নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিজেকে ভাল মানুষ হিসেবে গড়ে তোল পৃথিবী তোমার জন্য ভাল কিছু নিয়ে অপেক্ষা করছে।তবে ঠিক ততটুকুই তোমাকে সে দিবে যতটুকু তুমি নিজেকে গড়েছ।

পথিক৬৫

আমি খুব সাধারন একজন মানুষ,যে কিনা পৃথিবীর মানুষ গুলোকে হাসতে দেখলেই হাসে,আর কারো কান্না সহ্য করতে পারেন না। তবে অন্যায়ের প্রতিবাদ জানাতে ভুল করেন না।

পথিক৬৫ › বিস্তারিত পোস্টঃ

রাষ্টের সন্তান বিভক্তি

১৬ ই আগস্ট, ২০২২ বিকাল ৪:৪০

বরগুনায় পুলিশ ছাত্রলীগ পেটাল। স্বরাষ্ট্রমন্ত্রী বললেন, "বাড়াবাড়ি হয়েছে"। ঘটনার পরের দিনই এসপি সাহেব বদলির নোটিশ পেলেন। দেশের মিডিয়া এই ঘটনাকে নিয়ে হুমরি খেয়ে পড়ল। কার পক্ষ নিবে- পুলিশ নাকি ছাত্রলীগ- সেই সিদ্ধানহীনতায় ভুগছেন।

আর এদিকে পুকুরচুরি থেকে আদালতহীনতা- কত বড় বড় ইস্যু বিষয় নিয়ে দেশের ছাত্র সমাজ, সাধারন জনগন আন্দোলনে নামলেই চলে লাঠিপেটা, গুলি, গুম, খুন। কিন্তু তখন একজন মানুষও দাঁড়িয়ে বলে না এই অন্যায়। মন্ত্রীকে তখন দেখা যায় নির্যাতিতদের রাষ্ট্র বিরোধী ঘোষনার কাজে ব্যস্ত। পুলিশ তৃপ্তির ঢেহুক তুলে রাষ্ট্র বিরোধী তকমা দেয়া সাধারন মানুষদের পিটিয়ে।
আসলে রাষ্ট্র এখন নিজের জনগনকেই বিরোধী পক্ষ ভেবে নিয়েছে। আর নিজ দলের লোকেরাই তার বুকের সন্তান। একজনের লাঠির আঘাতে রাষ্ট্রের বুক ফেটে কান্না আসে আর অন্যজনের মাথায় গুলি করতেও হাত কাপে না।
আর মিডিয়া? তার ভূমিকা আসলে ভূমিকাহীন বর্ননা করার মত। লজ্জাজনক!

মন্তব্য ৬ টি রেটিং +৩/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ১৬ ই আগস্ট, ২০২২ বিকাল ৫:৪৪

অক্পটে বলেছেন: চোখ থেকে একবার লজ্জার পর্দা কেটে গেলে তার পক্ষে সব কিছুই সম্ভব। তাদের অপকর্মে তারা যে ল্যাংটা হয়ে ঘুরে বেড়াচ্ছে এত ওদের কোন লজ্জাই অনুভুত হয়না। তাইতো চোরের তদবির চোরই করতে পারে।

২| ১৬ ই আগস্ট, ২০২২ সন্ধ্যা ৭:৩২

জুল ভার্ন বলেছেন: ছাত্রলীগের ছেলেদের পিটিয়ে বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার ক্লোজড, ভোলার ওসি দুইজন ছাত্রদল নেতাকে হত্যা করে বহাল তবিয়তে আছে! আইন সবার জন্য সমান।

৩| ১৬ ই আগস্ট, ২০২২ রাত ৮:৩৯

ককচক বলেছেন: ক্ষমতা চিরস্থায়ী করতে সরকার ক্ষমতা আমলাকামলা হাতে তুলে দিয়েছে। আওয়ামী সরকারের পতন হলে এই অবস্থা থেকে সহজে মুক্তি মিলবে না।

৪| ১৭ ই আগস্ট, ২০২২ সকাল ১০:২০

সৈয়দ মশিউর রহমান বলেছেন: ছাত্রলীগকে পেটানোর জন্য বগুনার এডিশনাল পুলিশ সুপারকে ক্লোজড করা হলো এবং সেটা নাকি বাড়াবাড়ি হয়েছে স্বরাষ্ট্রমন্ত্রীর বাণী অথচ ভোলায় থানার ওসি দুজন ছাত্রদল নেতাকে গুলিকরে হত্যা করলো তিনি বহাল তবিয়তে আছেন অতিশিগ্রই হয়তো প্রমোশনও পাবে কিন্তু সেটা বাড়াবাড়ি হলোনা মন্ত্রীর কাছে। কি আশ্চর্য!!

৫| ১৭ ই আগস্ট, ২০২২ সকাল ১১:৫১

শাওন আহমাদ বলেছেন: কতকিছু বলতে চাই কিন্তু শেষ পর্যন্ত আর কিছুই বলা হয়না! এইসব নাটক দেখতে দেখতে আমরা ক্লান্ত পরিশ্রান্ত! এর শেষ কোথায়?

৬| ১৭ ই আগস্ট, ২০২২ বিকাল ৪:১১

তানভির জুমার বলেছেন: এই প্রথম সাধারণ মানুষ পুলিশের পক্ষ নিয়েছিল। ৯০% মানুষ পুলিশের পক্ষ নিয়েছে। ফেইসবুকের কমেন্ট দেখলেই বুঝা যায়। কিছুদিন আগে বিএনপির দুইটা লোক কে পুলিশ বুক বড়াবড় গুলি করে হত্যা করে। অল্প কিছু নষ্টদের হাতে বাংলাদেশের ভবিষৎ ধ্বংস হয়েছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.