নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জীবন কেবলই ফুরিয়ে যায়।

মোঃ মাইদুল সরকার

একদিন জীবন শেষ হয়ে যাবে তবুও অনেক কিছু করার সাধ জাগে..............

মোঃ মাইদুল সরকার › বিস্তারিত পোস্টঃ

লুঙ্গির কারণে সিনেমার টিকেট পাননি তারপর লুঙ্গি পরেই সিনেমা দেখলেন, দেখা করতে এলেন নায়ক-নায়িকা

০৭ ই আগস্ট, ২০২২ দুপুর ১২:৪৫




ভাগ্য ভাল ডিম- দ্যা ডে, স্যরি দিন-দ্যা ডে মুভিটি দেখতে যান নাই সামান আলী সরকার। তাহলে হয়তো অনন্ত-বর্ষা ওনাকে শুধু দেখাই দিতেন না ওনাকে হেলিকাপ্টারে করে ঘুরিয়ে কাহিল করে দিতেন।

লুঙ্গি পরার কারণে সামান আলী সরকারের কাছে ‘পরাণ’ সিনেমার টিকিট বিক্রি করেনি স্টার সিনেপ্লেক্স। এমন ভিডিও অন্তর্জালে ভাইরাল হওয়ার পর, বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর সনি স্কয়ার শাখার স্টার সিনেপ্লেক্সে লুঙ্গি পরেই সপরিবারে তাঁকে সিনেমা দেখার ব্যবস্থা করেছে স্টার কর্তৃপক্ষ শুধু সিনেমা দেখা নয় সামান আলী সরকারের সঙ্গে সিনেমা হলে এসে দেখা করেছেন ‘পরাণ’ সিনেমার নায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।

স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ জানিয়েছেন , ‘একটা ভুল বোঝাবুঝি হয়েছিল, আমরা সামান আলী সরকারের সঙ্গে যোগাযোগ করে তাঁকে সিনেমা দেখার ব্যবস্থা করেছি। সিনেমা দেখার সময় তিনি ও তার পরিবারের সদস্যদের কয়েকজন এসেছিলেন লুঙ্গি পরেই। এখন কোনো অভিযোগ নেই তার।’

সামান আলী সরকারের সঙ্গে দেখা করা প্রসঙ্গে বিদ্যা সিনহা মিমের ভাষ্য, ‘সামান আলী সরকার চাচার সঙ্গে দেখা হলো। একদম সাদাসিধে একজন মানুষ, ভালো মনের মানুষ। পরাণ নিয়ে চাচার উচ্ছ্বাস আমাকে ছুঁয়ে গেছে। স্টার সিনেপ্লেক্সকে ধন্যবাদ ভুল বোঝাবুঝির এতটা দ্রুত অবসান করায়।’

ছবি ও তথ্য-https://www.ntvbd.com/

মন্তব্য ১০ টি রেটিং +০/-০

মন্তব্য (১০) মন্তব্য লিখুন

১| ০৭ ই আগস্ট, ২০২২ দুপুর ১:০১

জুল ভার্ন বলেছেন: ভাগ্যিস ন্যাংটা হয়ে সিনেমা দেখতে যায়নি! তাহলেতো প্রতিবাদ সরুপ সবাই ....... =p~

০৭ ই আগস্ট, ২০২২ দুপুর ২:২৫

মোঃ মাইদুল সরকার বলেছেন:
লুঙ্গি পরেই প্রথমে টিকেট পায়নি আর ন্যাংটো হলেতো কথাই নেই...............

ধন্যবাদ। শুভকামনা।

২| ০৭ ই আগস্ট, ২০২২ দুপুর ১:২৩

মরুভূমির জলদস্যু বলেছেন:
আমি তখন হাবিবুল্লাহ বাহারে অর্নাসে পড়ি। আমার ৩ বন্ধু লুঙ্গি পরে গেছে শান্তিনগর টুইনটাওয়ার মার্কেটে। গেটের দাড়য়ান ওদের ঢুকতে দেয়নি। বলেছে- স্যার আপনার ভিতরে গেলে আপনাদের কিছু বলবে না, কিন্তু আমার চাকরিটা চলে যাবে। তাই ওরা সেখানে না গিয়ে হাবিবুল্লাহ বাহারের পাশে কর্নফুলি গার্ডেন সিটির সামনে এসে আমাকে কল করে। আমি বেরিয়ে এসে সবাই এক সাথে মার্কেটে ঢুকে উপরের ফোটকোডর গিয়ে খাবার খেয়ে শপিং করে ফিরে আসি।

০৭ ই আগস্ট, ২০২২ দুপুর ২:২৫

মোঃ মাইদুল সরকার বলেছেন:
জাতীয় পোশাকের এহেন অবমাননা কাম্য নয়।

ভবিষ্যতা শেয়ারে ধন্যবাদ।

৩| ০৭ ই আগস্ট, ২০২২ বিকাল ৪:২৬

মোহাম্মদ গোফরান বলেছেন: ছাগুরা সিনেমা দেখা পছন্দ করে না।

০৭ ই আগস্ট, ২০২২ বিকাল ৪:৪৮

মোঃ মাইদুল সরকার বলেছেন:
ধন্যবাদ পাঠ ও মন্তব্যে।

৪| ০৭ ই আগস্ট, ২০২২ সন্ধ্যা ৬:১৩

বিটপি বলেছেন: লুঙ্গি আমাদের জাতীয় পোশাক নয়, তবে যে যাই বলুক না কেন, পোশাকটি কিন্তু শ্লীল নয়। যেকোন সময় দুর্ঘটনা ঘটার আশঙ্কা থেকে যায়। স্টার কর্তৃপক্ষ ঠিক কাজই করেছিল তাঁকে ঢুকতে না দিয়ে। কিন্তু অফ ফর্মে থাকা নায়ক-নায়িকারা তাদের প্রচারের জন্য এই সুযোগটি লুফে নিয়েছে।

০৭ ই আগস্ট, ২০২২ রাত ৮:৩০

মোঃ মাইদুল সরকার বলেছেন: আপনার সাথে আমি সহমত নই। শত শত বছর ধরে উপমহাদেশে লুঙ্গি পড়া হচ্ছে এটা কখনো অশ্লীল পোশাক ছিল না। খুলে যাওয়ার আশঙ্কা আছে বিধায় একে শ্লীল পোশাক বলা যাবে না এটা মানা যায় না। মিম ও শরিফুল আলোচিত ছবির নায়ক নায়িকা বলা যায় তারা ফর্মেই আছে। ধন্যবাদ।

৫| ০৭ ই আগস্ট, ২০২২ সন্ধ্যা ৬:১৪

কিশোর মাইনু বলেছেন: কভার দেখে বই বিচার করা উচিত নয়। কিন্তু আমরা প্রতিনিয়ত সেটাই করে আসি। বদলানো দরকার দৃষ্টিভঙ্গি । শুভকামনা।

০৭ ই আগস্ট, ২০২২ রাত ৮:৩১

মোঃ মাইদুল সরকার বলেছেন: সুন্দর বলেছেন দৃষ্টিভঙ্গি বদলানো দরকার। ধন্যবাদ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.