নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

যাহা পড়িয়া রয় অবহেলায়, তাহা সমগ্রই আমার কী-প্যাডের, দূর্দান্ত গতি ছড়ায়। যদি কোন অন্ধ/বদ্ধ মনের দ্বার একবার খোলা যায়?\n

আসিফুজ্জামান জিকো

অাইন বিভাগ..

আসিফুজ্জামান জিকো › বিস্তারিত পোস্টঃ

অামার কিছুই করার নেই, সবার ও কি করার কিছুই নাই?

২৮ শে মার্চ, ২০১৮ রাত ১২:২১

অামি যদি বিরাট সেলেব হইতাম তাইলে একটা ইভেন্ট খুলতাম এই নামে ' ধর্ষণের পরে হত্যার খবর পাইলেই অামরা পৌছে যাবো জনতার ভীড়ে; অাইন-অাদালতের প্রয়োজন নাই এইসব বিচারে, জনতার চেয়ে বড় কোন বিচারক নাই পৃথিবীতে ' এবং সেইসব ধর্ষক এবং খুনীর বিচার দেখতো সারাবিশ্ব, গণধোলাইয়ে মৃত্যু কি ভয়াভহ! এই মরণের ভয়ে ভবিষ্যতে ধর্ষণের অাগে নিস্তেজ হয়ে যেতো অগণিত ধর্ষণাঙ্গেরা।
অামার ক্ষমতা থাকলে শহর থেকে গ্রামের সমস্ত সাধারণের চেতনায় ঢুকে যেতাম এক লাইনে- কিছু জিনিসের বিচার চাইতে হয়না, উপস্থিত সকলের হাতেই ন্যাস্ত সেই বিচারিক ক্ষমতা..

পুনশ্চ ১: কোথায় যেনো অাট বছরের অপ্রাপ্ত বয়স্ক এক মেয়েকে ধর্ষণের পরে হত্যা করে ডোবায় পুতে রেখেছিলো, লাশটা তুলে মাটির রাস্তায় এনে রাখলেও সেই ছোট্ট দলামুচ হয়ে থাকা মৃত দেহটা আর সোজা হচ্ছেনা মানুষের মত।

পুনশ্চ ২: যেহেতু আমার কোন ক্ষমতা নেই সেহেতু অামার অাবেদন এটুকুই, ধর্ষক ভাইয়েরা যা করার তা ততো করলেই; ঠিকাছে, তবে ওই ভাবে নাক মুখ মাথা ইট কাঠ লোহার বাড়িতে ভাইঙ্গা চুইরা পরের মাইয়াডিরে। তোমাদের মতই কোন না কোন বাপ-মায়ের সন্তান, তাগো কি অবস্থথা হয় ভাইবা জানে মারিস নারে ভাই, রহম করিস একটু..?

পুনশ্চ ৩: জাতিগত লজ্জা ফজ্জা বলে লাভ নাই, কেউ কিছু বলেনা, বলবেনা। সামাজীক এই অসহায়ত্বের ট্রীগার এর পরের বার অাপনি এবং অাপনার পরিবার।

পুনশ্চ ৪ : অাসুন অামরা গা এড়িয়ে চলার ব্যাপ্যারটাকে অারো অনেক অনেক উচ্চতায় নিয়ে যাই।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.