নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিজেকে ভাল মানুষ হিসেবে গড়ে তোল পৃথিবী তোমার জন্য ভাল কিছু নিয়ে অপেক্ষা করছে।তবে ঠিক ততটুকুই তোমাকে সে দিবে যতটুকু তুমি নিজেকে গড়েছ।

পথিক৬৫

আমি খুব সাধারন একজন মানুষ,যে কিনা পৃথিবীর মানুষ গুলোকে হাসতে দেখলেই হাসে,আর কারো কান্না সহ্য করতে পারেন না। তবে অন্যায়ের প্রতিবাদ জানাতে ভুল করেন না।

পথিক৬৫ › বিস্তারিত পোস্টঃ

- আসুন, কুতুবউদ্দিনের উপর সন্ত্রাসী হামলার বিচার চাই

২৫ শে অক্টোবর, ২০১৮ রাত ১২:২০

কুতুবউদ্দিন আমার খুব কাছের একজন মানুষ। আমার ক্লাশমেট, বন্ধু। প্রায় ৪ বছর ছিলাম আমরা পাশের রুমে। কোনদিন খারাপ কিছু চোখে পড়ে নাই। আজ তাকে নিজ এলাকায় সন্ত্রাসীরা কুপিয়েছে।

জেড. এইচ সিকদার ইউনিভার্সিটি অফ সাইন্স এন্ড টেকনোলজি থেকে এলএলবি শেষ করে শরীয়তপুর জর্জ কোর্টে জুনিয়র এ্যাডভোকেটশীপ করছে এখন। যতটুকু জানতে পেরেছি; শরীয়াতপুর সার্কেট হাউজের পেছনে একটি দোকানে, একটি মেয়াদ উত্তীর্ণ চিপস ফেরৎ দেওয়া কে কেন্দ্র করে দোকানদার এর সাথে কথা কাটাকাটির এক পর্যায় দোকানদার এবং তার সাথের কিছু মানুষ কুতুব কে বাশ ও ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করেছে। আমরা তার বন্ধু মহল এবং সাধারন জনগন হিসেবে এর তদন্ত এবং বিচার চাই।।
আল্লাহ কুতুবউদ্দিনকে সুস্থ করে দিন।।

মন্তব্য ৮ টি রেটিং +০/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ২৫ শে অক্টোবর, ২০১৮ রাত ১:০৬

আরোগ্য বলেছেন: উনার সার্বিক সুস্থতা ও নিরাপত্তা কামনা করছি।

২৫ শে অক্টোবর, ২০১৮ সকাল ১০:৪০

পথিক৬৫ বলেছেন: আমিন

২| ২৫ শে অক্টোবর, ২০১৮ সকাল ৭:১৬

খায়রুল আহসান বলেছেন: সার্কিট হাউজ, কোর্ট কাছারি, এসব এলাকার আশে পাশে যেসব দোকান পাট থাকে, সাধারণতঃ সেসব দোকান মালিকদের শক্ত খুঁটির জোর থাকে। তারা আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং স্থানীয় মাস্তান গ্রুপ, উভয়কে ম্যানেজ করে চলে। এদের সাথে পেরে উঠতে হলে আপনাকেও সুসংগঠিত হতে হবে।
শুধু ব্লগে না লিখে বিষয়টি স্থানীয় আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নজরে আনুন, স্থানীয় জন প্রতিনিধিকে অবহিত করুন আর জন প্রতিনিধি নিজেই এর সাথে জড়িত থাকলে বিষয়টি সাংবাদিকদের নজরে আনুন এবং জনমত সৃষ্টি করে অন্যায়কারীকে বিচারের আওতায় নিয়ে আসার চেষ্টা করুন। আর উনি নিজেই যখন জজ কোর্টে জুনিয়র এ্যাডভোকেটশীপ করছেন, তখন কোর্টের লোকজনদেরকেও বিষয়টি অবহিত করতে পারেন, সুবিচার দাবী করে।

২৫ শে অক্টোবর, ২০১৮ সকাল ১০:৩৯

পথিক৬৫ বলেছেন: মার জানা মতে তার সিনিয়র এটা নিয়ে মামলা করেছেন। আর আমাদের একটা গ্রুপ আজ মানববন্ধন করবেন।

৩| ২৫ শে অক্টোবর, ২০১৮ সকাল ৭:৫৬

রাজীব নুর বলেছেন: উফ আল্লাহ!!!!

৪| ২৫ শে অক্টোবর, ২০১৮ সকাল ৭:৫৭

রাজীব নুর বলেছেন: উফ আল্লাহ!!!!

২৫ শে অক্টোবর, ২০১৮ সকাল ১০:৩৯

পথিক৬৫ বলেছেন: আল্লাহ সাহায্যকারী

৫| ২৫ শে অক্টোবর, ২০১৮ সন্ধ্যা ৬:০৫

ব্লগার_প্রান্ত বলেছেন: অত্যন্ত দুঃখজনক

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.