নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

।হই আমি বীর অথবা হই আমি ধীর,আমি শুধু বাংলাদেশের নয়,আমি সমগ্র পৃথিরীর ।।হই আমি বীর অথবা হই আমি ধীর,আমি শুধু বাংলাদেশের নয়,আমি সমগ্র পৃথিরীর ।

মো: নিজাম গাজী

আমি ঐ সৃষ্টিকর্তারই সৃষ্টি,আমি তারই বান্দা, আমি শুধু বাংলাদেশের নয় আমি সমগ্র পৃথিবীর বাসিন্দা। গাজী পরিবারে আমি জন্মগ্রহন করেছি বলে আমি শুধু গাজী পরিবারের নয়, আমার জন্ম এই পৃথিবীর সর্বময়। শুধুমাত্র সোনাখালী গ্রামে আমার জন্ম নয়, আমার জন্ম পৃথিবীর সর্বময়। এই গ্রাম এই দেশের নয় আমি শুধুমাত্র, আমি এই সারা দুনিয়ারই ছাত্র। শুধুমাত্র একটি মহল্লায় আমার আগমন নয়, আমার আগমন বিশ্বময়। হই আমি ধীর হই আমি মহাবীর, আমি শুধু বাংলাদেশের নয় আমি সমগ্র পৃথিবীর।

মো: নিজাম গাজী › বিস্তারিত পোস্টঃ

জয় করো বিশ্বকে

০৭ ই জানুয়ারি, ২০১৫ রাত ৮:০৯

আধারে পরে থাকলে তোমায় কেউ আলোর সন্ধান দিবেনা বরং জগতের নিষ্ঠুর মানুষেরা তোমায় আরো ভয়াবহ অমাবস্যার আধারের সন্ধান দিবে । তাই আধার কাটিয়ে আলোকিত জগতে ফিরে আসতে হলে তোমার নিজের স্ব চেষ্টায়ই ফিরে আসতে হবে । মনে রাখবে তুমি যখন সত্যিকার আলোর সন্ধান পাবে,তখন ঐ তোমাকে অমাবশ্যার ভয়াবহ অন্ধকারের পথের সন্ধান দেওয়ার নিষ্ঠুর মানুষেরাই আবার তোমার জন্য গগন থেকে চাঁদ পেড়ে দিতে চাইবে । তাই আধার আর নিষ্ঠুরতা দেখে ভয় পেওনা । এগিয়ে যাও লক্ষ কোটি বাধা পেড়িয়ে,আধার ডিঙ্গিয়ে সত্যিকার এক আলোর জগতে । নিজেকে তুলে ধরো জগতের কাছে । বুঝিয়ে দাও তুমি ও জগতের জন্য অনেক কিছু করতে পারো । আধার ধ্বংস করে তুমি আলো দিতে পারো,খারাপ ধ্বংস করে তুমি ভালো দিতে পারো । তোমার অপেক্ষায় সারা দুনিয়া । মনে রাখবে ঘন অন্ধকারে তোমার কিণ্তু কোন সঙ্গী নেই,তারাখচিত আলোর ঝলকানির মধ্যে তোমার হাজারো সঙ্গী । অবাক হয়ো না,দরকার হলে নির্বাক হও । কষ্ট আসবে,তাই কষ্টকে জয় হিসেবে গ্রহন করে পৃথিবীটাকে জয় করো । জয় করো মানবতাকে । বিপদ শত্রু হলেও মূলত বিপদ কিন্তু তোমার জীবনের সবচেয়ে বড় বন্ধুও । তাই বিপদকে সাদরে গ্রহন করে,আদর করে শান্তি ও সত্যকে জয় করো ।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৭ ই জানুয়ারি, ২০১৫ রাত ৮:৪৩

মামুন ইসলাম বলেছেন: চমৎকার লেখেছেন।

০৭ ই জানুয়ারি, ২০১৫ রাত ৮:৫৩

মো: নিজাম গাজী বলেছেন: ধন্যবাদ জনাব ।

২| ০৭ ই জানুয়ারি, ২০১৫ রাত ৮:৫৭

নুর ইসলাম রফিক বলেছেন: জয়ই আমার একমাত্র লক্ষ............
আপনার পেরনা আমাকে আরো গতি দিল।

ধন্যবাদ আপনাকে।

০৮ ই জানুয়ারি, ২০১৫ দুপুর ১২:৩৬

মো: নিজাম গাজী বলেছেন: আপনাকে ও অশেষ ধন্যবাদ ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.