নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

স্বপ্নগুলো নিয়েছে পিছু, হেটে চলেছি আমি

নিজের জন্য একটু সময় আর একটু ভালোবাসা, হয়তো দুরুহ নয়, তবুও যেন এতোটা সহজও নয় ।

একজন সময় জ্ঞানহীন

সময় জ্ঞানহীন , অতীব অলস প্রকৃতির মানুষ ।

একজন সময় জ্ঞানহীন › বিস্তারিত পোস্টঃ

আমি একদিকে ভদ্র , আরেকদিকে অভদ্র পর্ব -২

২৩ শে নভেম্বর, ২০১৩ রাত ২:১৩

যদি কেউ আমার নিজের স্বভাব বিশ্লেষণ করতে বলে , আমি বলবো আমি মিনমিনে শয়তান টাইপ। যাই হোক মুল কথায় আসি, আমি লাইফে প্রথম প্রেম প্রস্তাব পেয়েছিলাম ক্লাস এইটে থাকতে। কিন্তু আমি সেই মেয়েটিকে কিছু বলতে পারিনি, কারন একদিকে বন্ধুত্ব আর আরেকদিকে সম্পর্ক । সম্পর্ককে গুরুত্ব দিলে বন্ধুত্বও হারাবে আর সম্পর্কও টিকবে না। না আমি ওই মেয়ের সাথে বন্ধুত্তের কথা বলছি না। ওই মেয়েটি আমার খুব ঘনিষ্ট ফ্রেন্ড এর কাজিন ছিলো। সুমন ভাইয়ের সাথে ডিসকাস করে, এই মর্মে আসলাম যে , আমার এই সম্পর্ক করা চলবে না, তাই আমি আর কোন রেস্পন্স করি নাই। তবে একটা কথা সত্য যে আসলেই আমার ভালো লেগেছিলো তাকে। কিন্তু আমি বিশ্বাসঘাতক নই।

আমি সহজে কারো সাথে বন্ধুত্ব করতে পারি না, আবার যার সাথে একবার বন্ধুত্ব হয়ে যায়, তার জন্য আমি সর্বদা প্রস্তুত থাকি। কারো সাথে যদি রাগ করি , তাহলে অনেক দিন পর্যন্ত কথা বলি না , এমনকি কয়েকদিন থেকে বছর পর্যন্ত হতে পারে।

স্কুল লাইফটা বেশ ভালোই কেটেছে।।

আমাদের স্কুলে দুইটা সেকশন ছিলো, একটা সকালে মেয়েদের আর ছেলেদের দুপুর থেকে বিকেল পর্যন্ত , আমাদের স্কুলে অনেক স্টুডেন্ট ছিলো এখন তো আরো বেশি ।। চার হাজারেরও বেশি.. রেজাল্টের দিক দিয়ে গাজিপুরে দ্বিতীয় বৃহত্তম স্কুল । নাম হল সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন

ক্লাস নাইনে উঠার পর একটু কনফিউশনে ছিলাম , কি নিবো সাইন্স নাকি কমার্স

আমার আবার কারিগরি শিক্ষা যাকে ভোকেশনাল বলে, এইটার উপর আগে থেকেই আগ্রহ ছিলো, তাই সিদ্ধান্ত নিয়ে ফেললাম ভোকেশনাল এর অডিও ভিডিও সিস্টেম এ ভর্তি হয়ে গেলাম। বাই দা ওয়ে এখানে ছেলে আর মেয়েদের একসাথে ক্লাস হয়। মেয়েরা এক সারির বেঞ্চে বসে আর ছেলেরা আরেক সারির বেঞ্চে, ;)



দ্বিতীয় পর্ব শেষ হলো, আবার হাজির হবো তৃতীয় পর্ব নিয়ে :P

ভালো থাকুন সুস্থ থাকুন , ধন্যবাদ !!!

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.