নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন জেনারেল ব্লগারের নিজের সম্পর্কে বলার কিছু থাকে না ।

আবদুর রব শরীফ

যদি তোর লেখা পড়ে কেউ না হাসে তবে একলা হাসো রে!

আবদুর রব শরীফ › বিস্তারিত পোস্টঃ

গল্পটি এমন না হলেও পারতো !

০৬ ই জানুয়ারি, ২০১৬ দুপুর ২:৪৮

নীলা নামের মেয়েটির সাথে পরিচয় হওয়ার আগে নীলের একটি বদ্ধমূল ধারণা ছিল কালো শার্ট টি-শার্ট নীলকে ভালো মানায়
>
অদ্ভুত কালোর প্রেমে পড়েছিল নীল ! কালো শার্ট, কালো প্যান্ট, কালো সেন্টু গেঞ্জি, কালো জুতো, কালো শর্ট প্যান্ট তার সব কালো হওয়া দরকার ! কোন এক ছোটবেলায় কোন মেয়ে যেন বলেছিলো, কালো পড়লে তোমাকে সেইই লাগে !
>
প্রথম পরিচয়ে নীল নীলাকে বলেছিল, এই মেয়ে তুমি কালো পরো না কেনু? কালো পড়লে তোমাকে সুন্দর লাগবে দেখো না আমাকে সেইই লাগছে বলে নীল কালো টি শার্টের কলারটা উচু করতে যাবে এমন সময় নীলা বলে উঠলো, 'তোমাকে তো ভূতের মত লাগছে ৷'
>
নীল, মেরুন, সাদা, বেগুনী শার্ট পরবে, হালকা খাক্কি,নীল,সাদা প্যান্ট পরবে তোমাকে ভালো লাগবে ৷ দুই ফিতার জুতো, খাঁচ কাটা সু সাথে ওভাল সানগ্লাস পরবে বুজলে? হাম বুজলাম, ইয়ে মানে শার্ট প্যান্ট/সেন্টু গেঞ্জি কোন কালারের পরবো যদি বলতে? দুষ্টু কোথাকার ওটা কালো কালারের ই পরো কোনু সমস্যা নেই !
>
প্যাকেট থেকে একটি নীল শার্ট বের করে বললো এটা পরে দেখো কেমন লাগে ! এখনি পরবো? আমি অন্যদিকে তাকাচ্ছি তুমি পরে নাও ৷ তারপর ক্লিক ক্লিক দেখো নীল নীলে তোমাকে সেইই লাগছে !
>
একটু পর আরেকটি মেরুন বের করে বললো এটা ও পরে দেখো ! ইয়া আল্লাহ প্রথম প্রেম না প্রথম মডেলিং করছে নীল ! পরো বলছি? পরেই ফেলি পরে আবার রাগ করে নিয়ে যাবে দুটোই, হাজার হোক ফ্রি তো !
>
তারপর আরো একটি হোয়াইট বের করে বললো এটা ও পরে দেখাও ! খাইছেরে ! মেয়ে তো নয় যেনো আগুনের ই গোলা ! পুরো হাতেম তায়ী ! না ওটা পরে পরি কারণ সাদা ঘাম লেখে আবার কালা হয়ে যাবে ৷ ইয়ার্কি করবে না ৷ দ্রুত পরো ৷ ক্লিক ক্লিক....!
>
শুরু হলো নীল এবং নীলার পথচলা ৷ অদ্ভুত ভালো মেয়ে ছিল ৷
>
ছেলেদের তো বিশ্বাস নেই তাই ফেইক আইডি দিয়ে নীলকে পরীক্ষা করতেছিলো নীলা ৷ নীল ছেলেটা তত ভালো না ৷ নীলাকে ভালবাসলে ও সব মেয়ের সাথে তার ইয়ো ইয়ো ভাব !
>
এভাবে বছর পেরিয়ে গেলো নীল নীলাকে ভালবাসলে ও তার ইয়ো ইয়ো ভাব যায় না ৷ সব মেয়ের সাথে তার ভাল সম্পর্ক কিন্তু প্রেম প্রেম ভাব প্রেমের অভাব, তাদের কেউ বান্ধবী কেউবা চাপে পড়ে বোন হয়ে যায়, প্রকৃতিতে ছেলেরা একটু এরকমই হয় !
>
অনেকদিন কথা হয় না নীলার সাথে ! হঠাৎ একদিন সে জানতে পারলো নীলা নীলার বন্ধুদের সাথে চ্যাট করে ঘুরে সময় কাটায় ৷ নীলের বুকে চ্যাত করে উঠলো ৷ এটা হতে পারে না নীলা ! শুরু হলো নীলাকে ডিস্টার্ব করা নীলের ৷ নীলা তাকে একটি শর্ত দিলো সে যেদিন ভালো হয়েছে বলে নীলা মনে করবে সেদিন ফিরে আসবে ৷
>
নীল এখন আগের মত নেই ! ইয়ো ইয়ো ভাব ছেড়ে সে এখন অনেক শান্ত ৷ অনেক সুন্দরীও এখন তাকে টলাতে পারে না ৷ কিন্তু নীলা ফিরে আসে না !
>
নীলাও আর ফিরে ও আসবে না বলে জানিয়ে দিয়েছে ৷ সে নীল, মেরুন, সাদা রঙ্গিন শার্ট ছেড়ে নীল ও আজ সাদা কালো জগতে ফিরে এসেছে ৷ রঙ্গীন জীবনটা আজ নীলের কাছে বড়ই বেরঙ্গীন ৷ নীলার বিয়ে হয়েছে ৷ নীল শাড়ি আর নীল শার্ট পরা একটি দম্পতি গাড়ি থেকে বেরিয়ে এসেছে সেদিন ৷ তারা পার্কে ডুকছে ৷ সেই পর্কের এক কোনে কালো শার্ট পরে নীল বসা !
>
উঠে গিয়ে দ্রুত গাছের আড়ালে লুকালো নীল ৷ হাসতে হাসতে তারা পাশের একটি পাহাড়ি বাংলো তে উঠে যাচ্ছে ৷ নীলা মিলিয়ে যাচ্ছে দূরে, তারো দূরে নীল আকাশ ! ক্রমে তাদের থেকে দূরে সরে যাচ্ছে একটি ভালো ছেলে ৷

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.