নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সমাজ বদলাতে হবে। অনবরত কথা বলা ছাড়া এ বদ্ধ সমাজ বদলাবে না। প্রগতিশীল সকল মানুষ যদি একসাথ কথা বলতো তবে দ্রুতই সমাজ বদলে যেতো। আমি ধর্মান্ধতার বিরুদ্ধে, সাম্প্রদায়িকতার বিরুদ্ধে, জাতীয়তাবাদের বিরুদ্ধে, বর্ণবাদের বিরুদ্ধে, নারী নিপীড়নের বিরুদ্ধে অনবরত বলতে চ

মুজিব রহমান

মুক্তচিন্তা ও বিজ্ঞানমনষ্ক মানুষ

মুজিব রহমান › বিস্তারিত পোস্টঃ

মাননীয় প্রধানমন্ত্রীকে বিক্রমপুরে স্বাগতম

২৭ শে মে, ২০১৩ সন্ধ্যা ৬:২৬

আগামী কাল মাননীয় প্রধানমন্ত্রী বিক্রমপুরে আসবেন। ঐতিহ্যবাহী

বিক্রমপুরে মাননীয় প্রধানমন্ত্রীকে স্বাগত জানাচ্ছি। আগামীকাল বিকেল তিনটায় তিনি মাওয়াতে দুটি উদ্ধারকারী জাহাজ, পদ্মা সেতুর আশ্রয় কেন্দ্র উদ্বোধন করবেন। এছাড়া অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশনের বালাশুরস্থ জাদুঘর উদ্বোধনের ঘোষণা দিবেন। তবে তিনি বালাশুরে যাবেন না। তিনি আশ্রয়ন প্রকল্পের মাঠে বক্তব্য রাখবেন।

এর আগে মাহি বি চৌধুরী ক্ষমতায় থাকাকালীন সময়ে শেখ হাসিনাকে তোরণ নির্মাণ করে স্বাগত জানিয়ে বিপদে পড়েছিলেন। আমি আশাবাদী এবারও সরকারী ও বিরোধীদলীয় সকল মানুষ প্রধানমন্ত্রীকে স্বাগত জানাবেন। বিক্রমপুরের মানুষ অতিথি পরায়ন ও সজ্জন।

আমরা আশা করছি তিনি পদ্মা সেতু নির্মাণ, বিক্রমপুরের রাঢ়ীখালে একটি বিশ্ববিদ্যালয় নিমাণ, বিক্রমপুরে গ্যাস সংযোগ প্রদান, উপজেলা পর্যায়ে মানসম্মত শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণ, এ অঞ্চলে শিল্প এলাকা গড়ে তোলা, রাস্তাঘাট নির্মাণ ও সংস্কারে ভূমিকা রাখবেন। আমরা তার কাছ থেকে রাজনৈতিক সংঘাত থেকে উত্তরণের পথ আশা করছি।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৭ শে মে, ২০১৩ সন্ধ্যা ৬:৫৩

ধ্বণি বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~

২| ২৭ শে মে, ২০১৩ রাত ৮:০২

কাজী দিদার বলেছেন: বিক্রমপুরের মানুষ অতিথি পরায়ন ও সজ্জন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.