নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

পারলে করো, করে দেখাও

তুমি সুবিধার জন্য ব্যালেন্স করে চলতে পছন্দ করো, তাই নীতির সাথে আপোষ করতে তোমার আর বাধে না। আমি পারি না বলে আমার কাছের মানুষগুলো ও অনেক সময় পর হয়ে যায়। নেহায়েৎ আপন স্বার্থে তুমি তোমার উপকারীর শত্রুর সাথে সখ্যতা রেখে চলো, পাছে ভুলে যেতে থাকো তোমার উপকা

শেখ মেহেদী মির্জা

পারলে করো, করে দেখাও

শেখ মেহেদী মির্জা › বিস্তারিত পোস্টঃ

বিএনপির শেষ ট্রাম্প কার্ড !

২৪ শে জুন, ২০১৩ রাত ৩:৪৪

তারেক রহমানের রাজনীতি নানাভাবে প্রশ্নবিদ্ধ। তরুণদের নিয়ে তিনি যে রাজনীতি দেশে শুরু করেছিলেন তা নিয়েও বিতর্কের শেষ নেই। বরং বাবা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের অর্থনৈতিক সততার গায়ে কালিমা লেপন করেন তিনি, মা খালেদা জিয়ার আপসহীন ভাবমূর্তি ধুলায় লুটিয়ে পড়ে। গ্রেফতার হন একজন চাঁদবাজ হিসেবে। বুলেটপ্রুফ জ্যাকেট আর হেলমেট পরে আদালতে হাজির হয়ে তিনি প্রমান করেন, তার সব ব্যবসাই প্রকাশ্য নয়, বরং বেশিরভাগ লুকানো।



২০০১ সালের ১৭ আগস্ট সাপ্তাহিক ২০০০-এ এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, " আপনার পেটে যখন ক্ষুধা থাকবে তখন কিন্তু মাথায় আদর্শ কাজ করবে না। আপনার পকেটে যখন চলার পয়সা থাকবে না, আপনি যখন আপনার সন্তানের ওষুধ কিনতে পারবেন না, তখন কিন্তু আদর্শ থাকবে না। এগুলো বইয়ে মানায়, বাস্তবে মানায় না"



এভাবে পকেট ভারী করার জন্য তারেক রহমান যাদের দিয়ে রাজনীতিকে আদর্শহীন করে তোলেন তারাই আজ তার জন্য মায়াকান্না কাঁদছেন। তাকে ফিরিয়ে এনে আবার কীভাবে ক্ষমতা ভাগাভাগি করা যায় তার পরিকল্পনা করছেন। বিএনপির সব শ্রেণির নেতাকর্মী মনে করে একমাত্র তারেক রহমানই পারেন বিএনপিকে তার গন্তব্যে পৌছে দিতে।



অর্থাৎ তারেক রহমানই হচ্ছেন বিএনপির রাজনীতির শেষ ট্রাম্পকার্ড-এটা ব্যবহার করতে ভুল করলে বিএনপির রাজনীতি হয়তো চিরতরে হারিয়ে যেতে পারে।

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ২৪ শে জুন, ২০১৩ সকাল ৭:৫৮

নুর মোহাম বলেছেন: সহমত

২| ২৪ শে জুন, ২০১৩ সকাল ৮:১৬

সাবু ছেেল বলেছেন: এই দেশের মানুষ এসব মহা চোরদের কুকীর্তি এত তাড়াতাড়ি ভুলে যায় কেন?আওয়ামী লীগ খারাপ দেখে কি এ সমস্ত মহা খারাপদের আমদানি করতে হবে নাকি???

৩| ২৪ শে জুন, ২০১৩ সকাল ৯:০৮

এস দেওয়ান বলেছেন: এমন এক দুর্নীতিবাজ যদি একটি দলের ট্রাম কার্ড হয় তাহলে সেই দলের ওপর মানুষ কি করে আস্থা রাখবে ?

৪| ২৪ শে জুন, ২০১৩ সকাল ৯:৩৭

মীর্জা প্রীয়ম বলেছেন: শুরু হয়ে গেছে বালের সমর্থকদের ঘ্যানর ঘ্যানর। এতদিন ধরে তোদের সরকার তারেকের কোন বালটা ছিড়েছে ! আজ পর্যন্ত একটা দূর্নীতির মামলা করেনি তার নামে। তারেকের নামে এমন খিস্তি-খেউর করে নিজেদের মহাদূর্নীতি কোন ভাবেই ঢাকা যাবে না। হাচিনার পাছায় পিটিয়ে দূর্নীতির টাকা আদায় করবে জনগণ...।

৫| ২৪ শে জুন, ২০১৩ দুপুর ১২:০৮

খেলারু বলেছেন: দশ ট্রাক অস্ত্র মামলা, একুশে আগস্ট গ্রেনেড হামলাসহ আরো অনেক মামলাতেই এই ভদ্রলোকের নাম আছে। অভিযোগ আছে অনেক দুর্নীতিরও। সরকার বলেছিল শ্বেতপত্র প্রকাশ করবে। এখন অবস্থা এমন দাড়াইছে সরকারের নিজের পাছাতেই কাপড় নাই তাই একটা মিউচুয়াল পরিবেশ স্থাপন করিয়া উভয়ের সম্ভ্রম রক্ষার চেষ্টা হচ্ছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.