নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নাফি ইমতি

সকল নতুন নতুন ভৌতিক কাহিনী পাবেন

নাফি ইমতি › বিস্তারিত পোস্টঃ

সুমনদার দেখা শয়তানের উপাসনার প্রভাব

০৮ ই অক্টোবর, ২০২১ রাত ১০:১৭

ঘটনা ঘটেছিল সুমনদার ফ্রেন্ড সার্কেলের মধ্যে।

১৯৯২/৯৩ সাল। কলেজের বন্ধুদের আড্ডা চলছিল।

আড্ডা মারার সময় সুমনদার এক সিনিয়র ফ্রেন্ড নীলক্ষেত থেকে কেনা কালোজাদু আর শয়তানের উপাসনা বিষয়ক বিদেশী এক বইয়ের কথা সবাইকে জানায়।

সিনিয়র বন্ধুর ভাষ্যমতে: ওই বই কিনে আনার পর থেকেই নাকি সিনিয়র বন্ধুর ফ্রেন্ড সার্কেল বিভিন্ন ধরণের সমস্যা ফেস করতে থাকে । একজন ফ্রেন্ডের বাবার দোকান নাকি হঠাৎ করে পুড়ে যায়, আরেকজন ফ্রেন্ড পরীক্ষার আগে সিরিয়াস অসুখে পড়ে যায়। ওই সিনিয়র ফ্রেন্ড নিজেও অনেক ধরনের ঝামেলা ফেস করেছিল । ওই বই যারা যারাই পড়ছিল, তারাই নাকি নানা রকমের বিপদে পতিত হচ্ছিল।

ওই সিনিয়র ফ্রেন্ডের সার্কেলের সাথে সুমনদার এক ক্লোজ ফ্রেন্ডেরও উঠাবসা ছিল। ওই ফ্রেন্ডটাও বিদেশি ওই বইটা কয়েকদিনের জন্য বাসায় রেখে ভালোরকম স্টাডি করে। বইটাতে শয়তানের উপাসনার বেশ কিছু টেকনিক বিস্তারিতভাবে বর্ণনা করা ছিল। একটা তথ্য ছিল : শয়তান নাকি ঘরের উত্তর দিক দিয়ে প্রবেশ করে। সুমনদার ফ্রেন্ড টেকনিকগুলো বাড়িতে বসে বসে প্রয়োগেরও চেষ্টা চালায়।

পরে সিনিয়র ফ্রেন্ডটা যখন এতসব সমস্যার কথা জানলো, তখন বইটা কোথায় জানি ফেলে দেয়।

বইটা ফেলে দিলেও, সুমনদার ক্লোজ ফ্রেন্ডটা কিন্তু শয়তানের উপাসনার সাইড ইফেক্ট থেকে বাঁচতে পারেনি। ফ্রেন্ডের বাসার উত্তর দিকের রুমে ওনার ছোট বোন থাকত। কয়েক মাস পর ছোট বোনটার বিভিন্ন মানসিক সমস্যা দেখা দেয়। শেষে সমস্যাগুলো এমনই প্রকট আকার ধারণ করে যে, বোনটাকে মানসিক হাসপাতালে পাঠাতে হয়েছিল।

এরপর প্রায় দেড় বছরের মত কেটে যায়। সুমনদা ফ্রেন্ডের আড্ডাতে ওই বইটা সম্পর্কে আবারও জানতে পারে। ওনার আরেক ফ্রেন্ড নাকি বইটা কিভাবে জানি পেয়ে গিয়েছে। কথা শুনেতো উনি বেশ দুশ্চিন্তাতে পড়ে গেলেন। ফ্রেন্ডের বাসাতে গিয়ে ভালোভাবে বুঝায়ে বলেন: এই বইতে ঝামেলা আছে। আমার পরিচিত অনেকে বিভিন্ন ধরণের সমস্যা ফেস করেছে। তুমি বইটা পুড়ায়ে ফেলো তাড়াতাড়ি। এই কথা শুনে ওনার ফ্রেন্ড বললো যে: আমিতো বইটা অমুককে দিছি পড়ার জন্য। আমার কাছে নাই এখন। উনি যাকে ওই বইটা দিয়েছিল, সেও সুমনদার ভালো বন্ধু।

একদিন বই যার কাছে ছিল সেই ফ্রেন্ড আর বইটা যার কাছ থেকে নিছে সেই ফ্রেন্ড --- দুইজনে মিলে রিক্সা করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের দিকে যাচ্ছিল। হঠাৎ করে একটা ট্রাক এসে রিকশাটাকে সজোরে ধাক্কা মারে।বই যার কাছে ছিল সেই ফ্রেন্ড স্পটেই মারা যায়। অন্য ফ্রেন্ডটা খুব বাজে ভাবে আহত হয়।

সুমনদা এরপর থেকে কালোজাদু,শয়তানের উপাসনা এসব বিষয়কে হালকাভাবে নিতে চরমভাবে অনুৎসাহিত করেন।

মন্তব্য ৬ টি রেটিং +১/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ০৮ ই অক্টোবর, ২০২১ রাত ১১:৫০

চাঁদগাজী বলেছেন:



অপধারণা প্রচার করছেন।

০৯ ই অক্টোবর, ২০২১ দুপুর ১২:৪২

নাফি ইমতি বলেছেন: শয়তানের উপাসনা - কালোজাদু ইত্যাদি থেকে দূরে রাখাই উদ্দেশ্য

২| ০৮ ই অক্টোবর, ২০২১ রাত ১১:৫২

কামাল১৮ বলেছেন: কুসংস্কার প্রচার।

০৯ ই অক্টোবর, ২০২১ দুপুর ১২:৪২

নাফি ইমতি বলেছেন: শয়তানের উপাসনা - কালোজাদু ইত্যাদি থেকে দূরে রাখাই উদ্দেশ্য

৩| ০৯ ই অক্টোবর, ২০২১ সকাল ১০:২১

লর্ড ভ্যারিস বলেছেন: ঢাকঢোল পিটিয়ে ভন্ডামি ও অপপ্রচার

০৯ ই অক্টোবর, ২০২১ দুপুর ১২:৪২

নাফি ইমতি বলেছেন: শয়তানের উপাসনা - কালোজাদু ইত্যাদি থেকে দূরে রাখাই উদ্দেশ্য

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.