নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

এত জেনে কি হবে!

বিক্রমাদিত্য মুশফিক

আমার ফেসবুক প্রোফাইল- https://www.facebook.com/musfiq.rahman1

বিক্রমাদিত্য মুশফিক › বিস্তারিত পোস্টঃ

Mimi (2021), another low-budget masterpiece from Bollywood!

২৮ শে জুলাই, ২০২১ রাত ১:০১



'What we imagine is not life. What happens to us, is life!'

সারোগেসি প্রেগনেন্সী নিয়ে ইন্ডিয়াতে সম্ভবত খুব একটা কাজ হয়নাই এর আগে । সে হিসেবে Mimi (2021) এর সবচেয়ে ইউনিক সেকশন হচ্ছে এর স্টোরী/প্লট । এন্ডিং একটু প্রেডিক্টেবল হলেও অনেকদিন পর কোনো ফিল্মে Vicky Donor-এর একটা ভাইব পাওয়া গেলো ।

কৃতি শ্যানন খুব সম্ভবত তার ক্যারিয়ার বেস্ট পারফর্মেন্স দেখায় দিলো । উত্তর প্রদেশের মিডল ক্লাস, বলিউড হিরোইন হইতে চাওয়া উচ্চাকাঙ্খী এরকম দেশী গার্ল টাইপ ক্যারেক্টার এর আগেও 'Bareilly Ki Barfi (2017)' তে সে করসে, কিন্তু Mimi তে পুরো গল্পটাই ছিলো তার উপর । পুরা স্টোরী তে সে, অ্যাকচুয়্যালী সে-ই পুরা স্টোরী! এই ফিল্মের জন্য ১৫ কেজি নাকি ওজন বাড়াইসিলো কৃতি, বলি কি, ওজন আর কমায়ো না বইন, যেমন আছো, ওমনই থাকো, দেখতে ভালোই লাগে!

পঙ্কজ ত্রিপাঠি, তার ডায়লগ ডেলিভারী তে ভেরিয়েশন কম পাই ইদানিং ফিল্মগুলাতে, তবে Mimi তে তার প্রেজেন্স ছিলো একদম নুডুলস-এ সস এর মত । বলিউড লাস্ট ১০ বছরে যতগুলা র' আর্টিস্ট পাইসে, তাদের মধ্যে পঙ্কজ অন্যতম, মুলত Mimi তে গল্পের ভেজাল টা শুরু হইসিলো তারে দিয়াই!

ফিল্মের অন্যান্য ডিপার্টমেন্ট নিয়ে বিশেষ বলার কিছু নাই, স্টোরী ডেভেলপিং একদম টপ নচ ছিলো, আবারো মেনশন করছি, এন্ডিং মোটামুটি প্রেডিক্টেবল মনে হতে পারে, তবে সবমিলিয়ে পয়সা উসুল একটা সিনেমা Mimi ।

কিছু কিছু জায়গায় মেলোড্রামা একটু বেশীই মনে হতে পারে, ওগুলা হজম করতে পারলে, ওভারঅল শেষ করার পর Vicky Donor এর মত একটা প্রশান্তি পাবেন ।

Mimi (2021)
My Rating: 4/5

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.