নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আঁচলের ঘ্রাণে বিমোহিত হতে মনে প্রেম থাকা লাগে। চুলের গন্ধ নিতে দুহাত বাড়িয়ে দেয়া লাগে। হাহাকার থাকা লাগে। দুনিয়া ছারখার হওয়া লাগে। সবাই আত্মা স্পর্শ করতে পারে না।আমার সমস্ত হাহাকার ছারখারে তুমি মিশে আছো।

সানবীর খাঁন অরন্য রাইডার

এক জন নিভৃতচারী

সানবীর খাঁন অরন্য রাইডার › বিস্তারিত পোস্টঃ

যে কারনে মায়াবতীর কোন পুরুষবাচক শব্দ নেই

২০ শে মার্চ, ২০১৬ রাত ৯:২৭

ব্যবহার করা কপালের টিপটার আঠা নষ্ট হলেও মেয়েরা সেটা যত্ন করে রেখে দেয় , একজোড়া কানের দুলের একটা হারিয়ে গেলেও অন্যটা ফেলে না, পুরাতন শাড়িটা ভাঙা চুড়িটা কাজে লাগবেনা জেনেও তুলে রাখে।তারা খুব ভাল করেই জানে আমরা ছন্নছাড়া তাই প্রথমেই শাসকের মত আমাদের ঠিক করার কাজে লেগে যায়।তারা একবারেই বুঝতে পারে কে সত্য ভালবাসে আর কে মজা করে,তবুও তারা না বুঝার ভাব করে,যেন আমরা পাজরভাঙ্গা শ্রমদিয়ে তাদের জয় করে নি।এত সহজে কিছু যেন না হাসিল হয় যেন আমরা তাদের মর্ম বুঝি।কষ্ট দিয়ে তারাা আড়ালে কাঁদে,কেন এমন করে জানেন?
কারণ হল মায়া ,
তারা এটা বুুঝে নিতেে চায় যার জন্যে তারা সব ছাড়তে সে তার মূল্যায়ন করে কিনা? মেয়েরা মায়ার টানে ফেলনা জিনিষও ফেলে না । অসংখ্য কষ্ট , যন্ত্রণা পেয়েও মেয়েরা মায়ারটানে একটা ভালবাসা , একটা সম্পর্ক , একটা সংসার টিকিয়ে রাখতে চায় । এই জন্য মেয়েরা মায়াবতী আর মায়াবতীর কোন পুরুষবাচক শব্দ নেই

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.