নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

পরিচয় নতুন করে লেখার মত কিছুই এখনও হয়ন....

সাইফুল১৩৪০৫

সবার সাথে শিক্ষণীয় পোস্ট শেয়ার করতে চাই। আমার দ্বারা যদি কেউ উপকৃত না হয়, তো ক্ষতির শিকার হবে কেন?

সাইফুল১৩৪০৫ › বিস্তারিত পোস্টঃ

\'হিন্দুত্বের অগ্নিশিখা\' পেজটি থেকে সাবধান!

০৪ ঠা অক্টোবর, ২০১৫ বিকাল ৫:১৮

প্রথমেই বলে নিচ্ছি এই লেখাটি কোন রাজনৈতিক ও ধর্মীয় উদ্দেশ্যে নয়। তবে লেখার প্রাসঙ্গিকতায় কিছু কথা আসতে পারে।

আমাদের দেশে প্রতিদিন গড়ে ২-৩ জন খুন ও ধর্ষিত হয়! আচ্ছা বলুনতো এরা কি সবাই সনাতনধর্মাবলম্বী বা হিন্দু? আমাদের দেশে জমি দখল, খাল দখল হয় না যে তা নয়। তবে এই দখল কি শুধু হিন্দুদের জমিতেই হয়? আচ্ছা সৌম্য সরকার কি শুধুই হিন্দু? নাকি বাংলাদেশের খেলোয়াড়ও? তাকে বাড়ি ছাড়া করানোর পায়তারা নাকি বাঙ্গালীরা করেছিল! এমন সংবাদ কেউ শুনেছেন? তাহলে কলকাতা, ভারত থেকে চালানো হিন্দুত্বের অগ্নিশিখা পেজটি এসব কি বলছে? বাংলাদেশকে নিয়ে তাদের এত মাথা ধরছে কেন?

আমাদের প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে চলছে। দেশ অনেকাংশে ভারতের থেকে এগিয়ে যাচ্ছে। শান্তিতে ভারত ও পাকিস্তান থেকে এগিয়েছি আমরা। আচ্ছা এদেশের উন্নতি হলে কি শুধু মুসলমানদেরই সুবিধা হবে? হিন্দুদের হবে না?

হিন্দুত্বের অগ্নিশিখা পেইজটি বেশকিছুদিন থেকে লক্ষ্য করছিলাম। কলকাতা থেকে বাংলাদেশ নিয়ে এত মাতামাতি কেন জানতে চাইলে তারা সেটা হাইড করে দেয়। তাতে কি? আমি স্নাপশট নিয়ে রেখেছিলাম। তবে সরানোর পরও সার্চ অপশনে গেলে আবারও কলকাতা লেখা ফুঁটে ওঠে।


বাংলাদেশকে জঙ্গীরাষ্ট্র বানাতে পারলেই মনে হয় তাদের লাভ! দেখুন ছবিটি:
বোঝা গেল পেজটি বাংলাদেশের অমঙ্গলের নিমিত্বে চালানো হচ্ছে। আবার হতে পারে ফেইকভাবে কেউ চালাচ্ছে। কারণ বাংলা মায়ের বুকে এখনও অনেক কুলাঙ্গার রয়েছে। যারা দেশের ভাল চায় না। যাইহোক, পেজটির উদ্দেশ্য যে ভাল নয় তা পরিষ্কার।

সৌম্য সরকার কি শুধুই হিন্দু? নাকি এদেশের সন্তানও?

ঘটনা যদি হয় নরসিংদীর শিবপুরের। তাহলে হিন্দি দিয়ে লিখতে হবে কেন?

এখন একটু অনুরোধ করব পেজটায় গিয়ে তাদের বাকি ফটোগুলোও দেখে আসবেন। তাহলেই বুঝবেন কেমন উস্কানিমূলক পোস্ট করে যাচ্ছে। আর ক্ষেপানোর চেষ্টা করা হচ্ছে বাংলার সন্তানদের।
পেজটির লিংক: http://on.fb.me/1iVOD9P

আমি অবাক হই যখন দেখি আমার অনেক হিন্দু বন্ধু পেজটির লেখা ও ছবি লাইক শেয়ার করে! মনে রাখবেন, বাচ্চার কান্না তার মায়ের বুকে যতটা জ্বালা ধরায় পাড়াপ্রতিবেশীর বুকে ততটা ধরায় না। আর মায়ের চোখে সন্তান সন্তানই। হোক না সন্তান কানা, খোড়া।

মন্তব্য ৪ টি রেটিং +২/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৪ ঠা অক্টোবর, ২০১৫ সন্ধ্যা ৬:৩৯

স্যার এডলফ হিটলার বলেছেন: এরকম শত শত পেজ বাংলাদেশ ও ভারতের হিন্দুরা পরিচালনা করে। আর আমরা কিছু করলেই দোষ হয়। জাগো হিন্দু, বাংলাদেশ হিন্দু বীর যুব সংঘ ছাড়াও অনেক নোংড়া পেজ আছে। যারা আমাদের নবী-রাসূলদের নিয়েও কুৎসা রটায়। আর এগুলোর মদদ দাতা বাংলাদেশী হিন্দুরা ।

০৪ ঠা অক্টোবর, ২০১৫ সন্ধ্যা ৬:৪৭

সাইফুল১৩৪০৫ বলেছেন: ধন্যবাদ ভাই নতুন আরো কয়েকটি পেইজের সাথে পরিচয় করানোয়। কিন্তু আমার নজরে এটা আসতেছে কিছুদিন থেকে তাই লিখলাম।

২| ০৪ ঠা অক্টোবর, ২০১৫ সন্ধ্যা ৬:৫৮

স্যার এডলফ হিটলার বলেছেন: আমি ব্লগে আসার আগে প্রায় দেড় বছর ফেসবুকে লিখতাম। আর বিষয় ছিলো ধর্ম। তাই আমার কাছে এরকম অনেক পেজের তথ্য আছে।

৩| ০৪ ঠা অক্টোবর, ২০১৫ সন্ধ্যা ৭:০১

বিদ্রোহী ভৃগু বলেছেন: তারা তাদের ধর্মে ;দৃঢ় থাকে- আমরা থাকি না। টলে উঠি ট্যাগিংয়ের ভয়ে!

তাদের ধর্ম সংস্কৃতি রাজনীতি একে আকার হয়ে গেলেও তা দারুন!

আমাদের জন্য ধর্মকে রাজনীতি থেকে সমূলের উৎখাতে চেষ্টা চলছে! সংস্কৃতিতো নাইই- সবেই শুধু মৌলবাদ!

তাদের নাটক সিরিয়াল সিনেমায় মন্দির পূজা দেব দেবী মাস্ট আইটেম! তা সংস্কৃতির অংশ

আমাদের নাটকে জীবন যাপনে নিত্য অংশ আজান নামাজ দোয়া দেখালে তা হয়ে যায় মৌলবাদের আগ্রাসন!

এখন তাদের দোষ দিয়ে লাভ নেই। আমি আমরা কি আমাদের পরিচয়ে সন্তুষ্ঠ! দৃঢ় চিত্ত। আমি মুসলিম। আমি গর্ব বোধ করি। এই অনুভব কি আছে- নাকি কথিত সুশীল অনুভবে যখন যেখানে যেমন স্টাইলে চলছি!
তবে আর কাকে কি বলবেন।

আগে নিজেকেই বলুন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.