নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিজেকে ভাল মানুষ হিসেবে গড়ে তোল পৃথিবী তোমার জন্য ভাল কিছু নিয়ে অপেক্ষা করছে।তবে ঠিক ততটুকুই তোমাকে সে দিবে যতটুকু তুমি নিজেকে গড়েছ।

পথিক৬৫

আমি খুব সাধারন একজন মানুষ,যে কিনা পৃথিবীর মানুষ গুলোকে হাসতে দেখলেই হাসে,আর কারো কান্না সহ্য করতে পারেন না। তবে অন্যায়ের প্রতিবাদ জানাতে ভুল করেন না।

পথিক৬৫ › বিস্তারিত পোস্টঃ

কি ঘটেছে UIU এর ছাত্রী ফারিহার সাথে?তার ভাই এবং খালা কি বলেন!! (ভিডিও লিংক সহ)

২২ শে জুলাই, ২০১৭ বিকাল ৩:৩৯


গতকাল ফারিহা নামের একটি আইডি থেকে নিজের বাবাকে দোষারোপ করে,তার প্রতি শারীরিক এবং মানসিক এমনকি যৌন নির্যাতন এর অভিযোগ এনে একটি ভিডিও ফেইসবুকে ভাইরাল হয়।কি ছিল সেই ভিডিও তে দেখেন নিন।।
ভিডিও লিংক (ফারিহা)- Click This Link

আজ সকালে ফেইসবুকে ফারিহার ছোট ভাই পরিচয় দিয়ে আরেকটি ভিডিওতে তার বোনের সব কথা মিথ্যে এবং বানোয়াট বলে আরেকটি ভিডিও ফেইসবুকে আসে।ভিডিও তে তার বোন সব মিথ্যে বলেছেন এবং সে নেশাগ্রস্থও হতে পারে বলে উল্ল্যেখ করেন।এবার দেখেনিন সেই ভিডিও তে কি আছে।।
ভিডিও লিংক (ফারিহার ভাই)- https://www.youtube.com/watch?v=-MXNk0nNITs

