নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সরোবরে সৌরভ জাগ্রতচিত্তে !!জীবনে অনেক ঘুমিয়েছি এখন জেগে থাকতে চাই! !!

হ্যা সৌরভ

সরবরে সৌরভ জাগ্রতচিত্তে! !

হ্যা সৌরভ › বিস্তারিত পোস্টঃ

ফুটবল খেলিলাম বৃষ্টিমনি জল ফেলিয়া হাসিল! !

১৭ ই মে, ২০১৫ রাত ৮:১৭

অতঃপর খেলিলাম! !! বরাবর ই দুর্ধর্ষ লেভেল এর খিলুয়াড় আমি। অন্য সময় খেলি বা না খেলি বৃষ্টি হলে না খেললে বৃষ্টির সাথে অন্যায় করা হবে এই ভেবে নামলাম, I Luv U বৃষ্টি(Rain,I mean) । আজকে মাঠ এর সমস্ত মাথায় ছিল আমার ই বিচরন।

আগেই বলেছি দুর্ধর্ষ লেভেল এর খিলুয়াড় তাই আমার জন্য বরাদ্দ হল সবথেকে দামি Place Goal Keeper! !! কিন্তু হায় Goal Keeper থেকে কখন যে Goal Key Per হয়ে গেলাম বুঝতে মাত্র ২মিনিট লাগল । ফলাফল ৩০মিনিট এ আমি খাওয়াইয়া দিলাম ৪টা Goal ! Goal Keeper আমি Key (To) Goal Per Minute হয় গেলাম।

এর পর বুঝলাম Goal Key pering একটা ছোট খাট Place , আমি নেমে পড়লাম Defender (পড়ুন Deaf Ender) হিসেবে। অবাক হয়ে দেখলাম মদনলাল এর মত খালি দৌড়াচ্ছিইই কিন্তু বল আমার পায়ে নাই। হায় হায়। Goal Post এর End এ Deaf হইয়া ফ্যাল্ফ্যালিয়া থাইক্কা হইয়া গেলাম Deafender! ! ফলাফল আমার দোষ এ আরও দুইটা Goal.

অতঃপর চিন্তা করে দেখলাম ,শালা ১.৩০ঘন্টা মাঠের মধ্যে ভুলভাল দৌড়াদৌড়ি করলাম মাগার বল ই পাইলাম না । মনে হল বৃষ্টির পানি তার মনের সব কষ্ট ভুলে গেছে আর বৃষ্টি আপুর মত খলখলায়া হাসতেছে আমার খেলা দেইখ্যা । ফলাফল বৃষ্টি থেমে গেল।

আমি যতই বল মারি বল আর আকাশে উঠে না খালি মাটি ঘেষে চলে যায়। স্বপ্ন দেখি আমিও একদিন বল মারব আর ফুতবল উড়তে উড়তে যাবে মাঝমাঠ এ ।

১০টা Goal খাওয়ার পর গুনে গুনে দেখলাম ফুতবল মাত্র দুইবার আমার পায়ে চুম্বন করিয়াছে,,, ফুটবল এর এ চুম্বন খাইয়া Feeling Like চুম্বক চুম্বক !!!

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.