নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নতুনভাবে নিজের চিন্তার শক্তি আর ভাবনার বিশ্লেষণ করার সামর্থ অর্জনের জায়গা হল ব্লগ। বিচিত্র ভাবনারাশির আলোয় নিজেকে আলোড়িত আর আলোকিত করার উদ্দেশেই আমরা ব্লগে আসি। অবসর সময়টাকে ভালোভাবে কাটানোর জন্য এর চেয়ে মোক্ষম উপায় আর নেই। তদুপরি বিনোদন এখানে উপরি পাওনা

এস এম ইসমাঈল

মুক্তমনা, সকল রকমের সংস্কার মুক্ত, আমি ধর্মভীরু হলেও ধর্মান্ধতা আমাকে কখনো গ্রাস করে নিতে পারেনি।আমি সুস্থ্য চিন্তা আর মানবিক মূল্যবোধে বিশ্বাসী। আমার শক্তি আমার আবেগ আবার সে আবেগ-ই আমার বিশেষ দুর্বলতা। নেহায়েত সখের বশে এক আধটু কাব্য চর্চা করি, এই আর কি। প্রিয় বিষয় সাহিত্য, ইতিহাস, ধর্ম, সংগীত, দর্শন, দেশ ভ্রমন আর গোয়েন্দা সিরিজের বই পড়া।ভীষণ ভোজন রসিক আমি। জন্ম যদিও চট্টগ্রামে কিন্তু ঢাকা শহরেই লেখা পড়া আর বেড়ে উঠা। আমার জীবনের গল্প তাই আর দশ জনের মতো খুবই সাদামাটা।

এস এম ইসমাঈল › বিস্তারিত পোস্টঃ

চক বাজার ট্রাজেডি

২২ শে ফেব্রুয়ারি, ২০১৯ বিকাল ৩:৫৭

২০১০ পুড়লো নিমতলী, ২০১৯ চকবাজার ট্রাজেডি, অগ্নিকান্ড আর লাশের মিছিল কতদিন দেখতে হবে? আমাদের কি আর কোন দিন শিক্ষা হবে না?????

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২২ শে ফেব্রুয়ারি, ২০১৯ বিকাল ৪:৪৬

রাজীব নুর বলেছেন: !!

২২ শে ফেব্রুয়ারি, ২০১৯ রাত ৯:২১

এস এম ইসমাঈল বলেছেন: লোভী ভবন মালিক আর ব্যবসায়ীদের মনোভাবের পরিবর্ত ন না হলে কোনদিনও এ অবস্থার উন্নতি হবেনা। কঠোর সরকারি পদক্ষেপ আর নিয়মিত নজরদারি ছাড়া এ অবস্থার উন্নতি স ম্ভব নয়।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.