এদিকে আজ সকালে ফারিহার সমবয়সি তার খালার সাথে যোগাযোগ করেও জানা গেছে ফারিহার বিষয়ে আরো বিস্তারিত তথ্য।
ভিডিও ভাইরাল হওয়া মিরপুরের UIU এর শিক্ষার্থী ফারিহার খালার বক্তব্য প্রমান করে মেয়েটি তার মা-বাবা সম্পর্কে ভিডিওতে যা বলেছে তার সবই মিথ্যা।
নিচে তার খালার বক্তব্য হুবহু তুলে ধরা হলো-
"সম্পর্কে আমি ফারিহার খালা হই। ও প্রচন্ড জেদি একটা মেয়ে। বয়সে ওর আর আমার খুবই অল্প সময়ের ব্যাবধান, আমি ওর থেকে ছয় মাসের বড়। ছোট বেলা থেকে ওকে আমি দেখছি, ও খুবই উগ্র টাইপের। যেটা সে বলে সেটা তাকে করতেই হবে সেটা যে করেই হোক।
সে ওর বাবা মায়ের সম্পর্কে যা বলেছে তা তো দূরে কি পরিমান ভালো যে ওর বাবা ওকে বাসে তা দেখলেও আপনি অবাক হয়ে যাবেন। প্রতি মাসে এই মেয়েকে তার বাবা কমপক্ষে ২০ হাজার টাকার উপরে কসমেটিকস সামগ্রী কিনে দেন। মেয়ের চাহিদা মত ফোন কিনে দেন। যখন যা খাইতে চায় তাই এনে দেন। আমি এ ও দেখেছি এই মেয়ে যখন রান্না পছন্দ হয়নি বলে রাত ১ টা ২ টার সময় বলে ভাত খাবেনা তখন তার বাবা রেষ্টুরেন্ট থেকে খাবার এনে তাকে খাইয়ে দেয়। বাইরে যেখানেই সে ঘুরতে যেতে চেয়েছে তাকে যেতে দেয়া হয়েছে। সে অর্নাসে ব্রাকে ভর্তি হতে চেয়েছিলো তার বাবা এমন কোন উপায় নেই যে ভাবে চেষ্টা করেননি ওকে ভর্তি করানোর জন্য। কিন্তু ওর রেজাল্ট অতটা ভালো ছিলোনা বলে পারেননি।
মেয়ের জন্য কি না করেন বাবা। তার ক্ষোভ ছিলো সে স্কুল কলেজ ভার্সিটিতে একা যাবে কিন্তুু তার বাবা তা যেতে দিবে না। তাদের গাড়িতে তাকে পাঠানো হতো, এটা তার পছন্দ ছিলোনা। তারা পরহেজগার ফ্যামিলি। হ্যাঁ, তার বাবাকে আমি তাকে মারতে দেখেছি তাকে ঠিক পথে চলানোর জন্য, তাকে নামাজ পড়ানোর জন্য। কিন্তু মেয়ে তা করতে রাজি নন।
একদিন দুপুর বেলা দেখলাম ওর দুটো ছেলে ফ্রেন্ড আসছে ওকে নিয়ে ঘুরতে যাবে। ওর মা বাধা দিলো, সে ওর মাকে অকথ্য ভাষায় কি সমস্ত কথা বললো তা চিন্তার বাইরে। তারপর আমাদের সামনে বললো- 'আমাকে যেতে না দিলে আমি ওদের সামনে তোমাকে অপমান করবো'। ওর মা ভয় পেয়ে চুপ হয়ে গেলো।
আমার মা মানে ওর নানু তাকেও আজে বাজে কথা বললো। ধারনা করার বাইরে। ও বাসায় ফিরতো রাত ১০ টা ১১ টায়। জিজ্ঞেস করলে বলতো আমি কাউকে কৈফিয়ত দিবোনা। তারপর যখন ওর বাবা এসে রাগারাগি করতো তখন আরো খারাপ খারাপ কথা বলতো। কোন বাবা মায়ের সাথে কোন মেয়ে এমন ব্যবহার করতে পারে ধারনার বাইরে। যথেষ্ট সম্ভ্রান্ত ফ্যামিলির মেয়ে সে, কিন্তুু তা সত্ত্বেও সে ছেলেদের সাথে যে ভাবে মিশতো সেটা ওই ফ্যামিলির মানুষ মেনে নিতে পারতোনা। ক্লাস টেন থেকে লুকিয়ে মোবাইল ইউজ করতো, ধরাঅ খেয়েছে বহু বার। এ জন্য সে মারও খেয়েছে।
যে ছেলেকে সে ভালোবাসার কথা বলছে ফ্যামিলির মতে সেই ছেলে তাদের ফ্যামিলির সাথে যায়না এবং খোঁজ নিয়ে জানা গেছে ছেলেটা ড্রাগ এডিক্টেড। কোন বাবা মা চায় তার সন্তানের জীবনটা নষ্ট হয়ে যাক।
তাকে খুঁজে না পেয়ে তার বাবা মা থানায় জিডি করেছেন। পাগলের মতন হয়ে আছেন তার বাবা। সম্ভবত সে তার কোন বান্ধবীদের সাথেই আছে। এবং তার বাবা মা পুলিশের মাধ্যমে তাকে খুঁজছে বলে পেয়ে যাবার ভয়ে তার বন্ধু বান্ধবীদের প্রেসারে সে ওই মিথ্যা ভিডিও বানিয়েছে। আমি সত্যিই ওর ভিডিও দেখে খুবই হতবাক এবং লজ্জিত।"
শুধু তা-ই নয়, ফারিহার আপন ভাইও তার ব্যাপারে বক্তব্য দিয়ে ভিডিও পোস্ট করেছে। সেখানে তার ভাইও একই ধরনের কথা জানিয়েছে।
মেয়েটি যাদের সাথে মেশে তারা এডিক্টেড, সে ক্ষেত্রে ফারিয়াও এডিক্টেড বলেই ধারনা করছে তার পরিবার। ফারিয়াকে বাসায় সব সময় রুমের দরজা জানালা বন্ধ করে লম্বা সময় রুমের ভেতরে অবস্থান করতে দেখা যেত।
গত ২ দিন থেকেই সে বাসার বাইরে, এমন যদি হতো যে তার বাবা তার উপর অত্যাচার করে তাহলে ২ দিনেই ভিডিও দিতে পারতো। কিন্তু ফারিয়া তা করেনি। বরং যখনি সে বুঝতে পারলো তার পরিবার তাকে খুঁজছে এবং থানায় জিডি করায় পুলিশ তাকে খুঁজছে, তখনি সে তার বন্ধুদের সহযোগীতায় পরিকল্পিত ভাবে ওই ভিডিও ছেড়েছে।
নেশাগ্রস্থ ফারিয়ার এমন কর্মকাণ্ডই প্রমান করে- 'সৎ সঙ্গে স্বর্গবাস, অসৎ সঙ্গে সর্বনাশ'
(এই কথপোকথন সংগ্রহ করা হয়েছে)।

