নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিজের সম্পর্কে আলাদা ভাবে কিছুই বলার নেই। খুব সাধারন মানুষ। অন্য আট, দশজনের মতোই।

রাসেলহাসান

লেখালিখি করতে ভালো লাগে তাই লিখি। নতুন কিছু ক্রিয়েট করতে সব সময় ভালো লাগে। ফেসবুক লিঙ্কঃ https://www.facebook.com/rasel.hasan.7

রাসেলহাসান › বিস্তারিত পোস্টঃ

কে বাঁচাবে এই যুব সমাজ কে ?

১৪ ই সেপ্টেম্বর, ২০১৩ বিকাল ৪:৩০

আজকালকার পোলাপাইনদের আর কি বলবো, এযুগের পোলাপাইন সব বাপের আগে হাটে। কিছু পোলাপাইন, আমাদের থেকে ৪/৫ বছরের জুনিয়র হবে। এখন থেকেই সব ধরনের নেশা করে! গাজা,মদ,ট্যাবলেট সব খায়। যে বয়সে আমরা মানে, আমি আমার ফ্রেন্ড সার্কেল অধিকাংশ যারা আছি, এদের কেউই সিগারেট ধরছি কিনা ঠিক খেয়াল নাই। ঠিক সেই বয়সে এরা নেশার জগতে এক্সপার্ট বলা যেতে পারে। এরকম কিছু ছেলে-পেলে রেগুলার নেশা করে মোড়ের পরে, চায়ের দোকানে, চিপা চাপায় পড়ে থাকে।গতিকাল রাত্রে কিছু ছেলে-পেলে (যাদের কথা বলছি) উপর্যপুরি মাল খেয়ে পড়ে ছিল একটা চায়ের দোকানের চিপায়। আমরা কিছু ফ্রেন্ড বসে আড্ডা দিচ্ছিলাম পাশের একটা দোকানে। কিছুক্ষন পর দেখলাম মারামারি বেধে গেছে রাস্তার ওপার। ঘটনা স্থলে দৌড়ায় গেলাম। আসল ঘটনা বুঝলাম কিছুক্ষন বাদেই। ওই ছেলে-পেলেরা তাদের নতুন এক ফ্রেন্ডকে, (যে আগে কখনো কোন ধরনের নেশা করেনি) এই ছেলেকে উপর্যপুরি মদ খাইয়েছে..ছেলেটা আধমরা প্রায়! জোর করে ইচ্ছা মত খাইয়েছে। এই ঘটনা ছেলেটার কিছু ভাই ব্রাদার ঠিক পেয়ে ওদের কইটাকে ইচ্ছামত মারলো। এই অবস্থা, কি আর বলব? যে ছেলেটা নেশা করেনা তাকেও এভাবে যারা নেশায় উদ্বুদ্ধ করে তারা কেমন বন্ধু? সমাজটা দিন দিন ধ্বংসের পথে যাচ্ছে...

মন্তব্য ৭ টি রেটিং +০/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ১৪ ই সেপ্টেম্বর, ২০১৩ সন্ধ্যা ৭:৪২

খাটাস বলেছেন: শঙ্কা জনক। আমাদের নিজেদের পরিচিত ছোট ভাই বোন সবাইকে সচেতন করা দরকার। মাদকের ছায়া থেকে এক দিনে বের হউয়া সম্ভব নয়। তবে সচেতনতার প্রচারনা বাড়িয়ে পারিবারিক আচরন বন্ধুত্ত পূর্ণ করে নৈতিক শিক্ষা দিতে হবে।

১৫ ই সেপ্টেম্বর, ২০১৩ রাত ১:৫৬

রাসেলহাসান বলেছেন: ঠিক বলেছেন।

২| ১৫ ই সেপ্টেম্বর, ২০১৩ রাত ২:১৭

তুরাগ হাসান বলেছেন: কি একটা কথা আছে না, charity begins at/from home!!!
আসলে চ্যরিটির দরকার নাই। বাপ মা ভাই বোন ঠিক মত পরিবার এর ছেলে / মেয়ে কে দেখে শুনে রাখুক। দায়িত্ত ঠিক মত পালন করুক, সব ঠিক হয়ে যাবে।
২ দিন পর পর বিশ্ববিদ্যালয় এর প্রফেসররা বিভিন্ন টক শো তে এই নিয়া বয়ান দিলে কিংবা ব্লগ ফেসবুক এ ফাইল পারলে কিচ্ছু হবে না।
যে সব ছেলে গুলা এই সব আকাম কুকামে জরিয়ে পরছে তাদের বাপ মা যদি ওদের ঠিক করতে না পারে, তাইলে আপনের আমার কোথায় কুন কাজ হইতন্ন।

১৬ ই সেপ্টেম্বর, ২০১৩ রাত ১:৪৯

রাসেলহাসান বলেছেন: ঠিক বলেছেন জনাব।

৩| ১৫ ই সেপ্টেম্বর, ২০১৩ দুপুর ১:২৩

খাটাস বলেছেন: তুরাগ হাসানের সাথে পুরোপুরি একমত না।

৪| ১৫ ই সেপ্টেম্বর, ২০১৩ বিকাল ৩:০৮

স্বপ্ন নীল বলেছেন: সব রসাতলে গেলো

১৬ ই সেপ্টেম্বর, ২০১৩ রাত ১:৫০

রাসেলহাসান বলেছেন: হ" ভাই, সব রসাতলে যাচ্ছে,

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.