নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সুজায়েত শামীম

শামীম সুজায়েত

ছাত্রজীবনে সাংবাদিকতার হাতেখড়ি।শুরু করা শখের বসে। একসময় তা নেশা থেকে পেশা।ব্যবস্থাপনায় অনার্স-মাস্টার্স শেষ করে পছন্দের এ পেশায় কেটে গেলো অনেকটা সময়। অভিজ্ঞতার ঝুলিতে জমা পড়েছে পেশাগত জীবনে চলার পথে পাওয়া নানা অসঙ্গতির চিত্র।এখন লেখালেখি করি নিজের আনন্দে, ক্লান্তিহীন ভাবে যা ভালো লাগে।আমার জন্ম ১৯৭৭ সালের ২রা ফেব্রুয়ারি যশোর উপশহর আবাসিক এলাকায়। আমার শৈশব ও কলেজ জীবন কেটেছে এখানেই।জীবন জীবিকার তাগিদে এখন গঙ্গাবুড়ির আলোঝলমল শহরে্ কাটছে সারাবেলা। যোগাযোগ:ই মেইল : [email protected]হটলাইন : +ফেসবুক : https://www.facebook.com/sumon.sujayet জন্মদিন : 02.02.1977

শামীম সুজায়েত › বিস্তারিত পোস্টঃ

গ্রামীণের নেট ব্যবহার করে সামুতে ঢুকতে পারি না কেনো!

১৭ ই জুন, ২০২০ বিকাল ৪:১৯

নানা ব্লগে লেখালেখি করতে করতে অবশেষে সামহোয়্যার ইন ব্লগের এই প্লাটফর্মে এসে থিতু হয়েছিলাম। আঁকড়ে ধরলাম চুপচাপ।

দীর্ঘ ৮ মাস বন্ধ থাকার পর গত বছরের ২৫ অক্টোবর বাংলাদেশের সর্ব প্রথম এবং সর্ববৃহৎ প্ল্যাটফর্ম সামহোয়্যার ইন ব্লগ খুলে দেয়ার সংবাদটি দৃষ্টিগোচর হয়েছিল আমার পত্রিকার সুবাদে । ভীষণ খুশি হয়েছিলাম; কিন্তু গ্রামীণের নেটা ইউস করে ঢোকা গেলো না কিছুতেই। এখনও পর্যন্ত তেমনই অবস্থা।

আশা করি এডমিন বা সামুর বন্ধুরা আমার এই চলমান প্রতিবন্ধকতা দূরীকরণে কি করা যায়; তা বলবেন।

গ্রামীণ কি ব্যারিকেড এখনও তুলে দেয়নি!

আমি বহুবার চেষ্টা করে দেখেছি গ্রামীণফোনের ডাটা ইউস করে সামুতে ঢোকা যাচ্ছে না। হটস্পট চালু করে ল্যাপটপে সংযোগ নিয়েও বাস্তবতা তাই।

জানিনা এ ধরণের সমস্যায় আর কেউ পড়েছেন কি-না! বিষয়টি নিয়ে ইতিপূর্বে আলোচনা হয়ে থাকলে তা আমার দৃষ্টিগোচর হয়নি।

এটি আমার নেট ব্রাউজারের কোন সমস্যা কিনা জানা নেই। সেটিং এর ক্ষেত্রে যদি কোন সমস্যা হয়ে থাকে অবশ্যই বিজ্ঞ বন্ধুরা সমাধানের পথ বলে দেবেন। আর যদি গ্রামীণের সমস্যা হয়ে থাকে; তাহলে অবশ্যই সেই প্রতিবন্ধকতা দূরীকরণে দ্রুত পদক্ষেপ নেয়া উচিৎ বলে মনে করি। কেননা ওয়াইফাই ব্যবহারের সুবিধা তো সবার নেই। বিশেষ করে চলতি পথে প্রিয় সামুুর সান্নিধ্যে থাকতে হলে কোন না কোন মোবাইল প্রভাইডারের ডাটা ব্যবহারের বিকল্প কোন পথ আছে কিনা আমার জানা নেই। না থাকারই কথা।

প্রসঙ্গক্রমে বলতে চাইছি যে গ্রামীণ বাদে অন্য কোন অপারেটরের ডাটা ব্যবহার করে সামুতে প্রবেশ যদি কোন বাঁধা না থাকে; সেটিও বললে উপকৃত হবো।

গ্রামীণকে বলে দেবো গুড বাই।'

ভাল থাকবেন সবাই। সাবধানে এবং নিরাপদে।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.