নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন জেনারেল ব্লগারের নিজের সম্পর্কে বলার কিছু থাকে না ।

আবদুর রব শরীফ

যদি তোর লেখা পড়ে কেউ না হাসে তবে একলা হাসো রে!

আবদুর রব শরীফ › বিস্তারিত পোস্টঃ

মাছের রাজা ইলিশ, বাত্তির রাজা ফিলিপস !

১২ ই জুন, ২০১৬ রাত ৯:২৯

একবার কাসাফাদৌজ্জা নোমান তিন শব্দের একটি আন্ডা পেরেছিলেন সেটি হলো 'অদ্ভুত তুমিহীনতায় ভুগছি' যদিও সেটি পরে তার প্রকাশিত বইয়ের নাম হিসেবে ব্যবহার করছিলেন ৷ তার আগে অসংখ্য প্রেমিক-প্রেমিকার অলি গলি এই তিনটি শব্দ দিয়ে তৃপ্তি লাভ করেছিলো ৷ "অদ্ভুত ___ ভুগছি !" শূন্যস্থানে হাজারো শব্দ বসিয়ে হাজারো বাক্য শিল্পের মর্যাদা পেয়েছিলো ! আসলে আন্ডা যত ছোট হোক না কেনো তা পুষ্টিকর !
.
যতটুকু জানি বাংলাদেশের একটি বিজ্ঞাপন নিয়ে অসংখ্যবার গবেষণা হয়েছিলো ! জাস্ট দুই লাইনের একটি কথা নিয়ে কিছু গবেষক ঘুম হারাম করেছিলেন ৷ তরতর করে বেড়ে গিয়েছিলো বিক্রী ! জানেন কি সে দুই লাইন ? "মাছের রাজা ইলিশ, বাত্তির রাজা ফিলিপস !"
.
জোরসে বলো ! ম্যাজিক টুফ পাউডারের একটি বিজ্ঞাপনের সেই মফিজ কে নিয়ে কিছুদিন আগেও একটি নিউজ দেখলাম ৷ মানুষ আজও জানতে চায় তার সম্পর্কে !

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ১২ ই জুন, ২০১৬ রাত ৯:৪৭

বৈশাখের আমরণ নিদাঘ বলেছেন: পিচ্চি থাকতে ওই এড দেখছিলাম, ভাসা ভাসা মনে পড়ে

২| ১২ ই জুন, ২০১৬ রাত ১০:২৯

বিজন রয় বলেছেন: মনে আছে।

৩| ১২ ই জুন, ২০১৬ রাত ১০:৩৯

দ্বীন মুহাম্মদ সুমন বলেছেন: হঠাৎ কাসাফাদৌজ্জা নোমানের পিছনে লাগলেন কেন ? আমি যদিও উনার ভক্ত-টক্ত নই তবু বলা দরকার বাঙ্গালির ঐ একটা স্বভাব একজন অন্যজনের পেছনে লেগে থাকা । উনি ৩ শব্দের আন্ডা পেড়েছেন আর এই পোস্ট করে আপনি পারলেন বহু শব্দের আন্ডা । Congratulation for your big ANDA

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.