নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জুয়েল তাজিম

জুয়েল তাজিম

অলস হবেন, তো হতাশা পাবেন। শুরু করুন,শেষ হবেই। সামনে এগোতে থাকুন, পথ কমবেই।

জুয়েল তাজিম › বিস্তারিত পোস্টঃ

ইসলামী লেবাসে শয়তান

০৮ ই জুন, ২০১৭ সকাল ১০:৩৮

ইসলামী লেবাসে শয়তান দেখুন। এই ময়লানা জানোয়ার জিয়াউল হাসানরা হচ্ছে শয়তানের আসল বংশধর। থেমিস মুর্তিকে সমর্থন করতে যেয়ে কাবা শরীফকে স্টাচু বা একটি মুর্তি বলার স্পর্ধা দেখালো এই শয়তানের আসল বংশধর ময়লানা জানোয়ার জিয়াউল হাসান ! সে সরাসরি বললো কাবা শরীফ কি? টিভি টক শো'তে এই কুলাঙ্গার বলে, "কাবা শরীফ যেটা, বায়তুল্লাহ্ শরীফ, সেটাও কিন্তু একটা স্ট্যাচু! আমরা যেখানে শ্রদ্ধা নিবেদন করি, আবার (হজ্বের সময়) শয়তানদের যেখানে পাথর নিক্ষেপ করি, সেখানে কিন্তু শয়তান থাকে না যেখানে আমরা ঘৃণা প্রদর্শন করি।
এই শয়তান সরাসরি বলে কাবা শরীফ একটা স্টাচু, হাজরে আসওয়াদ একটি স্টাচু, মিনায় যেখানে শয়তানকে পাথর মারা হয় সেটাও একটা মুর্তি!

সুলতানা কামাল কথার বিপরীতে কথা বলতে দিয়ে মসজিদ সরানোর কথা বলেছিলেন। কিন্তু এই ময়লানা জানোয়ার জিয়াউল হাসানরা হচ্ছে শয়তানের আসল বংশধর পবিত্র কাবা শরীফকে মূর্তির সাথে তুলনা করে মূর্তি বা কথিত ভাস্কর্যের পক্ষে যুক্তি খাড়া করে জঘন্য এবং মারাত্মক দৃষ্টতা দেখানোর সাহস দেখাল। আসলে তিনি কথায় কথায় মুক্তিযুদ্ধকে ঢাল হিসেবে ব্যাবহার করেই কাবা শরীফকে স্ট্যাচু বলার মত বেয়াদবি করল এই শয়তান জিয়াউল হাসান নামের এই ভণ্ড, কুলাঙ্গার, জাহেল, মূর্খ।

এই ভণ্ড শয়তানের আসল বংশধর ময়লানা জানোয়ার জিয়াউল হাসান নকল দাঁড়ি টুপি এবং ইসলামী লেবাস এখনি খুলে নেওয়া হউক। বিভিন্ন ইসলাম বিরোধী সংস্থা কিছু টাকার বিনিময়ে এই সমস্থ ইসলামী লেবাসে শয়তান সৃষ্টি করছে খুব সহজেই। এই শয়তান নাকি শয়তানি কুলাঙ্গার প্রগতিশীল ইসলামী জোটের কো-চেয়ারম্যান ও বাংলাদেশ সম্মিলিত ইসলামী জোটের সভাপতি। অনতিবিলম্বে এই জানোয়ারকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।

https://youtu.be/WoOzrCXEjJc

মন্তব্য ৭ টি রেটিং +০/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ০৮ ই জুন, ২০১৭ সকাল ১০:৫৩

স্বতু সাঁই বলেছেন: পোস্টে কাবার ব্যাখ্যাটা যেমন কবে কিভবে কেন সৃষ্টি হলো বিষটা সংযোজন করলে পাঠকের বুঝতে সুবিধা হতো।

