নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আঁচলের ঘ্রাণে বিমোহিত হতে মনে প্রেম থাকা লাগে। চুলের গন্ধ নিতে দুহাত বাড়িয়ে দেয়া লাগে। হাহাকার থাকা লাগে। দুনিয়া ছারখার হওয়া লাগে। সবাই আত্মা স্পর্শ করতে পারে না।আমার সমস্ত হাহাকার ছারখারে তুমি মিশে আছো।

সানবীর খাঁন অরন্য রাইডার

এক জন নিভৃতচারী

সানবীর খাঁন অরন্য রাইডার › বিস্তারিত পোস্টঃ

প্রেমপত্র-১২

২২ শে মার্চ, ২০১৬ রাত ১:২৯

মায়াবতী

খুব ইচ্ছে কোন এক গ্রীষ্মের সকালে তুমি আর আমি হাটতে বের হবো ।
আমি শুভ্র সাদা পান্জাবী পরবো আর টুকটুকে একটা লাল শাড়ি গায়ে তুমি আমার পাশে থাকবে । আমি মুগ্ধ হয়ে তোমাকে দেখবো ।তুমি পায়েল পরা সুন্দর পা দুখানি দিয়ে ঘাঁসফুল গুলোর সাথে দুষ্টুমি করবে । আমি হাসব, অবাক ভঙ্গিমায় তোমাকে দেখব । তারপর টংয়ে বসে মরিচ চা খাবো ।তুমি আমি পাশাপাশি । অসতর্ক হওয়ার ভান করে আলগোছে ছুঁয়ে দিবো একটু তোমার হাতটা,তুমি কাজল দেয়া অসম্ভব মায়াবী চোখে মুগ্ধতা নিয়ে আমার দিকে তাকাবে। তারপর তোমার একটি হাত দৃঢ়ভাবে মুষ্টিবদ্ধ করে আমরা অজানার পথে হেঁটে চলব। আর কি চাই? একটুখানি ভালোবাসা কিন্তু অনেকখানি সুখ ।

আমি তোমার মাঝে নিতান্তই আমাকে খুঁজে বেড়াই । আমি খুব বেশী ভালোবাসা চাইনা কিন্তু তোমার কাছে এতটুকু চাই যে স্রেফ আমাকে বুঝো ।কেন এত ম্যাচিউরড্ লাইফে শিশুর মত পাগলামি করি?রোমিওর মত অষ্টপ্রহর তোমার চারি পাশে ঘুরি?কেন এত ভালবাসি?

কারন তোমাকে দেখার পর বুকের গৃহস্থলিতে বেশ কিছু গর্ত আবিস্কার করলাম।এর চারিপাশে বেশ অগোছাল ডাষ্টবিন আগেই ছিল। একদিন হঠাৎ আবিষ্কার করলাম,অসম্ভব মায়াবতী একজন পরিষ্কারওয়ালী,হৃদয় গর্ত ভরাট করা একজন ডাক্তারনী আমার পাশেই অবস্থান করছে,দেরি না করে ছাই নিয়ে পিছে পিছে ঘুরতে লাগলাম।
শোন এইসব বাহানা মাত্র আসলে ভালবাসিতো তাই কিঞ্চিৎ ছিটগ্রস্থের মত আবোলতাবোল বকছি।তবে এটা জানি ভালবাসা তোমাতেই আছে।


মেঘবালক

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২২ শে মার্চ, ২০১৬ রাত ২:৩০

ডাঃ প্রকাশ চন্দ্র রায় বলেছেন: থুব চমৎকার একটি কবিতা। পড়ে ভালো লাগলো তাই কবিকে জানাই শুভেচ্ছা।

২২ শে মার্চ, ২০১৬ ভোর ৪:১৭

সানবীর খাঁন অরন্য রাইডার বলেছেন: ধন্যবাদ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.