নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

রুপালী সিংহ

রুপালী সিংহ › বিস্তারিত পোস্টঃ

একজন আওয়ামী নেতার সম্ভাব্য বক্তব্য

৩০ শে ডিসেম্বর, ২০১৩ রাত ১:০৪

সরকার হল সংবিধান এবং গণতন্ত্র। সরকারের বিরুদ্ধে যে কুন কথা বলা সংবিধান পরিপন্থী, রাস্ট্রদ্রোহীতা, গণতন্ত্রের অবমাননা এবং প্রয়োজনে যুদ্ধাপরাধও।

তাই সংবিধানের ইজ্জত আব্রু রক্ষায় আমরা ঢাকাকে নিজ দায়িত্বে সারা দেশ থেকে বিচ্ছিন্ন করে দিয়েছি।

সুপ্রীমকোর্টের বিরোধী দলীয় খানকির পুলা আইনজীবীরা সরকার থুক্কু সংবিধানের বিরুদ্ধে শ্লোগান দিচ্ছিল।

এই খবর পাইয়া আওয়ামীলীগের তেগি সন্ত্রাসীবৃনদ লাঠি সোটা নিয়া সুপ্রীমকোর্টের দরজা ভাইংগা শান্তিপূর্ণভাবে তাদের ওপর ঝাপিয়ে পরে গণতন্ত্র ও সংবিধান কে বলাৎকারের হাত থেকে রক্ষা করেছে।

আর আমাদের ছেলেগুলো শুধু পিটাইছে এইটাই দেখলেন, তাদের পরিশ্রম দেখলেন না? আমার একটা ছেলে দরজা ভাঙ্গার সময় হাত কেটে ফেলছে জানেন?

তাছাড়া বিএনপির আইনজীবীরা আত্মরক্ষার নামে কুকা কোলার বুতল, পেপার ওয়েট ইত্যাদি দিয়া বর্বর ভাবে আমার ছেলেদের ওপর হামলা চালাইয়াছে।

একটা ছেলে ব্যক্তিগত ভাবে আমার কাছে অভিযোগ করেছে, তাকে নাকি ব্যবহ্রত স্যানিটারি ন্যাপকিন দিয়া ঢিল মারা হইছে।

আমার ছেলেদের মাঝে সেঞ্চুরী মানিকের মত ছেলেপেলে বুঝাই। এই ধরনের স্পর্শকাতর জিনিসপত্র দিয়া ঢেলাইলে কি মাথামুথা ঠিক থাকে? আপনারাই বলেন।

বাই দ্য ওয়ে, ঘটনার এক ঘন্টা পর আমরা পুলিশ পাঠিয়েছি, কুন মুঠোফোন মানিব্যাগ যদি খুঁটে আনা যায় এই আশায়।

জয় বাংলা, জয় সংবিধান!

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ৩০ শে ডিসেম্বর, ২০১৩ রাত ১:৪৮

puronodin বলেছেন: দারুন লিখেছেন...

২| ৩০ শে ডিসেম্বর, ২০১৩ ভোর ৪:২৫

েফরারী এই মনটা আমার বলেছেন: আজকে আমাদের ভাবার সময় হয়েছে কে আমাদের আপন,কে পর। কে আমাদের শুভাকাঙ্খী , কে নয়। কে বন্ধু, কে বন্ধু বেশে শত্রু।আমরা সকলেই জানি যে,
আমাদের দেশের কোন রাজনৈতিক দলের কোন নেতাই দেশ বা জনগনের জন্য রাজনীতি করে না, আদর্শে জন্য করে না ।সবাই নিজের জন্যেই রাজনীতি করে । বড়জোর নিজ পরিবারের জন্য ,দলের জন্য করে । সে বর্তমান প্রধানমণ্ত্রীই হোক আর বিরোধীদলীয় নেত্রীই হোক,এরশাদ সাহেবই হোক আর সাবেক প্রেসিডেন্ট বদরূদ্দোজা চৌধূরীই হোক। সে ৭১'রণান্গনে বীর যোদ্বা আবদুল কাদের সিদ্দীকিই হোক আর দেলোয়ার হোসেন সাইদীই (দেইল্ল্যা রাজাকার) হোক। সাকাচৌই হোক আর তেতুঁল হুজুর(যদিও এদের নামের সাথে হুজুর শব্দটি লেখা ঠিক নয )শফি সাহেবই হোক। এদের মধ্যে কেউ একত্তরের চেতনা ফেরী করে বন্ধু বেশে শত্রু প্রতিবেশী দাদাদের আশির্বাদের(!) জন্য দেশের স্বার্থ বিকিয়ে দেয়,কেউ বা জাতীয়তাবাদী চেতনা ফেরী করে বন্ধুবেশি শত্রু , বিশ্ব সন্ত্রাসী মার্কিন যুক্তরাস্ট্রের আস্থা অর্জনের জন্য সবকিছু করার অন্গীকার করে,কেউ ইসলাম রক্ষার দোহাই দিয়ে জণগনের জানমালের ক্ষতি করে বেড়ায় ইত্যাদি ইত্যাদি ।এরা সকলেই এক ও অভিন্ন আদর্শে (?) বিশ্বাসী। সেটা হলো দেশ ও জাতীর জন্য সর্ব্বোচ্চৌ ত্যগের কিছু গৎবাধাঁ বুলি আওড়াও , জণগন নামক একদল গাধাঁর সামনে একগাদা মিথ্যা আশ্বাসের মুলা ঝুলিয়ে ছলে বলে কৌশলে ক্ষমতায় যাও । তারই ফল আজকের এই জ্বালাও-পোড়াও রাজনীতি ।সুতারাং এখন সময় এসেছে আমাদের সাবধান হওয়ার। নয়তো আরো কঠিন পরিণতি আমাদের দিকে ধেয়ে আসছে।
Click This Link

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.