নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিজের সম্পর্কে আলাদা ভাবে কিছুই বলার নেই। খুব সাধারন মানুষ। অন্য আট, দশজনের মতোই।

রাসেলহাসান

লেখালিখি করতে ভালো লাগে তাই লিখি। নতুন কিছু ক্রিয়েট করতে সব সময় ভালো লাগে। ফেসবুক লিঙ্কঃ https://www.facebook.com/rasel.hasan.7

রাসেলহাসান › বিস্তারিত পোস্টঃ

একটি প্রেমের সমাপ্তি!

১১ ই সেপ্টেম্বর, ২০১৩ দুপুর ২:৪৫

-কিরে এখনো তোর মন খারাপ ? তুই কাদছিস নাকি ? না দোস্ত কাদছি না তো...

আমার কাছে লুকানোর চেষ্টা করিস না। আমি জানি তুই এখনো মন খারাপ করে বসে আছিস। যে যাবার সেতো যাবেই, তার জন্য মন খারাপ করে কি লাভ বল? কথা গুলো বলছিল, আরিফ সোহানকে। তিন মাস আগে একটা ভুল বোঝাবুঝির মাধ্যমে ব্রেকআপ হয় সোহান আর নিলার। এখনো সোহান মন খারাপ করে বসে থাকে। রাতের আঁধারে একা একা কান্নাকাটি করে, কিন্ত কেউ দেখেনা তার কান্না। আরিফের কথায় সান্তনা খোজার চেষ্টা করে সোহান। তবুও কি সান্তনা মেলে সোহানের, এত দিনের একটা সম্পর্ক এত সহজে তো ভোলা যায়না। সব ভুল তোর তুই কেন মিত্থার আশ্রয় নিলি? মিথ্যার আশ্রয় নিয়ে প্রেম শুরু করলে তার পরিনাম তো এমনই হবে, নাকি? বলল আরিফ। সোহান: আমি ভেবেছিলাম ওকে সত্যটা বলে দিব কিন্ত সে সুযোগ টা যে আর পেলাম নারে দোস্ত। আগেও বেশ কয়েকবার সোহান ওর এক্স গার্লফ্রেন্ড কে বন্ধুদের সাথে পরিচয় করিয়ে দিয়েছে। বন্ধুপাড়ার অনেকেই চেনে এবং জানতো সোহান ও নিলার সম্পর্কের ব্যাপারে। সোহানের আরেক ফ্রেন্ড হাসানের মোটরসাইকেলে করে বেশ কয়েকবার ঘুরছেও দুজন শহরের বেশ কিছু জায়গায়। কিন্ত এখন আর কি করার, যাকে নিয়ে এত কিছু, এত দিনের প্রেম,ভালোবাসা সেতো আজ অনেক দূরে। সামান্য কিছু মিথ্যার জন্য সোহানের এত দিনের স্বপ্ন আজ ভেঙ্গে গেল। চাইলেও সব কিছু নতুন করে পাওয়া যায়না। সোহান তো মধ্যেবিত্ত পরিবারের ছেলে তাই ওর কপালে নিলার মত মেয়ে জুটলো না। কারন নিলা অনেক বড়লোকের মেয়ে। চাইলেই তো আর খুব সহজে আকাশের চাঁদ পাওয়া যায়না। নিলা যে বড়লোকের মেয়ে, এই মনে করে সোহান আগায়নি নিলাকে দেখার পর থেকেই সোহান ওর প্রেমে পড়ে গিয়েছিল। কি আর করা ওর যে নিলাকেই দরকার ছিল, তাই মিথ্যার আশ্রয় নিতে বাধ্য হয়েছিল। মধ্যবিত্তের পরিচয় দিলে হয়তবা সেদিন নিলা সোহানকে পাত্তায় দিত না। যাই হোক সত্য কখনো গোপন থাকেনা। একদিন ঠিকই সত্য নিলার সামনে এসে গেল। কিন্ত নিলা কিছু না ভেবেই সম্পর্কের ইতি টানলো। নিলার বাবা সমাজের একজন প্রভাবশালী ব্যাক্তি, তার কাছেও বিষয়টা প্রকাশ পেল। তাই এই সম্পর্ক আর দ্বিতীয়বার বাস্তবায়িত হলনা। এভাবেই শেষ হয়ে গেল সোহানের ভালোবাসার কাহিনী। তবুও সোহান আজও নিলাকে মনে করে, কখনো কখনো চিন্তার গভীরে হারিয়ে যায়..কখনো তার হৃদয়ের স্পন্দনে বলে যায় সেই একটি নাম.. স্বপ্নময় জগতে বার বার নিলাকে খুজে ফেরে..তার ভালোবাসার অপূর্ণতার মাঝে পূর্ণতা খুজে যায়।

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ১১ ই সেপ্টেম্বর, ২০১৩ বিকাল ৩:০৬

সািহদা বলেছেন: যখন তোমায় ভাবি দু'চোখে জল পরে ,
জলকে বলি কেন পরলি ??
জল বলে,,
তোমার চোখে এমন একজন আছে,
যার পাশে আমার জায়গা নেই..
তাই বের হয়ে গেলাম .... !!


পৃথিবীতে হাজারো মানুষের মাঝে
এমন একজন মানুষ থাকে যাকে
মন থেকে কোন দিনও ভুলা যায় না
নিলা আপনার তেমনি একজন।
ভালোবাসার কাহিনী কখনো শেষ হয় না।


১১ ই সেপ্টেম্বর, ২০১৩ বিকাল ৩:১১

রাসেলহাসান বলেছেন: ঠিক বলেছেন :(

২| ১১ ই সেপ্টেম্বর, ২০১৩ সন্ধ্যা ৭:২৬

ইরফান আহমেদ বর্ষণ বলেছেন: :(

০৬ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ২:৫৮

রাসেলহাসান বলেছেন: :(

৩| ১১ ই সেপ্টেম্বর, ২০১৩ রাত ৯:১৮

অর্থনীতিবিদ বলেছেন: যদিও ভালোবাসা কোন নিষেধ মানেনা তবুও মধ্যবিত্ত ছেলেদের উচিত নয় ধনী মেয়েদের ভালোবাসা। বরং মধ্যবিত্ত ছেলেরা যদি তাদের নিজেদের স্তরের বা তাদের থেকে একটু কম স্তরের মেয়েদের সাথে সম্পর্ক করে তাতে বরং সেটা সফল হওয়ার সম্ভাবনা থাকে।

১২ ই সেপ্টেম্বর, ২০১৩ রাত ২:১৩

রাসেলহাসান বলেছেন: ঠিক, তবে "প্রেম মানেনা কোন বাঁধা"

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.