নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

শুকতারার সঙ্গী

জে.এস. সাব্বির

অদ্ভূত!

জে.এস. সাব্বির › বিস্তারিত পোস্টঃ

বাঙালী সমর্থকদের আকুল আবেদন ।

১৩ ই জুলাই, ২০১৪ দুপুর ১২:৩৪

তাং-১৩.০৭.২০১৪ ইং

বরাবর ,

আর্জেন্টিনা ফুটবল টিম ,

আর্জেন্টিনা ,আমেরিকা মহাদেশ ।

বিষয়ঃ ফাইনালে ম্যাচে যেভাবে সম্ভব একটা জয় চাই ।

মহাদয়সকল ,

বিনীত নিবেদন এই যে ,আমরা আর্জেন্টিনা ফুটবল দলের বাংলাদেশি ফ্যান ।যদিও আমরা আর্জেন্টিনা ফুটবল দলের ফ্যান ,তথাপি আমরা ব্রাজিলের পাগলা বাচাল ফ্যানদের থেকে এগিয়ে থাকতে আর্জেন্টিনা দেশের সংস্কৃতি ,রীতি-নীতি ,আচার-আচারণ ,আথিতিয়তা এমনকি অর্থনীতি ,রাজনীতি ইত্যাদি বিষয়েও অনার্স করে ফেলেছি ।কারণ একটাই আমরা বাঙালি ।বাংলাদেশি ব্রাজিলিয়ানরা কম যায় না ।ওরাও এক এক জন এক একটা ব্রাজিল বিষেশঞ্জ ।কিন্তু আমাদের সাথে ওরা কখনোই পেরে ওঠে না ।তার উপর আর্জেন্টিনা টিমের বর্তমান সাফল্য আর ব্রাজিল টিমের ব্যর্থতা আমাদেরকে নতুন ইস্যু দিয়েছে । আমাদের মুখবাণীর তোপে ওদের ঘড়ের চারদেয়ালে আটকে রাখতে সক্ষম হয়েছে ।সক্ষম হয়েছি মোবাইল ফোন বন্ধ রাখায় বাধ্য করতে !ওরা জার্মান+নেদারল্যান্ডের সাথে ১০ গোল হজম করে মুখ আটকে ফেলেছে আর আমাদের মুখ খইয়ের মতো ছুটছে ।ওরা বাজে ভাবে ৩য় স্থান নির্ধারণী ম্যাচেও হেরেছে ।কিন্তু আমরা ফাইনালে ।তবে !আমাদের কিন্তুর মাঝে আরএকটা কিন্তু বাসা বেদেছে ।ফাইনালে প্রতিপক্ষ যে জার্মানি ।যারা ১৯৯০ বিশ্বকাপে কাঁদিয়েছে ম্যারাডোনাকে ,২০০৬ ও ২০১০ বিশ্বকাপেও আমাদের বিদায় ঘন্টা বাজিয়েছে ওরা ।শেষেরটা আবার বাজে ভাবে ।তবে ব্রাজিল পচন পচে নাই নিশ্চয় ।কিন্তু এই জার্মানিকে নিয়ে ভয় আমাদের থাকছেই ।তাই আর্জেন্টিনা টিম ও কোচের কাছে আমাদের আকুল আবেদন ,আমরা আর একটা জয় চাই এই মুহূর্তে । তবে সেটা যে প্রতিশোধ নিতে হবে আগের গুলোর এমন মনোভাব যেন আর্জেন্টিনার না থাকে ।তাহলে হিতে বিতরীত হতে পারে ।তবে আর্জেন্টিনা র জন্য একটা আশার আলো- জার্মানরা কখনোই বড় কোন দলের বিপক্ষে বিশাল জয় পাওয়ার পর পরবর্তী ম্যাচ জিততে পারেনি ।



পরিশেষে আমাদের আকুল আবেদন এই যে ,এই ম্যাচটায় যেভাবে সম্ভব একটা জয় আমরা চাই ,এই জন্য যে ,বাংলাদেশি ব্রাজিলীয়ানদের বন্ধ মুখ যেন আর না খুলতে পারে ।



বিনীত নিবেদক-

আর্জেন্টিনা ফুটবল টিমের বাংলাদেশি একনিষ্ঠ সমর্থক , বাংলাদেশ ,এশিয়া মহাদেশ ।

মন্তব্য ৯ টি রেটিং +১/-০

মন্তব্য (৯) মন্তব্য লিখুন

১| ১৩ ই জুলাই, ২০১৪ দুপুর ১২:৪৬

সাদা মনের মানুষ বলেছেন: [imghttps://scontent-a-sin.xx.fbcdn.net/hphotos-xfa1/t1.0-9/10543650_1421437358145853_1877960909610279270_n.jpg

২| ১৩ ই জুলাই, ২০১৪ দুপুর ১২:৪৭

সাদা মনের মানুষ বলেছেন:

১৩ ই জুলাই, ২০১৪ বিকাল ৪:৪৪

জে.এস. সাব্বির বলেছেন: :-) :-)

৩| ১৩ ই জুলাই, ২০১৪ দুপুর ১:৩৩

দূরন্ত বেস্ট বলেছেন: তবে আর্জেন্টিনা র জন্য একটা আশার আলো- জার্মানরা কখনোই বড় কোন দলের বিপক্ষে বিশাল জয় পাওয়ার পর পরবর্তী ম্যাচ জিততে পারেনি


ভাই মেনে নিলেন ব্রাজিল বড় দল!!! সেই সাথে আর্জেন্টিনার যোগ্যতা না ভাগ্য কে!!!

১৩ ই জুলাই, ২০১৪ বিকাল ৪:৪২

জে.এস. সাব্বির বলেছেন: আর্জেন্টিনা তাদের যোগ্যতা দেখিয়েই ফাইনালে এসেছে । কিন্তু জার্মানদের এই টিমের সাথে জিততে হলে ভাগ্যকে অবশ্যই পাশে দরকার মেসি শিবিরের ।

৪| ১৩ ই জুলাই, ২০১৪ বিকাল ৫:৪৭

রিয়াদ( শেষ রাতের আঁধার ) বলেছেন: হাহা মজা পেলাম

আমিও চাই

১৩ ই জুলাই, ২০১৪ সন্ধ্যা ৭:৪১

জে.এস. সাব্বির বলেছেন: হাহা ।আমি জানি ।

৫| ১৪ ই জুলাই, ২০১৪ রাত ১২:০৭

ইলি বিডি বলেছেন: দারুণ হইছে, ধন্যবাদ ।

১৪ ই জুলাই, ২০১৪ রাত ৮:১৩

জে.এস. সাব্বির বলেছেন: সব কিছু এখন বৃথা মনে হয় ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.