নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন আইনের ছাত্র।

ওয়াজি২০১৫

মাহামুদ ওয়াজেদ, এল এল বি, (অনার্স) এল, এল, এম (নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ) অ্যাডভোকেট, জেলা ও দায়রা জজ আদালত, ঢাকা,হেড অব এমিকাস ল চেম্বার। লেখক-আইনের সহজ পাঠ(জুডিসিয়াল এবং অ্যাডভোকেটশিপ পরীক্ষার জন্য), হ্যান্ড বুক অব কোড অব সিভিল প্রসিডিওর এবং পেনাল কোড, সাবেক সাধারন সম্পাদক, ধ্রুবতারা ইয়ুথ ডেভলপমেন্ট ফাউন্ডেশন এবং বিডি ইয়ুথ ইন অ্যাকশন। ভোলেনটিয়ার কো-ওরডিনেটরঃ হিউম্যান কনসান ইন্টারন্যাশনাল , কানাডা, এবং নিউ লাইফ স্কুল ফর স্ট্রীট চিলড্রেন।

ওয়াজি২০১৫ › বিস্তারিত পোস্টঃ

পথ ও বস্থির শিশুদের জন্য চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং ফল উৎসব

১১ ই মে, ২০১৫ রাত ১২:৫১


বিশেষ কোন দিন মানেই হল খুব দামি দামি স্কুল গুলোর বাচ্চাদের মেধা বিকাশের জন্য চিত্রাঙ্কন প্রতিযোগিতার হিড়িক, সাথে নামিদামি পত্রিকার এবং টেলিভিসন গুলার কাভারেজ চোখে পড়ার মত।
এই সব দেখে মাঝে মাঝে মনে হত এমন একটা প্রতিযোগিতা যদি আমাদের পথ শিশুদের জন্য নতুন জীবন স্কুলে আয়োজন করতে পারতাম তাহলে নিজেকে সার্থক মনে হত। ওদের স্বপ্নগুলা পূরণ করতে করতে মোটামুটি পকেটের টাকাও শেষের দিকে, সুতরাং ইচ্ছা থাকার পরও প্রোগ্রাম করাটা যখন অনিশ্চিত, তখন হাজির হল ঢাকা উত্তরের রোটারি ক্লাব এবং রোট্র্যাক্ট ক্লাব।

কিন্তু তারপরও মাথার মধ্যে ঘুরপাক খাচ্ছিল,৮০ টা বাচ্চা তাঁদের কোন আনুষ্ঠানিক শিক্ষা ছাড়া রং তুলি দিয়ে মাত্র ১০ দিনের অনানুষ্ঠানিক অঙ্কন শিখে তারাকি পারবে নিজেদের মত করে আঁকাতে। যাদের জীবনের এক বেলা খাবারের যখন নিশ্চয়তা নেই তখন রং তুলি দিয়ে বাঃ কি হবে? তারপরও তাঁদের কে নিয়ে শেষমেশ আকাআকি প্রতিযোগিতা আয়োজন করলাম এবং তারা যে এতোটা প্রতিভাবান তা আমাদের যানা ছিল না।
প্রতিযোগিতা শেষে ৩ জন ছেলে এবং ৩ জন মেয়ে কে আমারা পুরস্কৃত করি। পরিশেষে তাঁদের মধ্যে আমারা ফল মুল বিতরন করি। এখন তারাও আনেক খুশি আমারাও আনেক খুশি। সবাই দুয়া করবেন আমাদের স্কুলটার জন্য।


আমাদের পাশে থাকতে ভিজিট করুনঃ
https://www.facebook.com/nlsfsc?fref=ts

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.