নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি আমার খোলস মাত্র! আমি মানে একজন নষ্ট হয়ে যাওয়া মানুষ, ব্যর্থ প্রেমিক, দারুন একজন পাঠকের অপমৃত্যু, লেখক পরিচয় দিতে লজ্বাবোধ করি। তবে আমার ভেতরে যিনি লেখালেখির চেষ্টা করতেন তিনিও শয্যাশায়ী!।।

তেলাপোকা রোমেন

যে শহরে আমি নেই আমি থাকবোনা,সেই শহরে তোমাকে ছুয়ে দেবে বিষাক্ত রোদ্দুর,ছায়াহীন মেঘ,বারুদে ঝাঝালো বাতাস,ন্যাপথলিনের উগ্রতা।

তেলাপোকা রোমেন › বিস্তারিত পোস্টঃ

এলোফিয়া তোমার জন্যে!

১৫ ই নভেম্বর, ২০২০ ভোর ৪:০৪


একটা শীতের সকালে তুমি আমার সাথে দেখা করার অজুহাতে তোমার হাতঘড়ি হারিয়ে মন খারাপ করলে। তোমার ঐ সময়যন্ত্রে লেগে ছিল অনেকগুলো বছরের সুষম দাগ, ধুলো আর অসময়। কার জন্য মন খারাপ করে বাড়ি ফিরে গেলে? ফেলে আসা সময়? নাকি কফি টেবিলে ফেলে ফেলে আসা দামী সময়যন্ত্র? আশির্বাদ করি তোমার হাতঘড়ির শূণ্যতা পুরন করুক অজস্র সময়। আবার কোনদিন দ্যাখা হলে আরো কিছু সময় ফেলে যেও!

একটা শীতের সকালের মার্জিন ধরে হাঁটছি। কাচভাঙা রোদে পা ছোঁয়াতে ভয় পাচ্ছি। কাঁচভাঙা রোদে কি কখনো পা কাটে? সমুদ্রের কি আছে বিষুবরেখার ভয়? পাহাড় কি জানে উচ্চতার সংবেদনশীল প্রতিশব্দ?
আমিও জানিনা এই মার্জিনে হেঁটে চলার মানে। আমি হেঁটে চলছি দৃশ্যের জ্যামিতি ধরে। আমার হাতে শতাব্দীর ভগ্নাংশ থেকে ঝরে পড়া এলোফিয়া। তোমার হাতে হারানো সময়যন্ত্রের শূন্যতা।

মন্তব্য ১ টি রেটিং +১/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৫ ই নভেম্বর, ২০২০ দুপুর ১২:১২

রাজীব নুর বলেছেন: এলোফিয়ার ঘটনা কি?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.