নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

life is a game . lets make a highscore

প্রফেসর সাহেব

প্রফেসর সাহেব › বিস্তারিত পোস্টঃ

মাইনাস টু ঃ তখন এখন

১৮ ই অক্টোবর, ২০১৮ বিকাল ৩:৩৬

স্ব্ররবর্নের "ঐ" বর্তমানে ব্যাস্ত সময় পার করছে।খুচরা আধুলীদের কল্যানে এই কয়েকদিনে "ঐ" বর্ণের ব্যাপক ব্যাবহার হয়েছে।
এই খুচরা আধুলীদের মধ্যে একজন হলেন মাহমুদুর রহমান মান্না ওরফে ভাইবার মান্না(আমার দেশ তোমার দেশের মাহমুদুর রহমান না কিন্তু!)। নায়িকাদেরও এতো ভিডিও লিক হয়না উনার যত অডিও লিক হয়।

তারপর আছেন কামাল সাহেব, বুড়া বয়সে ভীমরতিতে ধরলে মানুষ অনেক উদ্ভট কাজ কাম করে কিন্তু প্রধানমন্ত্রী হওয়ার ইচ্ছা জাগাটা "উদ্ভটতর".ইউপি সদস্যের সমান ভোট পাওয়ার যোগ্যতা যার নাই তার কেমনে প্রধানমন্ত্রী হওয়ায় খায়েশ হয়? তার উপর উনি নিজে দেশে গনতন্ত্র নাই নাই বলে চিল্লান কিন্তু নিজেই ২৬ বছর ধরে একটা দলের সভাপতি হয়ে বসে আছেন নড়ার নাম নাই,যার নিজের দলের ভেতরে গনতন্ত্র নাই উনার মুখে কি গনতন্ত্র মানায়?

আরেকজন আছেন ব্যারিস্টার মইনুল(উনার কারনেই আজ খালেদা জিয়া জেলে), ইহুদীদের মতো জটিল কূটবুদ্ধি উনি রাখেন। এছাড়া সারফেসের নিচে আরো যারা ঘাপটি মেরে আছেন তাদের প্রায় সবারই জনগণের ম্যান্ডেট নিয়ে ক্ষমতায় যাওয়ার যোগ্যতা নাই, কিন্তু মন্ত্রী হওয়ার অনেক হাউস তাদের মনে। এরা হচ্ছেন সেই মাইনাস টু ফর্মুলার প্রবর্তক। যারা ১/১১ তে শেখ হাসিনা ও খালেদা জিয়াকে মাইনাস করতে তৎপর ছিলেন। কিন্তু দেশের জনগণ তা হতে দেয়নি। দীর্ঘ সময় পরএ উনাদের হাতে এখন আরেকটা সুযোগে এসেছে মাইনাস টু করার।
এবার মাইনাস টু কে কে হবেন?কারা উনাদের টার্গেট? খালেদা এবং তারেক জিয়া নয়তো? বিএনপি কি খাল কেটে কুমির আনছে? তবে কি বাংলাদেশের রাজনীতিতে জিয়া পরিবারের ইতি ঘটতে চলেছে?

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৮ ই অক্টোবর, ২০১৮ বিকাল ৫:৪৮

রাজীব নুর বলেছেন: সক্রেটিস একজন দার্শনিক ছিলেন, মোটিভেটর ছিলেন না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.