নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জাস্ট ক্লিক : http://unibangladesh.blogspot.com/

শরীফ মাহমুদ ভূঁইয়া

দেশপ্রেমিক নিধিরাম সর্দার। স্বপ্নময় জীবন, স্বপ্ন দেখতে ভালবাসি।

শরীফ মাহমুদ ভূঁইয়া › বিস্তারিত পোস্টঃ

দেশ নিয়ে আলোচনায় আ.লীগ-বিএনপি নেতারা লন্ডনে !!!!

১৬ ই জুলাই, ২০১৬ বিকাল ৪:৫৯

দেশ নিয়ে আলোচনায় আ.লীগ-বিএনপি নেতারা লন্ডনে শীর্ষ নিউজ ডেস্ক: যুক্তরাজ্যের হাউস অব লর্ডসে বাংলাদেশ নিয়ে এক সেমিনারে অংশ নিচ্ছে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও বিএনপির দুটি পৃথক প্রতিনিধিদল। আওয়ামী লীগের পক্ষে নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী উপদেষ্টা এইচ টি ইমাম ও বিএনপির পক্ষে নেতৃত্বে আছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

১৯ জুলাই সেমিনার অনুষ্ঠিত হবে। এতে বাংলাদেশ পরিস্থিতি নিয়ে আলোচনা হবে। সেমিনারে অংশগ্রহণকারীরা বাংলাদেশের সাম্প্রতিক রাজনৈতিক পরিস্থিতি, জঙ্গি ও সন্ত্রাসী হামলাসহ বিভিন্ন বিষয় নিয়ে কথা বলবেন।

আজ শনিবার আওয়ামী লীগ ও বিএনপির প্রতিনিধিরা যুক্তরাজ্যের লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন। আওয়ামী লীগ ও বিএনপি সূত্রে এ কথা জানা গেছে।

আওয়ামী লীগ প্রতিনিধিদলের অন্য সদস্যরা হলেন প্রধানমন্ত্রীর উপদেষ্টা মসিউর রহমান, ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম, মৎস্য ও প্রাণিসম্পদ-বিষয়ক প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এবং আওয়ামী নেতা দীপক তালুকদার।

বিএনপির প্রতিনিধিদলের অপর সদস্যরা হলেন- দলের চেয়ারপারসনের উপদেষ্টা আমীর খসরু মাহমুদ চৌধুরী, সাবিহ উদ্দীন আহমেদ, কেন্দ্রীয় নেতা নিতাই রায়চৌধুরী ও আইনজীবী রুমিন ফারহানা।

তথ্যসূত্র: শীর্ষ নিউজ ডট কম।

দেশ নিয়ে অালোচনায় শ্রদ্ধাভাজন এসব রাজনীতিবিদরা দেশে বসলে কি হয় না ?????????

মন্তব্য ১ টি রেটিং +১/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৬ ই জুলাই, ২০১৬ বিকাল ৫:২৪

চাঁদগাজী বলেছেন:




কোন ষড়যন্ত্র করার চেস্টা করছে হয়তো

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.