নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

** কে আমি ?** কোথা হতে এসেছি ?** কেন এসেছি ?** কোথায় যাব ?** কি আমার পরিচয় ?

যায়বেলা অবেলায় (সিমান্তের ঈগল)

** কে আমি ? ** কোথা হতে এসেছি ? ** কেন এসেছি ? ** কোথায় যাব ? ** কি আমার পরিচয় ?

যায়বেলা অবেলায় (সিমান্তের ঈগল) › বিস্তারিত পোস্টঃ

প্রসংগ ঃ সাংসদের গুলিতে রক্তাক্ত শিশু :৭দিনেও সাংসদকে খুঁজে পাচ্ছে না পুলিশ অথচ সাংসদ ঢাকায় ।

০৯ ই অক্টোবর, ২০১৫ ভোর ৫:০৫






গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার গোপালচরণ গ্রামের শিশু শাহাদাত হোসেনকে গুলি করার ঘটনার পর ছয় দিন পেরিয়ে গেলেও গতকাল বুধবার সন্ধ্যা পর্যন্ত সরকারদলীয় সাংসদ মন্জুরুল ইসলামকে খুঁজে পায়নি পুলিশ। এদিকে গুলির ঘটনার প্রতিবাদে সুন্দরগঞ্জের বঙ্গবন্ধু চত্বরে আয়োজিত গণস্বাক্ষর কর্মসূচির কয়েকটি ব্যানার গত মঙ্গলবার রাতে কে বা কারা সরিয়ে নিয়েছে।
মন্জুরুল ইসলাম লিটন এমপির অতি দ্রুত গ্রেফতার চাই।

*শিশু শাহাদাত হোসেনের ডান পায়ে দুটি ও বাঁ পায়ে একটি গুলি লেগেছে * অ্যাম্বুলেন্সে হাসপাতালে নেওয়ার পথে বাধা * গুলি করা হয়েছিল শিশুটির চাচাকে লক্ষ্য করে

এত জন চাক্ষুস সাক্ষী থাকার পরেও কে গুলি করেছে কেন গ্রেফতার করছে না পুলিশ , যেমন ছিলনা ঢাকাতে এমপির ছেলের গুলিবর্ষণের বেলায় কিংবা সংসদ এলাকায় এমপির গাড়িতে লাশ পাওয়ার সময় , কিন্তু হরতালের ময়লার গাড়ি পুরানো বা ককটেল বিস্ফোরণের আসামী হিসেবে সাক্ষী ছাড়াই বিরোধী দলের নেতাদের, সাংবাদিকদের অজামিনযোগ্য কারাবাসে পাঠাতে আপনাদের কোনো কারণের দরকার পরেনি।এটা হচ্ছে আওয়ামী আইনের শাসন। পরবর্তী শান্তিতে নোবেলের জন্য মনোনীত হবে আশা করি।
আরো একটা নাটক দেখতে পারব. ভিলেনকে পুলিশ ধরবে, জামাই আদর করে দু এক দিন খাওয়াবে তারপর দেখব ভিলেন নায়ক হয়ে বেরিযা এসে বলবে দুনিয়ার কোনো শক্তি আমাকে আটকিয়া রাখতে পারবে না ।

পুলিশকে অনুরোধ করছি- টিনের চশমা চোখ থেকে খুলে খালি চোখে খুজুন, তাতে দেখতে সমস্যা হলে আমার ১২৫ পাওয়ার চশমাটা ধার হিসেবে নিয়ে যান। ওই কুলাঙ্গার সাংসদ কি নিজ এলাকায় বসে আছে? ঢাকায় কোন মন্ত্রী কিংবা আওয়ামীলীগের কোন বড় নেতার বাসায় শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষে আরাম করছে। পুলিশ তাকে খুঁজে পায় না, এটা আমরা বিশ্বাস করি না।

মুল্যবোধের অবক্ষয় কোন পর্যায়ে গেছে? যে দেশে অনৈতিকতাকে প্রশ্রয় দেওয়া হয়, নৈতিকতাকে আনুষ্ঠানিক ভাবে ভৎসনা করা হয়, সেখানে এটাই হয়তো স্বাভাবিক প্রক্রিয়া।একসময় বিদেশি দখলদারদের দেশের শত্রু হিসেবে চিহৃিত করা হতো। এখন সে শত্রু চলে এসেছে ঘরের ভিতর। তাদের বিরুদ্ধে কি প্রতিবাদ করা চলে ? যা-ই হোক , তারা তো আমাদেরই লোক !'সাংসদের কর্মকাণ্ড দলের ভাবমূর্তি নষ্ট করছে। তিনি বেশির ভাগ সময় নেশাগ্রস্ত থাকায় নানা অঘটন ঘটিয়ে থাকেন। তিনি দিনের বেলা ঘুমান আর রাতে নিজে পাজেরো গাড়ি চালিয়ে ঘুরে বেড়ান। এগুলো দলের নেতা-কর্মীদের বিব্রত করে।' -----------------তাঁকে আইনের আওতায় এনে বিচার করতে হবে।

কিছুই হবেনা।আমরা অযথা লিখা লিখি করি। উনি সরকার দলের এম পি।তবে আমি নতুন নাম দিতে চাই উনার,বুলেট এম পি।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৯ ই অক্টোবর, ২০১৫ সকাল ৮:১১

কি করি আজ ভেবে না পাই বলেছেন: গতকাল বাংলাভিশনের টকশোতে বাম নেতা রাজেকুজ্জামান রতন বলেছেন,''আমি প্রধানমন্ত্রীর সাথে একমত।আসলেই আমাদের আইন শৃন্খলা বাহিনীর সদস্যরা অত্যন্ত দক্ষ।তবে তা দায়িত্ব পালনে নয়,কৌশলে দায়িত্ব এড়িয়ে শাষক দলকে খুশী রাখায়।''

২| ০৯ ই অক্টোবর, ২০১৫ সকাল ৮:১৩

চলন বিল বলেছেন: শুনলাম সবই নাকি বিএনপি জামায়াতের ষড়যন্ত্র
সত্যি নাকি?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.