মন্তব্য ১৬ টি রেটিং +৩/-০

মন্তব্য (১৬) মন্তব্য লিখুন

১| ২২ শে জুলাই, ২০১৭ বিকাল ৪:১২

তারেক ফাহিম বলেছেন: মাদকাসক্ত বন্ধুদেরসাথ অবাধ চলাফেরায় আজ ফারিহার মত মেয়ে সাহস করলো তার পিতার বিরুদ্ধে কৎুসা রটানো, তাকে দেখে অন্যরাও এই ধরনের সাহস পাইতে পারে।

২| ২২ শে জুলাই, ২০১৭ বিকাল ৪:১৬

ফেল কড়ি মাখ তেল বলেছেন: নিলজ্জ ব্যপার, সামাজিক অবক্ষয় আজকে কোন পর্যায়ে গেলে এইসব ব্যপার ঘটে?

৩| ২২ শে জুলাই, ২০১৭ বিকাল ৪:৫৩

চাঁদগাজী বলেছেন:


মেয়েটার চিকিৎসার দরকার।

পরিবার মনে হয় অসৎভাবে টাকা আয় করছে

৪| ২২ শে জুলাই, ২০১৭ বিকাল ৫:০৬

প্রশ্নবোধক (?) বলেছেন: @চাদগাজী, ঠিক ধরেছেন চাদগাজী ভাই, যে বাবা তারমেয়েকে প্রতি মাসে ২০০০০/= টাকার কসমেটিকস, মাসে মাসে মোবাইল ফোন কিনে দেয়। তারা কেমন পরহেজগার একটু বিশদ জানা প্রয়োজন(!) ছোট থেকে আদর দিয়ে দিয়ে বাদর তৈরী করেছে। এখন এসেছেন মানুষের মূল্যবান সময় আর ব্যান্ডউইথ নষ্ঠ করতে। যত্তসব X((

৫| ২২ শে জুলাই, ২০১৭ বিকাল ৫:০৭

হয়ত তোমারই জন্য বলেছেন: এই অসভ্য মেয়েটিকে পরিবারে ফিরিয়ে নিয়ে কি হবে? ছোট্ট বাচ্চা তো নয় যে তাকে অন্যরা যা বোঝাবে তাই বুঝবে ৷সন্মান একবার হাড়ালে তা আর ফিরে আসেনা এটাই সত্য ৷ফেসবুক সামাজিক যোগাযোগ মাধ্যম হলে আসামাজিক যোগাযোগ মাধ্যমও ফেসবুকই ৷কি না হচ্ছে এখন ফেসবুকে ?আমাদের দেশের জন্য ফেসবুক নয় ৷কেন নয় তার হাজার উদাহরন ফেসবুক ব্রাউজ করলে বোঝাযায় ৷

৬| ২২ শে জুলাই, ২০১৭ বিকাল ৫:৪৩

নতুন বলেছেন: মেয়েটি মিথ্যা বলতে পারে এটা ঠিক... কিন্তু সে সত্যও বলতে পারে...

