নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আলহামদুলিল্লাহ। যা চাইনি তার চেয়ে বেশি দিয়েছেন প্রিয়তম রব। যা পাইনি তার জন্য আফসোস নেই। সিজদাবনত শুকরিয়া। প্রত্যাশার একটি ঘর এখনও ফাঁকা কি না জানা নেই, তাঁর কাছে নি:শর্ত ক্ষমা আশা করেছিলাম। তিনি দয়া করে যদি দিতেন, শুন্য সেই ঘরটিও পূর্নতা পেত!

নতুন নকিব

যবে উৎপীড়িতের ক্রন্দল-রোল আকাশে বাতাসে ধ্বনিবে না, অত্যাচারীর খড়্গ কৃপাণ ভীম রণ-ভূমে রণিবে না- বিদ্রোহী রন-ক্লান্ত। আমি সেই দিন হব শান্ত।

নতুন নকিব › বিস্তারিত পোস্টঃ

ধেয়ে আসা শক্তিশালী ঘূর্ণিঝড় বুলবুলের তথ্য জানা যাবে যেসব নম্বরে:

০৯ ই নভেম্বর, ২০১৯ দুপুর ১২:৩২



ধেয়ে আসা শক্তিশালী ঘূর্ণিঝড় বুলবুলের তথ্য জানা যাবে যেসব নম্বরে:

বঙ্গোপসাগর এলাকায় সৃষ্ট ঘূর্ণিঝড় ‘বুলবুল’ প্রবল আকার ধারণ করেছে। উপকূলীয় অঞ্চলের দিকে ধেয়ে আসছে এটি। আজ সন্ধ্যা নাগাদ ঘূর্ণিঝড়টি উপকূল অতিক্রম করতে পারে বলে আবহাওয়ার খবরে জানা গেছে।

ঘূর্ণিঝড়ের সর্বশেষ খবর জানা যাবে ১০৯০ নম্বরে বিনা খরচে ফোন করে। ঘূর্ণিঝড় ‘বুলবুল’ সংক্রান্ত যে কোনো সহায়তার জন্য প্রস্তুত সংশ্লিষ্ট সরকারি সংস্থাগুলো। সম্ভাব্য দুর্যোগ মোকাবিলায় জরুরি তথ্য আদান-প্রদান ও সহায়তা গ্রহণের জন্য সরকারি দপ্তরগুলো কন্ট্রোলরুম খুলেছে।

কোস্টগার্ড: বাংলাদেশ কোস্টগার্ড বরিশাল বিভাগের জন্য যোগাযোগের নম্বর ০১৭৬৬৬৯০৬২১, খুলনা বিভাগের জন্য যোগাযোগের নম্বর ০১৭৬৬৬৯০৩৮৩, চট্টগ্রাম বিভাগের জন্য যোগাযোগের নম্বর ০১৭৬৬৬৯০১৫৩ এবং অতিরিক্ত নম্বর ০১৭৬৬৬৯০০৩৩।

পানিসম্পদ মন্ত্রণালয়: পানিসম্পদ মন্ত্রণালয়ও কন্ট্রোলরুম খুলেছে। পানিসম্পদ মন্ত্রণালয়ের কন্ট্রোলরুমের যোগাযোগের নম্বর ০১৩১৮২৩৪৫৬০ এবং পানি উন্নয়ন বোর্ডের কেন্দ্রীয় কন্ট্রোলরুমের নম্বর ০১৫৫২৩৫৩৪৩৩ ।

বিআইডব্লিউটিএ: এছাড়াও বিআইডব্লিউটিএ’র কন্ট্রোলরুমের নম্বর ০১৯৫৮৬৫৮২১৩।

কক্সবাজার জেলা ও সেন্টমার্টিন: ঘূর্ণিঝড় ‘বুলবুল’এর কারণে সেন্টমার্টিন দ্বীপে আটকেপড়া পর্যটকদের সাহায্যের জন্য কক্সবাজার জেলা কন্ট্রোলরুমের নম্বর ০১৭১৫৫৬০৬৮৮ অথবা উপজেলা নির্বাহী অফিসার, টেকনাফ এর ০১৮৫১৯৬৬৯৬৬ নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে।

তথ্য অধিদফতর: এছাড়াও ঘূর্ণিঝড় ‘বুলবুল’ সম্পর্কিত সবশেষ তথ্যের জন্য ঢাকার তথ্য অধিদফতরের সংবাদকক্ষের ০২৯৫১২২৪৬, ০২৯৫১৪৯৮৮ টেলিফোন নম্বরে যোগাযোগ করা যেতে পারে।

তথ্যসূত্র : আওয়ারইসলাম২৪ডটকম।

ছবি: সংগৃহীত।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৯ ই নভেম্বর, ২০১৯ বিকাল ৩:৪৫

পাঠকের প্রতিক্রিয়া ! বলেছেন: দুর্গতদের যেকোনও প্রয়োজনে ৯৯৯তেও কল করতে পারবে। দূর্যোগ মোকাবেলায় আমাদের সরকার যথেষ্ট তৎপর।
জয় বাংলা

২| ০৯ ই নভেম্বর, ২০১৯ বিকাল ৫:২৮

রাজীব নুর বলেছেন: আল্লাহ ভরসা।

৩| ০৯ ই নভেম্বর, ২০১৯ সন্ধ্যা ৬:৫১

হাবিব স্যার বলেছেন: আল্লাহ আমাদের একমাত্র হেফাজতকারী।

৪| ১০ ই নভেম্বর, ২০১৯ রাত ২:৫৬

মলাসইলমুইনা বলেছেন: নতুন নকিব,
কোনো আপডেট ঝড়ের ?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.