নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আঁচলের ঘ্রাণে বিমোহিত হতে মনে প্রেম থাকা লাগে। চুলের গন্ধ নিতে দুহাত বাড়িয়ে দেয়া লাগে। হাহাকার থাকা লাগে। দুনিয়া ছারখার হওয়া লাগে। সবাই আত্মা স্পর্শ করতে পারে না।আমার সমস্ত হাহাকার ছারখারে তুমি মিশে আছো।

সানবীর খাঁন অরন্য রাইডার

এক জন নিভৃতচারী

সানবীর খাঁন অরন্য রাইডার › বিস্তারিত পোস্টঃ

প্রিয়তমা নন্দিনী

১১ ই মার্চ, ২০১৬ দুপুর ১২:১৭

প্রিয়তমা নন্দিনী
“আমি জানি আমার লেখা চিঠিটা কখনো তোমার কাছে পৌছাবে না। তবুও লেখা।জানো প্রথম যেদিন ছবি দেখেছিলাম তোমায়
সেদিনও বুঝতে পারিনি,আমার ভাবধারার বিপরীতে তুমি খুব ভিন্ন। তখন বুঝিনি এটাই আস্তে আস্তে ভালবাসায় রুপ নিবে। সেটা বুঝলে আজ আমাকে হয়তো এই চিঠিটা লিখতে হতোনা।
কিছু কথা না বলাই রয়ে যায়।জানোতো তোমাকে বুঝতে আমার কিছু সময় কেটে গেছে তোমার জন্য আমি একটা রাতো ঠিকমতো ঘুমাতে পারিনা। তবে সে জন্য তোমার কোন দোষ নেই।I can't fulfill my love story without you, please fulfill my love story.
কিছু কথা বলা জরুরী,আমার জীবন কখনই অনেক আনন্দের ছিল না।তবু জীবনে কিছু ব্যাপার নতুন করে আমি শুরু করি।কত বার তোমার ঐ রঙিন শাড়ি ঢেউয়ের মতো একের পর এক আঁছড়ে পরে স্মৃতির তটভূমিতে এবং ক্রমাগত ভিজিয়ে দেয়।প্রথম কথা মনে পরে যায় ।কি স্নিগ্ধ কোমল মেয়েটি,মন চায় সারা জীবন পাশে বসে গল্প করি।
কিছু কথা বলতে চাই,তোমার হাত খানি ধরে বলে দিবে"তোমায় ভালবাসি আমি,তোমার সমস্ত দুঃখ কষ্টেও আমি শান্তির ছায়ার মত প্রসারিত হয়ে তোমায় জড়িয়ে রাখব " অত:পর শুধু উপভোগ করবো তোমার মায়াময় চোখ।এত মায়াময় গভীর করো চোখ হতে পারে!!!এত অতল গহীন যে তাতে ভাসাও আমায় আবার ডোবাও কখনো ।আমি একবার দমবন্ধ করা অলিঙ্গনে তোমায় আবদ্ধ করতে চাই।তোমার সাথে পথ চলতে চাই ভালোলাগার সবটুকু সাথে নিয়ে সমস্ত একাগ্রতায় ।জীবনের টুকরো টুকরো ঝগড়া ,অভিমান,মধুসুখের ক্ষনগুলো তোমার চোখে চোখ রেখে কাটিয়ে দিতে চাই।
তুমি বলবে এটা স্বপ্ন হুমম স্বপ্নই তো তুমিও তো আমার কাছে স্বপ্নেরই মত,একটা কথা বলি "এ কথাটা মনে রেখো আজীবন,
যতই তুমি আমাকে আবহলা কর না কেন,তোমার পরে যে মেয়েটিকে আমি ভালোবাসবো..সে তোমাকে মা বলে ডাকবে"
আমার চোখ আটা ময়দা সুজি খুজে না ,প্রেমিকের চোখ কখনই আটা ময়দা সুজি খোঁজে না,খোঁজে শুধু লাল শাড়ির মায়ায় ভরা চোখ,কিছু তেল জলের গন্ধ ,আর মায়াময়ি কিছু লেপটে যাওয়া কাজল,যে চোখের কাজল কখনও যদি লেপটে যায় তা হবে আমার পরাজয়,খুব অধুনিকতার মাঝেও আটপৌড়ে তোমাকে চিনতে আমার ভুল হয়নি।
তবু দিন শেষে অনেক কথা না বলাই রয়ে যায়,বাড়ি থেকে দূরে থাকতে হয়,এবং হয়তো বুঝাতে পারিনা তোমাকেও,অন্ধকার ঘরে আনমনে ভাবি,আর পেছনে বাজে তপুর সেই গান
"এখানে সূর্য উঠে সূর্য ডুবে একই ভাবে
এখানে রাত্রি নামে,ঘুমটাও আসে খুব সহজে
এখানে অন্ধকারে মনে পড়ে মাকে
আর তোমাকে"

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.