তাই আগেই উপসংহারে না এসে তাকে উদ্ধার করে বাবা/মা এবং তাকে জি্গাসাবাদ করলেই বিষয়টা পরিস্কার হবে।

কিছুদিন আগে সৎ বাবা ধষ`ন করেছে এবং স্বীকারও করেছে...

তাই এটা যে মিথ্যা না আগেই বলা ঠিক না।

৭| ২২ শে জুলাই, ২০১৭ সন্ধ্যা ৭:৪৯

প্রোলার্ড বলেছেন: কোন পরহেজগার ফ্যামিলির প্রধান কি তার মেয়েকে মাসে ২০০০০ টাকা দেয় কসমেটিক্স কেনার জন্য ? মেয়ের এই রুপচর্চা কার জন্য করাচ্ছে বাবা? একজন মাস্টার্স পাশ ছেলেও তো চাকরির শুরুতে এত টাকা স্যালারী পায় না ।

খাবার পছন্দ না হলে মেয়ের বাবা রাত ১/২ টার দিকে বাইরে গিয়ে রেস্টুরেন্ট থেকে তার জন্য খাবার নিয়ে আসে !

সন্তানকে এতটা লাই দিলে ফল তো এরকমই হবে ।

৮| ২২ শে জুলাই, ২০১৭ রাত ৯:১৩

বিচার মানি তালগাছ আমার বলেছেন: আহা! আমারও একটা মেয়ে আছে। কেন প্রজন্ম এত খারাপ হয়ে যাচ্ছে...

৯| ২২ শে জুলাই, ২০১৭ রাত ৯:৩৭

তানভির জুমার বলেছেন: মেয়ের ভিডিওটা দেখে বুঝলাম সে মিথ্যার আশ্রয় নিয়েছে। ১০:৫২ সেকেন্ট ভিডিওতে সে ১০ মিনিটই কেঁদেছে অথচ তার চোখ দিয়ে একফোটা পানিও বের হয়নি। আর বডি ল্যাংঙ্গয়েজ দেখে পুরাই বুঝা যায় সে মিথ্যা কথা বলতেছে। সে কথাগুলো আগে লিখে নিয়েছে তারপর এগুলো দেখে পাঠ করেছি শুধু। ছেলেটার কথায় বুঝা যায় হয়তো মেয়েটাকে মা-বাবা মেরেছে তাকে সুধরানোর জন্য বাট যে সব নোংর কথা বলেছে মা-বাবার বিরোদ্ধে তা অকল্পনীয়। শুধু অফসোস হয় আমরা কেমন প্রজন্ম তৈরী হলাম।

১০| ২২ শে জুলাই, ২০১৭ রাত ১০:১৪

টারজান০০০০৭ বলেছেন: হায় আফসোস ! পারিবারিক বন্ধন , মূল্যবোধ , সম্পর্কগুলো এভাবে ভেঙে যাচ্ছে ! এমনকি পিতা-কন্যার সম্পর্কের মধ্যেও এমন সমস্যা !

