নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন জেনারেল ব্লগারের নিজের সম্পর্কে বলার কিছু থাকে না ।

আবদুর রব শরীফ

যদি তোর লেখা পড়ে কেউ না হাসে তবে একলা হাসো রে!

আবদুর রব শরীফ › বিস্তারিত পোস্টঃ

রম্যঃ পাগলে কি না বলে!

০৫ ই মে, ২০১৭ দুপুর ১:৫৬

নতুন বিয়ে করেছে ভদ্রমশাই! বিয়ের পর সাধারণত সবাই আবিষ্কারক হয়ে যায়! শীতের সকালে গোসল সেরে এসে অর্ধাঙ্গ বললো জানো! তুমি গোসল করার পর বাথ টবের পানিও তোমার স্পর্শে হট হয়ে যায়!
.
তার কিছুদিন পর গরম কাল চলে এলো! ভদ্রমশাই গোসল করে এসে বললো, আমাকে তোমার মতো কুল লাগছে তাই না? বাথ টবের পানিগুলো তোমার মতো কুল!
.
বউ প্রথম রান্না করেছে! তা ও আবার তিতা করলা! মুখে দিতেই মুখের পেশী কুচকে গেলো তা কোন রকমে সোজা টানটান করে ভদ্রলোক বললেন, তোমার স্পর্শে তিতা করলার স্বাদও মিষ্টি হয়ে যায়!
.
বিয়ের পর প্রথম চাঁদ দেখতে ছাদে যাওয়ার পর হঠাৎ অবাক বিস্ময়ে স্বামী বলে উঠলো, হানিমুনে তোমার সামনে চাঁদটা কে 'ফানি মুন' মনে হচ্ছে!
.
অনলি মাই হানি ইজ মুন!
.
এভাবে এক বছর কেটে গেলো! হানি পানি হয়ে গেলো! যদিও নোয়াখালির মতো আমরা সন্দীপ্পারাও পানিকে হানি বলি! তাই আঙ্গো ভালবাসা চিরদিন ই একই থাকে! আন্নে এভাবে রেনি আছেন কিল্লাই মুইয়ের দিকে? হাছা কথা কইছি!
.
একবছর পরে তাদের অবস্থা বর্ণনা করার জন্য আমি একটি কৌতুক বলবো,
.
বউ সকালে উঠে বললো, এই জানো আজকে আমাদের বিবাহ বার্ষিকী! আমরা কি করতে পারি?
.
হাজবেন্ড দীর্ঘশ্বাস ফেলে বললো, আপাতত চুপ করে আমরা নিরবতা পালন করতে পারি!
.
তো দুই বছর পর স্ত্রী এসে একদিন স্বামীর পাশে বসেছিলো! স্বামী প্রথম আলো পড়ছে! এমন সময় সে খোঁচা মেরে বললো, তুমি এখন আমাকে আগের মতো আদর করো না! তো স্বামী পত্রিকার বিনোদন পাতায় চোখ ভুলাইতে ভুলাইতে বললো, কই তুমি চা নিয়ে আসার পর একটু আগেও তো আদর করলাম! বউ তখন বললো, আমি কখন চা নিয়ে আসলাম! ওটা তো কাজের বুয়া ছিলো!
.
হেলায় হেলায় তিন বছর পর সম্পর্কটি অবহেলায় রূপ নিলো!
.
তো তারপর একদিন স্ত্রী এসে বললো আমাদের ভালবাসা ডাল ভাত হয়ে গেছে! স্বামী কম্পিউটার টিপতে টিপতে বললো, না বিরিয়ানী ই আছে! খাসা কাশ্মীরি বিরিয়ানী! কিন্তু তাতে কাশ্মীর দেখা না গেলেও সেই ফ্লেভারটি অবিকল আছে!
.
এরপর অনেক বছর পর বউ এসে বললো, আচ্ছা আমি মরে গেলে তুমি কি আমাকে ভালবাসবে? স্বামী বললো, তুমি মরে গেলে আমি পাগল হয়ে যাবো! তখন স্ত্রী বললো, আচ্ছা দেখা যাবে! তখন সে তার সুন্দরী বান্ধবীকে দিয়ে তার হাজবেন্ডের সাথে কথা বলালো! তারা একদিন দেখাও করালো!
.
প্রেম প্রেম অভিনয় করে যাচ্ছে বান্ধবী! তো একদিন বান্ধবী বললো, আচ্ছা তুমি তো বলেছিলে তোমার বউ মরে গেলে তুমি পাগল হয়ে যাবে!
.
যদি সত্যি সত্যি সে মারা যায় তুমি কি আমাকে বিয়ে করবে?
.
বান্ধবী কথাটি বলার আগে মোবাইলের রেকর্ডিং অপশনটা অন করে নিলো! হ্যাঁ অবশ্যই করবো উক্তিটি প্রমাণসহ তার বউকে শুনালো!
.
বেচারাতো মহা বিপদে! এখন কি হপে আবদুর রব শরীফ!!!
.
বউ তো রেগেমেগে ফায়ার! সব স্বামীকে খুলে বলে বললো, এই বুঝি ছিলো তোমার মনে! আমি তোমাকে একটি পরীক্ষা করেছিলাম মাত্র! আমি পনের বছর কার সাথে সংসার করলাম!
.
তোমাদের পুরুষ জাতির কোন বিশ্বাস নেই! তুমি নিজের মুখে বলেছিলে আমি মরে গেলে তুমি পাগল হয়ে যাবে! এতোটাই ভালবাস!
.
স্বামী মুখ খুলে বললো, পাগলে কি না বলে!

মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.