নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার লেখা আপনাদের কথার সাথে মিলবেনা এটাই সত্য। কারন কেউতো একজন থাকা চাই যে আলাদা ভাবে দুনিয়াকে দেখবে। আপনি পজিটিভ ভাবে আমার লেখা পড়লে আপনাকে স্বাগতম। আর নেগেটিভ ভাবনা নিয়ে পড়লে আমার কিছু করার নাই। ভালো চিন্তা করুন। দেশ, জাতি, আর ধর্মকে ভালোবাসুন।

আব্দুল্লাহ্ আল মামুন

মোঃ আব্দুল্লাহ আল মামুন

আব্দুল্লাহ্ আল মামুন › বিস্তারিত পোস্টঃ

কুকুর কামরায়, জাতি দেখে যায়।।। চোখ বড় করে আমি দেখি

২২ শে জুলাই, ২০১৮ রাত ৯:৪১



বিশ্ববিদ্যালয়ে ছাত্রদের উপর হামলা, । মামলা করে জেলে পেরন।


আজ দুপুরে কুষ্টিয়ায় আদালত এলাকায় যা হলো। মারাত্মকভাবে আহত হয়েছেন আমার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান। আদালত এলাকায় দীর্ঘ সময় তাকে ঘিরে রেখেছিল। একজন সাংবাদিক , যেটা তার প্রথম পরিচয়। একজন সম্পাদক, আক্রমণ করা হল তাকে। কোথায়? যেখানে মানুষ বিচার চাইতে যায়, আদালত , সেই আদালত চত্তরে। আর


আমিরা দেখেই ক্লান্ত । আমাদের আর কোন কাজ নাই।

ভালো ভালো না? জাতি খাবে লাথি। এর চাইতে বড় খবর কি হয়ে পারে।



কে মারলো? কাকে মারলো? আমরা জানিনা। কিচ্ছু জানিনা বিচারক সাহেব।।। আমরা দেখিনি কিচ্ছুটি দেখিনি।
জাতি আম খাচ্ছিলো। মিষ্টি গোপালভোগ আম আর পেয়ায়া ।।
চাপাই নবাবগব্জে আমের বাম্পার ফলন।
তাই আমরা এই মাসে শুধু আম খেয়েছি। আমরা আম জনতা না!!!




এই কালকেও বাবা বাজার থেকে ৫কেজি কম দামের আম নিয়ে এলো।
বিটিবি তে দেখেছিলাম আমের বাম্পার ফলন। তখনি বুঝেছি আম দাম হবে কম।। যাই হোক আম জনতা আম খেয়ে
সুখেই আছে মাননীয় স্পিকার ।

অধিবেশন জারি রাখুন।।।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ২২ শে জুলাই, ২০১৮ রাত ৯:৪৫

Monthu বলেছেন: কুষ্টিয়ায় আদালত এলাকায় ছাত্রলীগ ও যুবলীগের কর্মীদের হামলায় মারাত্মকভাবে আহত হয়েছেন আমার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান। আদালত এলাকায় দীর্ঘ সময় তাকে ঘিরে রেখেছিল ছাত্রলীগ ও যুবলীগ কর্মীরা।
সম্মিলিত পেশাজীবি পরিষদ কুষ্টিয়ার সদস্য সচিব এ্যাডভোকেট শামীম উল হাসান অপু জানান, মানহানির একটি মামলায় জামিন নিতে আজ রোববার কুষ্টিয়া সদর জুডিশিয়াল ম্যাজেস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করেন মাহমুদুর রহমান। উভয় পক্ষের শুনানির পর বিচারক এম এম মোর্শেদে জামিন আদেশ দেন।
দুপুর ১টার দিকে তিনি সঙ্গীদের সাথে আদালত থেকে বের হওয়ার মুহূর্তে আদালত ভবনের প্রতিটি প্রবেশ দ্বারে ছাত্রীলীগের নেতাকর্মীরা আটকে দেয়। এসময় তিনি পুনরায় আদালতের এজলাসে আশ্রয় নেন। দীর্ঘ সময় একই পরিবেশ বিরাজ করায় তিনি আদালতকে বিষয়টি জানান। পরে লিখিতভাবে পুলিশ প্রেটেকশনের জন্য তিনি আবেদন করেন। এসময় আদালতে মাহমুদুর রহমানের আইনজীবী কুষ্টিয়া ব্যারের সিনিয়র আইনজীবি প্রিন্সিপাল আমিরুল ইসলাম, বিএফইউজে মহাসচিব এম আব্দুল্লাহ, কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি সৈয়দ মেহেদী আহমেদ রুমীসহ অনেকে তার সাথে আছেন।
পরে তিনি আদালত এলাকা থেকে বের হওয়ার চেষ্টা করলে তার ওপর হামলা চালানো হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, তার ওপর ব্যাপকভাবে ইট-পাথর বর্ষণ করা হয়। এতে তিনি মারাত্মকভাবে আহত হন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.