নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সোহান ফয়সাল খান

সোহান ফয়সাল খান

নিজের সম্পর্কে লিখার মতো এখন কিছু নেই। যখন কিছু থাকবে তখন অবশ্যই লিখবো।

সোহান ফয়সাল খান › বিস্তারিত পোস্টঃ

অপ্রকাশিত অনুভূতি

১৪ ই মে, ২০১৬ রাত ১২:৫৯

বৃষ্টি হচ্ছে। অনেকক্ষণ ধরে চলছে এই বৃষ্টি।এমনিতেই সারাক্ষণ তোমাকে অনুভব করি। আর বৃষ্টি হলেতো অনুভূতিটা অন্য মাত্রায় চলে যায়।
অনেক যদি কিন্তুর মায়াজালে আমি আজ বন্দী। মুক্তি পাবার উপায় ও নাই। আমি জানি তোমাকে পবার আশা করাটা আমার জন্য বোকামি। তারপরেও আশা করে যাই। যদি তোমাকে নিজের করে পাই। তুমি ভালোবাসতে নিষেধ করেছ। নিষেধ করে কি আর ভালোবাসা আটকিয়ে রাখা যায়।মনকেতো আর বেঁধে রাখা যায়না। প্রেমিক মন তোমাকে ভালোবেসেই যাবে প্রতিটা মুহূর্তে।
তোমার প্রতি খুব বেশি আশা করতে তুমি নিষেধ করেছ। এই মন তোমার কাছে খুব বেশি কিছু আশা করেনা। শুধু তোমার ভালোবাসাটুকুই আশা করে।তুমি যত বেশি নিষেধ করবে ততোটাই বেশি আশা করবে। যদি কোনদিন তুমি বলে ফেল ভালোবাসো আমায়, তবে একরাত শান্তিতে ঘুমোতে পারবো। হ্যাঁ ঘুম। রাতের পর রাত যে আমার জেগে থাকা হয় তা তুমি হয়তো জানোনা।কারন আমি তোমার ঘুমের মাঝে নেই, তোমার ঘুম আমি হতে পারিনি। কিন্তু তুমি আমার ঘুম, আমি ঘুমালেও তোমাকে দেখি। মনে হয় এই বুঝি তুমি আমাকে খুজে ফিরছ। ঘুম থেকে লাফ দিয়ে উঠে ফোনটা হাতে নিয়ে বুঝে স্বপ্ন আমার সত্যি হবার নয়।যদি তুমি আমার ঘুম হতে তাহলে মনের ভিতের জমে থাকা কষ্টগুলো গলে গিয়ে পানি হতো।
কষ্টগুলো তোমাকে আপন করে না পাবার কষ্ট। কষ্টগুলো তোমাকে ভালোবাসার কথাগুলো না বলতে পারার কষ্ট। কষ্টগুলো তোমাকে নিয়ে একবেলা খেতে না পারার কষ্ট।কষ্টগুলো তোমার পাশে না হাঁটতে পারার কষ্ট। কষ্টগুলো তোমার হাত না ধরতে পারার কষ্ট। কষ্টগুলো তোমাকে প্রিয় নামে ডাকতে না পারার কষ্ট।কষ্টগুলো আমার অনুভূতিকে তোমার অবহেলা করার কষ্ট।কষ্টগুলো আমায় অনেক পোড়ায়।
যদি কোনদিন তুমি বলো, তোমাকে আর পুড়তে হবেনা। আমি তোমার পাশেই আছি। সেই অপেক্ষাতেই আছি।
জানি সব স্বপ্ন সত্যি হয়না। তবুও যদি সত্যি হয়। যদি তুমি আমার হও। যদি ভালো কিছু হয়। আমি তখনি যদি কিন্তুর মায়াজাল থেকে মুক্তি পাবো।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৪ ই মে, ২০১৬ দুপুর ১২:১৪

অশ্রু কারিগর বলেছেন: :(

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.