নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সরোবরে সৌরভ জাগ্রতচিত্তে !!জীবনে অনেক ঘুমিয়েছি এখন জেগে থাকতে চাই! !!

হ্যা সৌরভ

সরবরে সৌরভ জাগ্রতচিত্তে! !

হ্যা সৌরভ › বিস্তারিত পোস্টঃ

বৃষ্টিবিলাসী ফিওনার ধূসর নীলাভ আবেগ !!

২৫ শে জুন, ২০১৫ বিকাল ৩:১৫

আচ্ছা বৃষ্টি কি বেদনা আর কষ্টের Registered সম্পত্তি নাকি??,,,,

বৃষ্টির দিন এ ফিওনা অনেক বার আনন্দের কথা ভেবে বৃষ্টিকে কষ্ট নামক জালিম এর সম্পত্তি থেকে একরকম চুরি করে এনে বেচে দিতে চেয়েছে আনন্দ এর কাছে । কিন্তু পারে নি,,যত সুখের কল্পনা নিয়েই বৃষ্টিবিলাস শুরু করুক না কেন,,দিনশেষে বৃষ্টি ফিওনাকে কষ্ট আর একাকীত্ব এর ঘ্রাণ শোনাবেই।

ফিওনার অনেকগুলো মগ আছে,,এক একটা মগ এ এক একটা কথা লিখা, ,এগুলো ফিওনা নিজের মত করে খুজে লিখেছে। তার মানষিক অবস্থা সিদ্ধান্ত নেয় কখন সে কোন মগ ব্যবহার করবে।

গত বৃষ্টিতে I Am so Happy লিখা মগ এ কফি খেতে বসেছিল ফিওনা তাদের উত্তর পাশের জানালায়,,,,,ফিওনা ঐদিন I Am So Lonely লিখা মগে শেষ কফির চুমুকটা দিয়েছিল।

ফিওনার খুব হাসি পায় যখন তার বান্ধবীরা বলে যে তারা বৃষ্টিতে ভিজে খুব মজা করছে। অথচ স্বাধীনভাবে বৃষ্টিতে ভেজার সৌভাগ্য একটা মেয়ে তার সারাজীবনেও পায় না। একবার বৃষ্টির ফোটা গায়ে পড়লে তাকে ভাবতে হয়,কেউ দেখছে না তো, অথবা অমুক কি ভাববে??

তবে ফিওনা একবারই পেয়েছিল স্বাধীনভাবে বৃষ্টিবিলাস এর স্বাদ! !

বৃষ্টির পড়ন্ত হাজারটা বিন্দুফোটাগুলোর মাঝে ৪১টার মত বিন্দুফোটাকে ফিওনার ব্রেইন Highlighted দেখাচ্ছে । ফিওনার চোখ ঝাপসা হয়ে আসছে কারন ঐ ফোটাগুলো আশফিক এর সেইদিন এর হাস্বোজ্জ্বল চেহারাটা তুলে ধরছে যেদিন শেষবারের মত আশফিকের ঐ APACHE Bike টা শেষবার মত কোন জীবন্ত মানুষ এর ছোঁয়া পেয়েছিলো। আশফিক কি পারত না আর কিছু বেশি সুখ-স্মৃতি দিয়ে যেতে,,আশফিক কি জানে তার এত্ত সাধের BIKE টাতে মরচে ধরা শুরু হয়েছে ।

আশফিক এর জন্মদিনের কেকের উপর থাকা মোমবাতিটাও জ্বলতে থাকে,,,
ফিওনা আশফিক এর সবচেয়ে প্রিয় নীল শাড়ীটা পরেছে আজ !!,

ঐতো বৃষ্টি থেমে গেছে,,, আরররর ফিওনা !!!

ফিওনা যাচ্ছে তার I miss you লিখা মগটা আনতে !!!!

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.