নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নগরবালক এর রোজনামচা

নগরবালক

উড়তে চাই, অনেক উপরে, ভোকাট্টা ঘুড়ীর মত, অনেক উপরে.।.।.।.।।

নগরবালক › বিস্তারিত পোস্টঃ

এই জীবনে যা যা কিনতে হবে (আজাইরা পোস্ট)

১৭ ই অক্টোবর, ২০২১ ভোর ৫:২৬

রাত ২ টা বেজে দশ মিনিট।

এই জীবনে কত কিছু কিনতে ইচ্ছা করে , গাড়ী, বাড়ী , নৌকা, সমুদ্র সৈকত। কিন্তু এখন আমার এসব কিনতে ইচ্ছা করছে না। আমার এখন কিনতে ইচ্ছা করছে একটা ক্যামেরা, পয়েন্ট এন্ড শ্যুট ক্যামেরা। মিরর লেস ডিএসএলআর ও একটা কেনা যায় , কিন্তু এখন পয়েন্ট এন্ড শুট ক্যামেরাই কিনতে ইচ্ছা করছে। জাপানিজদের মত গলায় ঝোলানো থাকবে, যেখানেই ঘুরতে যাবো ছবি তুলবো। পয়েন্ট এন্ড শ্যুট ক্যামেরার সাথে মোবাইলের ক্যামেরার তফাত কি ? এই ভাবনা মাথায় আসতেই মনে হলো একটা আই ফোন ও কেনা দরকার। আমি জীবনেও আইফোন ব্যাবহার করিনি। এখন আবার এপল ইকোসিস্টেম শব্দটা বাজারে খুব প্রচলিত। সেই ইকোসিস্টেমের স্বাদ পেতে হলে আপেলের সব পন্যই নাকি কিনতে হবে । তাই আইফোনের পাশাপাশি আইপ্যাড , আপেল ঘড়ি আর আপেল কম্পিউটার টাও কেনা জরূরী। ক্যামেরার ছবি এডিট করার জন্যই একটা আপেল কম্পিউটার দরকার। আমার এই কম্পিউটারটা চার বছরের পুরানো। আমি গত মাসে আমার পুরাতন ব্যাংক লোন , চ্রেডিট কার্ড লোন এসব দিয়ে শেষ করেছি। আমার একটা এন্ড্রয়েড ট্যাব , দুইটা কিন্ডল , দুইটা এন্ড্রয়েড মোবাইল , একটা স্মার্ট হাতঘড়ি এবং পাচ বছরের পুরাতন ল্যাপটপ আছে। এসব বাদ দিয়ে আমি যদি আবার আপেলের সব পন্য কিনি তাহলে আমার বউ আমাকে মারবে। কারন আমাকে এসব জিনিশ লোনেই কিনতে হবে।এদিকে ভ্যাট আর ট্যাক্সের অনেক গুলা টাকা সরকার কে আর কিছুদিন পরে দিতে হবে সেই টাকা আমার কাছে নেই, কারন আমি তা দিয়েই আমার লোন পরিশোধ করেছি। এখন সরকার কে টাকা কোথা থেকে দেবো তা মাথায় আসছে না।
কি কি জিনিশ কিনলে আমার মন শান্ত হবে তা লিখে রাখার জন্য কাগজ খুজছিলাম, কিন্তু কাগজ খুজে পাচ্ছিলাম না , তাই মনে করলাম ব্লগেই লিখে রাখি
১, আইফোন
২,আইপ্যাড
৩,আপেল কম্পিউটার
৪, ৬৫ ইঞ্চি টিভি
৫, ২৭ ইঞ্চি মনিটর
৬, পয়েন্ট এন্ড শ্যুট ক্যামেরা
৭ , অশ্বডিম্ব

বউ চিংড়ির মালাইকারী আর খিচুরী রান্না করেছিল , তা এত পরিমানে খেয়েছি যে আর ঘুম আসছে না তাই জেগে বসে আছি আর মনে হচ্ছে এসব আমাকে কিনতে হবে , কিনতেই হবে। আমার মনে হয় কেনার পরিকল্পনা , আর কেনার পরে কি করবো সেই আনন্দ কল্পনাতেই আমার ঘুম উধাও হয়ে গিয়েছে। সামহয়ারিনব্লগ মরে গিয়েছে, এখানে এখন আর কোন দরকারী পোস্ট আসেনা ।




মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৭ ই অক্টোবর, ২০২১ দুপুর ২:৪৩

মোহামমদ কামরুজজামান বলেছেন: ভাই , কিনতে ত মন চায় কত কিছুই-সবকিছুই । শুধু সমস্যা একটাই - পয়সা।

তবে সব কিছু কিনার সাথে বউ-চিংড়ি মালাইকাড়ি-খিচুড়ি কিনবেন মনে করে, যেই আমিও আশা করতেছিলাম আমিও কিনব একটা রেডিমেট ;) বউ - সেই আমি চোখ রগড়ে ভালো করে পড়ে দেখি আপনি নিজ বউয়ের হাতে পাক করা চিংড়ির মালাইকাড়ি-খিচুড়ি খেয়ে গরমী রোগের রোগী হয়ে জেগে বসে দিবাস্বপ্ন দেখছেন।

আর এটা দেখে আমারো ঘুম উড়ে গেছে ভাই কাক-পক্ষীর ডানার সাথে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.