নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

স্বপ্ন

Love all, trust a few, do wrong to none.

শাহরীয়ার সুজন

আমিও একদিন হারিয়ে যাবো, নীল তারাদের সাথী হবো, রাখবে কি আমায় মনে, গোপন কষ্টে ভিজবে কি চোখ একলা থাকার ক্ষণে? www.twitter.com/shahriar_sj

শাহরীয়ার সুজন › বিস্তারিত পোস্টঃ

বিশ্বাস ছিলো আমরাই জিতবো

১৮ ই ফেব্রুয়ারি, ২০১৫ বিকাল ৫:৫১

সকালে মনের মধ্যে কিছুটা ভয় নিয়েই বাংলাদেশের খেলা দেখতে শুরু করেছিলাম। কারণ প্রস্তুতি ম্যাচগুলোতে মোটেই তারা ভালো খেলেনি।

আর আফগানরা ম্যাচ শুরুর ক'দিন আগ থেকেই ব্যাপক চাপা পিটাচ্ছিলো। একে একে চারজন ব্যাটসম্যান অল্প রানে আউট হওয়ার পর মনে হচ্ছিলো ওদের চাপাবাজী বুঝি সত্যি হতে চলেছে।

চারজন আউট হওয়ার পর তাই টিভির সামনে থেকে উঠে গিয়েছিলাম। আর আমি একটা বিষয় বহুবার লক্ষ্য করেছি আমি খেলা দেখতে বসলেই বাংলাদেশ খারাপ খেলতে শুরু করে। আর তখন যদি আমি কিছু সময়ের জন্য খেলা দেখাটা বন্ধ রাখি তাহলে বাংলাদেশ আবার দারুণ ভাবে খলায় ফিরে আসে।

আজ আরেকবার সেটাই প্রমানিত হলো।
রাগ করে টিভির সামনে থেকে উঠে যাওয়ার কিছুক্ষণ পর আবার যখন টিভি চালু করলাম তখন দেখি সাকি-মুশি আফগানদের বাঁশ দিচ্ছে।

কিন্তু মন দিয়ে খেলা দেখা শুরু করতেই আবার সেই পুরোনো কাহিনী! টাপাটপ উইকেট পড়া শুরু হলো। যাইহোক শেষ পর্যন্ত বাংলাদেশের স্কোর দাঁড়ালো ২৬৭রানে। স্কোরটা খুব বড় না হলেও মনে বিশ্বাস ছিলো আমরাই জিতবো।

কারণ আমাদের আছে ম্যাশ-সাকির মতো বিশ্বসেরা বোলার। ম্যাশ যে বড় ম্যাচের বড় খেলোয়াড় তা আজ আবারো প্রমাণ হলো। ২০০৭ সালে ইন্ডিয়ার সাথে সে যেমন বিধ্বংসী বোলিংটা করেছিলো আজও ঠিক তাই করেলো। আর ম্যাশের এমন বোলিং মানেই তো টাইগারদের জয়।

ওর ক্যাপটেন্সি আমাকে সবসময়ই মুগ্ধ করে। আজ আরও বেশী মুগ্ধ হলাম। মুগ্ধ হলাম মুশি-সাকির ব্যাটিং দেখেও। এমন খেললে এই বিশ্বকাপে আমারা আরও সামনে এগিয়ে যাবো ইনশাল্লাহ। অনেক শুভেচ্ছা বাংলাদেশ দলকে। এগিয়ে যাও বাংলাদেশ,গর্জে উঠো আরেকবার।

মন্তব্য ৬ টি রেটিং +৩/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ১৮ ই ফেব্রুয়ারি, ২০১৫ সন্ধ্যা ৬:৪০

বিজ্ঞান মনস্ক বলেছেন: কি যে বলেন !!! আমিতো ওপেনিং দেখে ভাবতেছি কখন এই দুইটা আউট হবে আর মমি, সাকিব , মুশি এসে মার শুরু করবে।

১৮ ই ফেব্রুয়ারি, ২০১৫ রাত ৮:৪৮

শাহরীয়ার সুজন বলেছেন: হুম মুশি-সাকি আজ পুরাই ফাটায়া দিছে।।

২| ১৯ শে ফেব্রুয়ারি, ২০১৫ ভোর ৬:৫১

মামুন ইসলাম বলেছেন: হুম....খেলা শুরু হওয়ার আগে থেকে বুঝেছিলাম আজ ওরা কিছু একটা করবে ।যাই হোক ভাবনাতা পূর্ণ হলো । দেখা যাক পরের ম্যাচগুলোতে কি করে ।

১৯ শে ফেব্রুয়ারি, ২০১৫ সকাল ৭:৩৭

শাহরীয়ার সুজন বলেছেন: হুম দেখা যাক

৩| ১৯ শে ফেব্রুয়ারি, ২০১৫ দুপুর ১২:৩০

দীপান্বিতা বলেছেন: বাংলাদেশ ক্রিকেট দলকে জয়ের শুভেচ্ছা ...

১৯ শে ফেব্রুয়ারি, ২০১৫ রাত ১০:০০

শাহরীয়ার সুজন বলেছেন: ধন্যবাদ আপু

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.