নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সময় পাইলে ব্লগ লেখাটা এখন নেশায় পরিণত হয়েছে। ব্যাস্ততার ফাকে যারা আমার ব্লগ দেখেন তাদের কাছে কৃতজ্ঞ। আপনাদের অনুপ্রেরণা থাকলে নিশ্চই সামনের দিন গুলোতে লেখা চালিয়ে যাবো।

শিশির খান ১৪

বেস্ত সময়ের ফাঁকে যারা আমার ব্লগ পরেন তাদের সবাইকে ধন্যবাদ

শিশির খান ১৪ › বিস্তারিত পোস্টঃ

বেডরুমের গল্পই এখন হিট

২৩ শে জানুয়ারি, ২০২৩ বিকাল ৪:০৬


রাজ পরিমনির সংসার নিয়ে মানুষের আগ্রহের শেষ নেই এর সাথে আবার যোগ হয়েছে আরজে কিবরিয়ার উপর তার স্ত্রীর শারীরিক নির্যাতন এর খবর।এখন কার দিনে এই গুলাই হট টপিক।কয়েক দিন আগে হট টপিক ছিলো সাকিব আপু বুবলি।আমাদের রুচি দিন দিন খারাপ হচ্ছে আগে আমরা সিনেমা গান নাটক নিয়ে আগ্রহ দেখইতাম এখন এই গুলা বাদ দিয়া নায়ক নায়িকাদের বেডরুমের গল্প নিয়ে বেস্ত হওয়া উঠছি।অবস্থা এমন হয়েছে এই সব নায়ক নায়িকা যদি বেডরুম ,রান্নাঘর আর ড্রইংরুমে ক্যামেরা লাগায়া ইউ টিউবে লাইভ চেনেল খুলতো তে হইলে বাংলাদেশীরা সারা দিন ওই সব চেনেলেই পইরা থাকতো গ্যারান্টি দিয়া বলতে পারি।অনেকটা বিগ বস বাংলাদেশ এডিশন হওয়া যাইতো। সাধারণ মানুষের আগ্রহ বা রুচির এতো অধঃপতন এর কারণ কি ? আমার কাছে মনে হয় ঘুইরা ফিরা ওই একই কারণ ভারতীয় সংস্কৃতির প্রভাব।ওই যে ভারতীয় সিরিয়াল দেইখা আমাদের দেশের গ্রাম বাংলার মে রা সব কুটনামি শিখছে ফলাফল এখন ঘরে ঘরে অশান্তি আর ডিভোর্স।এখন আবার আরেকটা নতুন টেন্ডেন্সি শুরু হয়েছে ভারতীয় চেনেল এর ক্রাইম প্রোগ্রাম দেইখা আইডিয়া নিয়া নিজেরা ক্রাইম করা শুরু করছে বুঝেন অবস্থা। ঈদ এর সময় বাচ্চারা নতুন কাপড় এর বায়না ধরে তাতে কোনো সমস্যা নাই কিন্তু গত কয়েক বছর তারা ভারতীয় সিরিয়াল এর ড্রেস চায় ওই যে পাখি ড্রেস না কিনা দিলে তারা আত্মহত্মা পর্যন্ত করে। ভারতীয় চেনেল গুলা সম্পূর্ণ ভাবে পরিহার করা উচিত না হইলে নাগরিক রুচির অধঃপতন হইতেই থাকবে।সামনের দিনগুলোতে শিল্প সংস্কৃতিতে অন্ধকার দিন আসতাছে ভালো কাজের মূল্যায়ন করার মতো যোগ্যতা আমরা হারাচ্ছি ওই যে বলে না ভেজাল খাবার খায়া অভ্যাস হইলে বিশুদ্ধ খাবার পেটে সহ্য হয় না। খারাপ কোনো কিছু থেকে ভালো কিছু শিখা যায় না। বর্তমান তথ্য প্রযুক্তির আমলে সব খবরই সামনে আসবে তাই নিজে থেকে খারাপ খবর এরিয়ে চলা শিখতে হবে।সম সাময়িক রাজনীতি ,বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি ,খেলাধুলা ,আবহাওয়া ,কৃষি ,অর্থনীতি এই সব খবর এর দিকে আগ্রহ দেখান ও অনুসরণ করুন দেখবেন নতুন কিছু যেমন শিখবেন তেমনি মনে সুখ শান্তি বিরাজ করবে। জীবন অল্প সময়ের বিনোদন এর জন্য অযথা অন্যের সংসার এর পেরা নিজের ঘরে নিয়ে লাভ নাই। নাটক সিনেমা গান নিয়ে আগ্রহ থাকতেই পারে কিন্তু নায়ক নায়িকাদের বেক্তিগত বেডরুমের গল্প নিয়ে বেস্ত হবেন না এটা আপনার সময় এর অপচয় ,নিজেকে ফালতু প্রমান করা এবং রুচির অবমূল্যায়ন এর বহিঃপ্রকাশ ছাড়া আর কিছু নয়।

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ২৩ শে জানুয়ারি, ২০২৩ বিকাল ৪:২৩

রানার ব্লগ বলেছেন: শুধু নায়ক নায়িকা কেনো যে কারো বেড রুমের গল্প নিয়ে আলোচনা করা অসভ্যতার পর্যায় পরে । বাঙ্গালী অসভ্য জাতী !!

২| ২৩ শে জানুয়ারি, ২০২৩ বিকাল ৪:৩৬

ঋণাত্মক শূণ্য বলেছেন: আমাদের হাতে প্রচুর সময়। তাই মানুষের পিছের ফুটায় আঙ্গুল দিয়ে বসে থাকার সুযোগ পাই।

এখন আবার আরেকটা নতুন টেন্ডেন্সি শুরু হয়েছে ভারতীয় চেনেল এর ক্রাইম প্রোগ্রাম দেইখা আইডিয়া নিয়া নিজেরা ক্রাইম করা শুরু করছে বুঝেন অবস্থা - কিন্তু এটা ব্যান করা যাবে না.......... :(

আমার এই লেখাটা পড়েছেন কি? হয়যেভাবে পোষ্ট লিখলে অন্যের চোখের আরাম হয় ও পড়তে সুবিধা হয়

৩| ২৩ শে জানুয়ারি, ২০২৩ রাত ১০:১২

রাজীব নুর বলেছেন: চিত্রজগতের লোকজন নিয়ে আমার কোনো আগ্রহ নেই।

৪| ২৪ শে জানুয়ারি, ২০২৩ সকাল ১০:০৮

মোস্তফা সোহেল বলেছেন: এই সব ফালতু খবর নিয়ে আগ্রহ দেখানো হল মূর্খতার পরিচয়।

৫| ২৬ শে জানুয়ারি, ২০২৩ সকাল ৮:৫৩

সাড়ে চুয়াত্তর বলেছেন: আপনার লেখার সাথে একমত।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.