নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন অসুস্থ,ছন্নছাড়া ও বিকারগ্রস্ত প্রেমিক!

রিয়াজ হান্নান

So I believe, someday I will be happy.

রিয়াজ হান্নান › বিস্তারিত পোস্টঃ

ক্যান্সারের নিশিকাব্য!

০৬ ই ডিসেম্বর, ২০১৭ রাত ৯:১৬


কোথা থেকে শুরু করা উচিৎ? কি দিয়ে শেষ করা উচিৎ? আপাতত এসব কিছু না ভাবলেও চলবে,যা কিছু উপর থেকে ঠিক করা আছে তাই হবে,মাঝখানে আমরা যা করি তা আমাদের ভুলভ্রান্তি ইত্যাদি। গুনে গুনে হাজারটা ভুল ধরতে পারলে তুমি মানুষ হতে পারবেনা।

বয়ঃসন্ধি পার করার পর পর জীবনের সাথে ঝুকে গেলো মিউজিক,তামাক। রাত দিন কিসের হিসেব,কিসের কি। হা হা এসব না ভাবলেও চলবে।

দিনে একটা গান কয়বার শুনেছি? আর্টসেল এর অনিকেত প্রান্তর শুনে শরীরের লোম কয়বার শিহরিত হয়েছে তার হিসেব করিনি কখনো,দুঃখ বিলাস,ওয়ান,ড্যান্স অব ডেথ,আনফরগিভেনের মত মিউজিক গুলো শুনে আমি ক্লান্ত হইনি। বার বার শুনেছি,ঘুমের মধ্যে,ঘুমের ঘোরে। কতশত হেডফোন ঘুমের ঘোরে নষ্ট হয়েছে তার হিসেব নেই।

কতশত সুইসাইড নোট লিখে ছিড়ে ফেলে দিয়েছি সাহসের অভাবে তাও আমার অজানা। মৃত্যু কেবলই একটা ধোকা ভেবেও আমি সাহস পাইনি। অথচ এটা সত্য যে আমি একদিন মরে যাবো। কিসের এত ভয়? আমার জানা নেই।

গাঁজা ধরিয়ে সিলিং ফ্যানের দিকে তাকালেই বোঝা যায় পৃথিবী আমার থেকে কত দ্রুত এগিয়ে যাচ্ছে, আর আমি?

মাঝে মাঝে মন খারাপ হয়,প্রচুর থেকে প্রচুর। কেন? কি জন্য? কি হয়েছে? আবোলতাবোল প্রশ্নগুলো আমাকে পোড়ায়,আমি বৃদ্ধ হয়ে যাচ্ছি,এইতো কয়দিন পর আমার চুল দাড়িতে পাক ধরে যাবে। ক্যান্সারে আক্রান্ত হয়ে থেরাপি নেব,আমার মাথার চুল,শরীরের সব লোম ঝরে পড়তে থাকবে। শরীরের একটা অংশে পোকা ধরবে,প্রচুর দুর্ঘন্ধে আমার আশেপাশে কেউ থাকবে না। নাকে রুমাল/ওড়না পেঁচিয়ে আমাকে দরজার আড়াল থেকে এক নজর দেখে চলে যাবে তারা।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.