নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

স্বপ্নগুলো নিয়েছে পিছু, হেটে চলেছি আমি

নিজের জন্য একটু সময় আর একটু ভালোবাসা, হয়তো দুরুহ নয়, তবুও যেন এতোটা সহজও নয় ।

একজন সময় জ্ঞানহীন

সময় জ্ঞানহীন , অতীব অলস প্রকৃতির মানুষ ।

একজন সময় জ্ঞানহীন › বিস্তারিত পোস্টঃ

শীতার্তদের পাশে আপনি, আমি আর আমরা...

২৩ শে নভেম্বর, ২০১৪ রাত ১০:৪৯

প্রীয় বন্ধু,

কেমন আছেন? আমি অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে আমি আপনি আর আমরা সবাই মিলে শীতবস্ত্র বিতরন করার যে উদ্যোগ নিয়েছিলাম তাতে আমাদের বেশতো পরিবারের (http://beshto.com) সবার সতস্ফুর্তভাবে অংশগ্রহন করছে। সবার আন্তরিকতায় আমরা অভিভুত! আরো বেশ কয়েকজন সদস্য এই আয়োজনে আমাদের পাশে থাকার কথা নিশ্চিত করেছেন এবং আরো কয়েকজন সদস্যের অনুরোধের প্রেক্ষিতে আমাদের সংগ্রহ কার্যক্রম আগামী ৩০শে নভেম্বর পর্যন্ত বর্ধিত করা হয়েছে। আপনাকে অশেষ ধন্যবাদ আমাদের এই আয়োজনে সাথে থাকার জন্য।

কনক্রিটের শহর ঢাকাতেই শীতের বাতাস শুরু হয়ে গিয়েছে। ঢাকার বাইরের অবস্থা বলাই বাহুল্য। যেহেতু উত্তরবঙ্গে বাংলাদেশের সবচেয়ে বেশী শীত পরে তাই আমরা রাজশাহীতে আমাদের মূল বিতরন কার্যক্রম চালাবো এবং পরবর্তিতে রাজশাহী থেকে ফিরে ঢাকাতেও শীতবস্ত্র বিতরন করবো। এই কার্যক্রমে আপনাদের সকলের আন্তরিক সহযোগিতা কাম্য।

সব কিছু ঠিক থাকলে আগামী ৪ঠা ডিসেম্বর বৃহস্পতিবার রাতে আমরা ঢাকা থেকে রাজশাহীর উদ্দেশ্যে রওনা দেবো এবং শনিবার ঢাকায় ফিরে আসবো। আমাদের এই বিতরন কার্যক্রমে যারা স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করতে ইচ্ছুক (ঢাকা, রাজশাহী অথবা দুই শহরেই) তাদেরকে ০১৮২০৫৮২৬৩৬ এই নম্বরে আগামী ২৮শে নভেম্বর তারিখের মধ্যে নাম নিবন্ধন করতে অনুরোধ করছি। উল্লেখ্য আমরা যারা এই বিতরন কাজে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করবো তারা যার যার ব্যাক্তিগত খরচ (ট্রান্সপোর্ট, হোটেল, খাওয়া ইত্যাদি) নিজেরা বহন করবো। আপনি আমাদের সাথে আসলে অনেক খুশী হবো।

এই কার্যক্রমে আমাদের মূল লক্ষ ছোট বাচ্চা আর বয়স্ক মানুষদের জন্য কিছু করা। আমরা বিশ্বাস করি কয়জনকে সাহায্য করলাম তার থেকে বেশী গুরুত্বপূর্ন হলো কিভাবে সাহায্য করলাম। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি মোটামুটি ভাল মানের কম্বল দেয়ার, যেন যে পাবে তার আগামী কয়েক মৌসুম সাহায্যের আশায় বসে থাকতে না হয়। এছাড়া কানটুপি আর মাফলারও দেয়া হবে, যা ছোট বাচ্চা ও বয়স্করা উভয়েই ব্যাবহার করতে পারবেন।

অনেক অনেক ভাল থাকবেন।

ইতি

আমরা সবাই

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.