নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি আমার খোলস মাত্র! আমি মানে একজন নষ্ট হয়ে যাওয়া মানুষ, ব্যর্থ প্রেমিক, দারুন একজন পাঠকের অপমৃত্যু, লেখক পরিচয় দিতে লজ্বাবোধ করি। তবে আমার ভেতরে যিনি লেখালেখির চেষ্টা করতেন তিনিও শয্যাশায়ী!।।

তেলাপোকা রোমেন

যে শহরে আমি নেই আমি থাকবোনা,সেই শহরে তোমাকে ছুয়ে দেবে বিষাক্ত রোদ্দুর,ছায়াহীন মেঘ,বারুদে ঝাঝালো বাতাস,ন্যাপথলিনের উগ্রতা।

তেলাপোকা রোমেন › বিস্তারিত পোস্টঃ

লবোতা-লবআ ১।

১৯ শে জানুয়ারি, ২০১৬ রাত ১১:৪০

আজ অনেকদিন পর ছাদে গেলাম । পুরোপুরি এক ফ্লাক্স চা নিয়ে । সাথে সস্তা সিগারেট । আজকাল সস্তা সিগারেট খাই । ইচ্ছে থাকলেও প্রিয় সাদা সিগারেট খেতে পারিনা । বরাবরই এমন হয় । ইচ্ছে থাকলেও প্রিয় জিনিসগুলো পাওয়া হয়না । আমার প্রিয় জিনিসগুলোর মধ্যে তুমি সচেতন ভাবে ঢুকে গেছ । আজকাল ইচ্ছে হলেও তোমাকে পাওয়া হয়ে উঠছেনা । সস্তা সিগারেটের মত তোমাকে পোড়াচ্ছি । আমার ছাদ থেকে আজকাল তারা দেখা যায়না । হয়তো আমি অসময়ে ছাদে এসেছি । অথবা মেঘ আছে । আকাশ আর মনের মেঘ একই ধরনের ব্যাপারস্যাপার । অনেকসময় বোঝা যায়না মেঘের ঘনত্ব আর বিস্তৃতি । আমি তোমাকে মিস করি। কেন করি জানিনা। এটা ঠিক না। সব ঠিক হতে হবে এমন কোন কথা নেই। প্রথম যেদিন তোমার রাত ধরলাম মনে আছে ? সময়টা মনে নেই । স্থান মনে আছে । ট্রেনের মধ্যে । আমি টের পাইনি তুমি ভয়াবহ সুন্দর এক ধাক্কা খেয়েছিলে । সেই ধাক্কার তীব্রতায় দুটো কক্ষপথে এখনো আমরা ঘুরছি ভালবাসা নামক অজুহাত হয়ে । একদিন তোমাকে আরেকটা ধাক্কা দেব । অসচেতনভাবে অথবা পূর্বাভাস ছাড়াই । পুরো সাড়ে চার মিনিট ঠোটে ঠোট রেখে একটা ভয়ঙ্কর সুন্দর ধাক্কায় পৃথিবী আরও কয়েকটা দিন বেশি ঘুরুক আপন কক্ষপথে ।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.