০৮ ই জুন, ২০১৭ সকাল ১১:০৮

জুয়েল তাজিম বলেছেন: মহান আল্লাহ তায়ালার নির্দেশে ফেরেশতাগণ কর্তৃক পবিত্র কাবা ঘর নির্মাণের মাধ্যমে পৃথিবীর সূচনা হয়েছিল। সেটি আরবের মক্কা মুকাররামায় অবস্থিত পৃথিবীর সবচেয়ে পবিত্র ও সর্বশ্রেষ্ট মসজিদ -- মসজিদুল হারামে অবস্থিত। কাবা ঘরকে মুসলিম উম্মাহর কেবলা ও তীর্থস্থান হিসেবে মসজিদুল হারামের ভিতরে নির্মাণ করা হয়েছে। আল্লাহর এই ঘর সমস্ত পৃথিবীর কেন্দ্রস্থলে অবস্থিত এবং সারা বিশ্বের ভারসাম্য রক্ষাকারী এটি। পবিত্র কুরআনে কাবা ঘরকে বিশ্বের সবচেয়ে পবিত্র ও মূল্যবান স্থান হিসেবে আখ্যায়িত করা হয়েছে। সৌদি বাদশাহ আবদুল্লাহ বিন আজিজ কর্তৃক সম্প্রসারণের পর ২০১১ সালের হিসাব অনুযায়ী এই কাবা ঘরকে ঘিরে নির্মিত মসজিদুল হারামের আয়তন ৪ লক্ষ বর্গ মিটার বা ৪৩ লক্ষ বর্গ ফুট। স্বাভাবিক ধারণ ক্ষমতা অনুযায়ী এতে একসাথে ৯ লক্ষ মুসুল্লী নামাজ আদায় করতে পারে। তবে হজ্ব বা রমজানের মওসুমে অতিরিক্ত আরও ৪০ লক্ষ লোকের স্থান সংকুলান হয় মসজিদুল হারামে। এই মসজিদুল হারামে এক রাকাত নামাজ পড়ার সওয়াব অন্য যে কোন জায়গায় এক লক্ষ রাকাত নামাজ পড়ার সওয়াবের সমান। এর উচ্চতা ৮৯ মিটার বা ২৯২ ফুট। ক্বাবা শরীফ সম্পর্কে নতুন করে কোণ ব্যাখ্যা লেখার প্রয়োজন মনে করিনি, পবিত্র ক্বাবার ব্যাপারে সব ধর্মের মানুষ স্বতঃস্পুর্ত ভাবেই জানে এবং ধারনা রাখে। ধন্যবাদ

২| ০৮ ই জুন, ২০১৭ সকাল ১০:৫৬

প্রাইমারি স্কুল বলেছেন: লেবাসি মাওলানা

৩| ০৮ ই জুন, ২০১৭ সকাল ১১:০৭

মোস্তফা সোহেল বলেছেন: এই সব সস্তা হুজুরই ইসলামকে ডোবাচ্ছে।

৪| ০৮ ই জুন, ২০১৭ সকাল ১১:২৯

খরতাপ বলেছেন: এইটা সস্তা হুজুর না, এই ধরণের হুজুর হচ্ছে টাকা খাওয়া মিচকা শয়তান, টক শোতে এরা ইসলামের রিপ্রেজেনটেটিভ, কিন্তু তোলে তোলে ইসলামের নেগেটিভ ইমেজ মানুষের কাছে তুলে ধরে ইসলামের বিভিন্ন বিষয়ের ভুল ব্যাখ্যা করে।

৫| ০৮ ই জুন, ২০১৭ সকাল ১১:৪৮

স্বতু সাঁই বলেছেন: বললেন বলেই জানলাম, নাহলে তো জানতে পারতাম না। জানলাম বলেই আরও প্রশ্ন জাগলো মনে। আরও জানবার ইচ্ছে হচ্ছে বারবার। জানার তো শেষ নেই, তাই আপনাদের মত জ্ঞানী গুণী জনের স্মরণাপন্ন হই সারাক্ষন। এখন আমার প্রশ্ন হলো,

১) "কাবা ঘর নির্মাণের মাধ্যমে পৃথিবীর সূচনা হয়েছিল।"
এ কথা কি কোরানের কোন আয়াতে উল্লেখ আছে? সেটা কোন সুরার কোন আয়াতে আছে জানালে এই অধম কোরানের বঙ্গানুবাদ থেকে খঁুজে নিতো, আর আপনি যদি এখানে উল্লেখ করে দেন তাহলে তো অধমের খাটনি কমে যেতো।

২) "কাবা ঘরকে মুসলিম উম্মাহর কেবলা"
কেবলা বলতে কি বুঝায়? কেবলার উদ্দেশ্য কি?

৩) "আল্লাহর এই ঘর সমস্ত পৃথিবীর কেন্দ্রস্থলে অবস্থিত এবং সারা বিশ্বের ভারসাম্য রক্ষাকারী এটি।"
এ কথা যদি কোরানের কোন আয়াতে থাকে তবে সুরার নাম সহ আয়াত নম্বরটা জানাবেন অথবা বৈজ্ঞানিক ব্যাখ্যা থাকলে অধম কৃতজ্ঞ হতো।

৬| ০৮ ই জুন, ২০১৭ বিকাল ৩:২৬

রাশিদুল ইসলাম লাবলু বলেছেন: কেবলা বলতে কি বুঝায়? কেবলার উদ্দেশ্য কি? কেবলা কাকে বলে এটা শেখাতে গেলে আপনাকে প্রাইমারী লেবেলে শিক্ষা দিতে হবে। ব্লগে সেটা সম্ভব নয়। আপনি প্রাইমারি শিক্ষা টা শিখে আসেন তারপর দেখা যাবে।

হুদাই তর্ক করে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.