এসব জানোয়ারদেরও ধ্বংষ চাই । আমাদের এদের বিরুদ্ধেও লিখতে হবে । ভয় নেই । অন্যায়ের বিরুদ্ধে কথা বলতে গেলে বাধা আসবেই,এটা স্বাভাবিক । তাই বলে আমাদের চুপ করে থাকলে চলবেনা । ধর্মের বিরুদ্ধে কটুক্তিকারি অনেকের নাম আমি ইতোমধ্যে জেনেছি,কিণ্তু আমি পরিপূর্নভাবে যাচাই করে সিওর হতে পারিনি বলে এদের নাম উল্লেখ করিনি । যাচাই করার পরে সে যেই হউক না কেন,আমি তার নাম উল্লেখ করে তার বিরুদ্ধে লিখবো । সে যতই মস্তবড় পদে বহাল থাকুক না কেন? কারন:-
"আমি পদপদবি,সম্পর্ক,বন্ধুত্ব মানিনা,
অন্যায় করলে সেযে কে,তা আমি জানিনা"।
যারা ধর্মীয় অনুভূতিতে আঘাত হানে তারা পশু নয়,তারা পশুর চেয়েও বড় হিংস্র কোনো এক জানোয়ার। আর আমি এসব জানোয়ারদের বিরুদ্ধে সকল ধর্মের সকল ধর্মপ্রান,সৎ,আদর্শবান ও প্রতিবাদিদের সোচ্চার হওয়ার আহ্ববান জানাচ্ছি । আমি এদের সংশোধন অথবা ধ্বংষ চাই ।

মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.