১১| ২৩ শে জুলাই, ২০১৭ রাত ১:৩২

কানিজ রিনা বলেছেন: মেয়েকে ধরে বাবা মা একসাথে জবান বন্দিতে
রহশ্য বেড়িয়ে আসবে। বাবা কোন দুর্বলতায়
মেয়েকে এত টাকার কস্মেটিক কিনে দেয়।
মেয়ের কথাই বা মিথ্যা ধরে নেওয়ার যুক্তি
কি? ভাই খালা হয়ত গোপন রহশ্য কিছুই
জানেনা। জানলেও মা জানতে পারে বাবার
আচরন হয়ত মেয়েটা বাইরে বান্ধবীর সাথে
সময় কাটায়। মেয়েটা মানষীক অসহায়ত্ব্য
এতদিনে মুখ খুলেছে। বা কোনও এডিক্টেক
ছেলের পাল্লায় পড়েছে।
মেয়েটা সহায়তা করা জরুরী কারন ওর জীনটা নতুন কেন একটা শিক্ষিত মেয়ে এত
ভালবাসা বাবার নামে কুৎসা রটনা করছে
রহশ্য উৎঘাটন করা প্রয়োজন আসলেও মেয়েটা এডিক্টেড কিনা। কোন ভয়ে মেয়েটা
আড়াল থেকে ভিডিও ফেজবুকে দিল।
বাবাকে ধরে সামনা সামনি সত্য উৎঘাটন
জরুরী। ধন্যবাদ।

১২| ২৩ শে জুলাই, ২০১৭ রাত ২:১৬

গেম চেঞ্জার বলেছেন: ব্যাপারটা নিয়ে আমরা ডিল করব কেন। এটার জন্য কর্তৃপক্ষ আছে! তারাই দেখুক ব্যাপারটা!!

১৩| ২৩ শে জুলাই, ২০১৭ রাত ২:২৯

বজ্রকুমার বলেছেন: আমি যখন মেয়েটির ভিডিও দেখেছিলাম তখন মনে হচ্ছিল মেয়েটি বানিয়ে বানিয়ে মিথ্যে কথা বলছে আমার আরো মনে হচ্ছিল এ মেয়েটি নেশাগ্রস্থ হতে পারে ও কোন কারণে বাবাকে ফাঁসাতে চাচ্ছে। এখন এ পোষ্টটি পড়ে তা নিশ্চিত হলাম।

১৪| ২৩ শে জুলাই, ২০১৭ রাত ২:৫৬

গেম চেঞ্জার বলেছেন: মেয়েটার ভিডিও আমি ১ মিনিট দেখেছিলাম প্রথম দিনই! ঐ সময়ই আমার কাছে মনে হয়েছে ব্যাপারটা ভিন্ন কিছু।

যাইহোক, এইসকল বিষয় দেখার জন্য আমাদের সরকারের উপযুক্ত ডিপার্টমেন্টই দেখুক ব্যাপারটা।

১৫| ২৩ শে জুলাই, ২০১৭ সকাল ১১:১৮

রুহুল আমিন খান বলেছেন: কাজি রীনা,
মেয়েটা বলছে সে যখন ক্লাস ফাইভে তখন তার মা তাকে তার বাবার সাথে গোসল করতে পাঠায়, একটা ক্লাস ফাইভের মেয়েকে কোন মা ই বাবার কাছে গোসল করতে পাঠায় না আর বাবার যদি চাইল্ড এবিউজ এর অভ্যাস থাকে তাহলে সে তার কু অভ্যাস গুলো গোপনে চরিথার্থ করতো মেয়ের মায়ের সামনে যেনে শুনে মেয়েকে গোসল করাতে যেত না। ফারিয়া মেয়েটার দুই বছর আগের ফেসবুক স্ট্যাটাস গুলোর স্ক্রিনশট গুলো ফেসবুকে ভাইরাল আছে দেখে নিয়েন সেখানে দেখবেন যে মেয়েটা তার বাবা কে নিয়ে অনেক ভালো ভালো ইমোশনাল স্ট্যাটাস দিচ্ছে সে পাতায়াতে ট্যুরে গিয়ে ও তার বাবা কে মিস করছে।

১৬| ২৩ শে জুলাই, ২০১৭ বিকাল ৩:০৬

রক বেনন বলেছেন: দুধ কলা দিয়ে কি কাল সাপ পুষল নাকি??

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.