নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ফারজানুল নাইম

পিকলুচ

পিকলুচ › বিস্তারিত পোস্টঃ

স্মার্টফোনের বাজার (আপডেট ২৪/০১/২০১৫)

২৫ শে জানুয়ারি, ২০১৫ সকাল ১০:৫৬

প্রযুক্তি বাজারে স্মার্টফোনের বাজার এখনো জমজমাট। বিক্রেতারা জানান, স্মার্টফোনের বিক্রি ভালো চলছে। গতকাল শনিবার ঢাকার একাধিক বাজার ঘুরে পাওয়া স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটারের দাম নিচে দেওয়া হলো।
স্মার্টফোন
স্যামসাং: গ্যালাক্সি নোট থ্রি ৬৩,০০০; নোট ফোর ৮০,০০০; এস ডুয়োস টু ১২,৫০০; ট্রেন্ড ৮,৫০০; গ্র্যান্ড নিও ১৮,৯০০ ও গ্র্যান্ড টু ২৬,৫০০ টাকা। এইস নেক্সট ৮,৯০০, কোর টু ১৪,৫০০ ও কেজুম ৪৭,০০০ টাকা।
অ্যাপল: আইফোন ফাইভ-এস ১৬জিবি ৪৭,০০০ ও ৩২জিবি ৫০,০০০; আইফেন সিক্স ১৬জিবি ৫৮,০০০ ও সিক্স প্লাস ১৬জিবি ৬৪,০০০ টাকা।
মাইক্রোসফট: লুমিয়া-৫৩৫ ১১,৫৯৯; লুমিয়া-৫২৫ ১২,৫০০; লুমিয়া-৬৩০ ১২,৯০০; লুমিয়া-৬২৫ ১৯,৫০০; লুমিয়া-৯২৫ ৩২,০০০ ও লুমিয়া-১০২০ ৪২,০০০ টাকা।
সনি: এক্সপেরিয়া এস ২৫,০০০; পি ২০,০০০; জেড ৩২,৯০০ ও সোলা-১৫,৫০০ টাকা।
ব্ল্যাকবেরি: বোল্ড ৯৭০০ ৩৫,০০০; বোল্ড টাচ ৯৯০০ ৪৩,০০০ ও জেট১০ ৫৫,০০০ টাকা।
সিম্ফনি: ডব্লিউ-১৬ ৪,৫০০; ডব্লিউ-৭২ ৭,৯০০; ডব্লিউ-২৮ ১০,৯৯০; ডব্লিউ-১৩০ ১০,৯৯০; ডব্লিউ-১৬০ ১২,৯৯০; ডব্লিউ-১২৮ ৮,৯৯০; ডব্লিউ-৬৯কিউ ৫,৮৪০ ও জেডআইভি ২২,৯৯০ টাকা।
ওয়ালটন: প্রিমো এস থ্রি ১৬,৩৯০; এনএক্স ১৭,৯৯০; এফ-ওয়ান ৮,৯৯০; ই-ওয়ান ৫,২৯০ টাকা; জি এফ ৮,৬৯০; জি৫ ৮,৯০০; জি টু ১২,৫৯০; জি এইচ৩ ১০,৯৯০ ও জি থ্রি ১০,৯৯০ টাকা।
হুয়াউই: অ্যাসেন্ড ওয়াই৫১১ ৬,৯৯০; অ্যাসেন্ড জি৬১০ ১৩,৫০০; জি৬৩০ ১৫,৪৯০; জি৭৩০ ১৬,৫০০; জি৭০০ ১৯,৯৯০; মেট ২২,৯৯০ ও পি৬ ২৪,৯৯০ টাকা।
এইচটিসি: ওয়ান ম্যাক্স ৫১,০০০; ওয়ান ৪২,৯০০ ও ওয়ান মিনি ৩১,৯০০ টাকা।
অপ্পো: নিও-৩ ১৪,৮০০; এনওয়ান মিনি ৩৬,০০০; আরওয়ানকে ৩২,০০০; ফাইন্ড৭ ৪৯,৯০০ ও ফইন্ড৭এ ৪১,০০০ টাকা।
ট্যাবলেট
অ্যাপল: আইপ্যাড মিনি ১৬জিবি ৪৬,০০০; ৩২জিবি ৫২,০০০; ৬৪জিবি-৬০,০০০; আইপ্যাড টু ১৬জিবি ৪৭,০০০; ফোর ৮জিবি ৩৯,০০০; ৩২জিবি ৬২,০০০ ও ৬৪জিবি ৬৯,৫০০ টাকা। স্যামসাং: গ্যালাক্সি ট্যাব ফোর ৭.০ ৮জিবি ২৮,৫০০; ট্যাব ফোর-১০.১ ১৬জিবি ৪০,০০০; ট্যাব এস-৮.৪ ৫৩,০০০ ও ট্যাব এস-১০.১ ৬৩,০০০ টাকা। আসুস: নেক্সাস সেভেন ওয়াই-ফাই থ্রিজি ৩৬,০০০; টিএফ১০১জি এনভিডিয়া ৪৪,০০০; মেমোপ্যাড ১৫,০০০ ও ফোনোপ্যাড ৮জিবি ২২,০০০ টাকা। ফুজিৎসু: ট্যাব এম৫৩২ ৬০,৫০০ টাকা। এইচপি: এলিটপ্যাড ৯০০ ৩২জিবি ৯২,০০০ টাকা। সনি: এসজিপিটি থ্রি ৩৯,০০০; এসজিপি টু ৪৯,০০০ ও ট্যাবলেট পি-এসজিপিটি টু ৪৫,০০০ টাকা। লেনোভো: ইয়োগা৮ ২৭,৫০০ ও ইয়োগা১০ ২৯,৫০০ টাকা। তোশিবা: এটি-১০০ ৪১,৫০০ টাকা। এরকোর্স: এরনোভা ৭সি জি৩ ১৩,০০০; এরনোভা ৮০এক্সএস-২৩,০০০; এরনোভা চাইল্ডপ্যাড-১২,৫০০; এরনোভা ৭সি জি৩-১৩,০০০ ও এরনোভা ৯জি২-১৭,০০০ টাকা।


মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.