নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

শুকতারার সঙ্গী

জে.এস. সাব্বির

অদ্ভূত!

জে.এস. সাব্বির › বিস্তারিত পোস্টঃ

জাকাতের কাপড় নিতে গিতে পদদলীত । আহত এক নারীর মৃত্যু

২৭ শে জুলাই, ২০১৪ রাত ১০:৩৮

বরিশালে জাকাতের কাপড় আনতে গিয়ে পদদলিত হয়ে আহত এক নারীর মৃত্যু হয়েছে ।বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিত্‍সাধীন অবস্থায় গতকাল শনিবার সকালে তিনি মারা যান । ওই নারীর নাম বকুল বেগম (৩৫) ।তিনি নগরের রসুলপুর বস্তির জালাল হোসেনের স্ত্রী ।

স্থানীয় লোকজন জানান ,জাকাতের কাপড় বিতরণের খবরে গত শুক্রবার সকালে নগরের কাটপট্টি সড়কে খান সন্স গ্রুপের ভবনের সামনে হতদরিদ্র কয়েকশ নারী-পুরুষ জড়ো হন ।..... ।(প্রথম আলো)

প্রথম আলোর আজকের এই নিউজটা আমার আকর্ষণ কেড়ে নিল এই জন্যই যে ,এই প্রথম আলোরই বিনোদন পেজে "আঁখি আলমগীর" এর সাক্ষাতকার ' ঈদের জন্য ২৪ টি শাড়ি কিনেছি ' পড়ে ।হায়রে বাংলাদেশ ,তোর রূপেরই নেই যে কোন শেষ ।



যাক সেকথা চুলায় যাক ।টাকা থাকলে আমিও তো আমার গার্লফ্রেন্ডকে ২৪ টা শাড়ি কিনে দিতাম ! এবার আসি খান সন্স গ্রুপের জাতের প্রসঙ্গে ।'আরে মিয়া ওসব আপনাদের কাজ না ,কাছা দেওয়া মশাইদের কাজ' গ্রামের এই প্রচলিত কথাটি উল্টিয়ে বললে ,আরে মশাই জাকাত দেওয়া তোমাদের কাজ না ,মিয়াদের কাজ ।

বাংলার প্রতিটি ব্রান্ড ,সংস্থা ,রাজনীতিবীদ ,মডেশ ,সবাই খুব ইসলাম পড়ায়ন !সবাই জাকাত দেয় !! stop ,stop .stop this crime .I think it is the number 1 crime at this moment. রমজান আর ঈদকে সামনে রেখে জাকাতের মতো পবিত্র ইবাদাত নিয়ে রং তামাশা করার আগে আরেকবার ভাবুন "মশাই" ।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৭ শে জুলাই, ২০১৪ রাত ১০:৫১

রাজিব বলেছেন: "রমজান আর ঈদকে সামনে রেখে জাকাতের মতো পবিত্র ইবাদাত নিয়ে রং তামাশা করার আগে আরেকবার ভাবুন "মশাই" "
মশাইরা কখনোই বদলাবেন না। যাদের কাপড় দরকার তাদের অবস্থা ভিক্ষার চাল কাড়া আর আকাঁড়া। একটা কাপড়ের থেকেও মূল্যহীন জীবন তাদের কাছে।

২৮ শে জুলাই, ২০১৪ সকাল ৭:৪৯

জে.এস. সাব্বির বলেছেন: একটা কাপড়ের জন্যই তাদের জীবন মূল্যহীন ।আর জীবনহীন ঐ কাপড়খানি যে মহামূল্যবান !!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.