নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সাইআনাইড

manush,bibortoner sakkhi ak odvut sotta j sudho sorboda haranor voye vito thake

সাইআনাইড › বিস্তারিত পোস্টঃ

কেমন লাগলো পিপড়াবিদ্যা(ant story)?-JUST FEEL IT!

২৪ শে অক্টোবর, ২০১৪ রাত ৯:০০

সকালে ছিল মেডীকেল এক্সাম।দিয়াই দৌড়।MCQ মাথায়ে ঘুড়ছীল।টীকেট কাটার সোময় সেখানেও MCQ.পাকেজ না নরমাল,রেগুলার না প্রিমিউম।জাই হোক,কেম্ন লাগল বলি

পিপ্রাবিদ্দা নিয়া এতো কল্পনা ছিল ...... ।দেখার পর .......
কল্পনা ছাড়িয়ে satisfaction ar দিগন্ত স্পরশ করল ফারুকির সিনেমাটুগ্রাফই।
অসাধারন সব দ্রিশায়ন।camerar movement,position,story building,dialogue সমস্ত কিছুতে মুনশিয়ানা দেখিএছেন ফারুকি ভাই।যেটা না বললেই নয়,ফারুকিসম কয়দিন পর সবাই অনুস্রন করবে।চোখের শান্তি বলে যেটা আমরা এতদিন বিদেশি movie গুলা দেখে পাইসি,আমি ১০০ ভাগ সিউর,ওয়াও আপনার মুখ দিয়া বের হবেই হবে

।সাথে ফারুকির চিরাচরিত humar তোঁ ছিলই।যেটা দেখে অট্রহাসি না হাস্লেও,ভিতর থেকে আপনি হাসবেন।কখনো নিরজলা আনন্দে,কখনও নিরমমতায়।
ছবির story ami bolbona.দেখে নিবেন।বেকার বাঙালি যুবক মিঠুর story।সাথে জড়িয়ে যায়ে চিত্রনাইকা রিমি(ইন্ডিয়ান)।এরপর পুরা গল্প মনসতত্ত্ব এর।এক দিক দিয়ে ফারুকি ছবি নির্মাণ করেছেন,অন্যদিকে এই মনসতত্ত্ব সমান্তরালে চলেছে।

আমাদের সমাজ বেকার যুবকের সাথে কি নষ্টামি করে,তা টের পাবেন মুভির পরতে পরতে।পুরো মুভিতে আছে অনেক symbol and Gesture.jeta আপনার আনন্দকে বাড়িয়ে দিবে বহুগুণ।ছবির অরধাংশ খুব দ্রত আগালেও পরের অরধাংশে ধির মনে হতে পারে।তখনই টুক করে মুভি শেস হয়ে যাবে।যেটা আপনাকে কিঞ্চিত অতৃপ্তবোধ এনে দিতে পারে।
অসাধারন কোনই location ফারুকি নেন নাই,আমাদের যা আছে সেগুলাই তিনি তার camerer চোখ দিয়া আমাদের দেখিয়েছেন।যা আপনার কাছে মনে হবে আনকোরা নতুন কোন ফাটাফাটি location .দ্র্শক আবিশকার ক্রবেন আক নতুন ঢাকা কে। খালি কক্সবাজার ছিল শহরের বাইরে।তাও প্রয়োজনে।এখানের music vdo তা পুরা mindblowing.বালির মধ্যে গর্ত করে নীল মুখোশ।তাতে স্রোতেঁর লুকুচুরি।স্রেফ অস্থির।আর বলবো?!


তবে কিছু জাইগা একদম আনারি অ্যার অপটু লেগেছে।যেমন,বাউনিয়ায় ধারন করা পুলিস এঁর দৃশটা।একদমই দৃষ্টিকটু এঁর ছেলেমানুশি অভিনয়।তবে এঁর পরের পরিতেক্ত ট্রেনে মিঠুর দৃশ্য এঁবং music প্রসংশার দাবিদার।
পুরো মুভিতে সাবলীল অভিনয় করেছেন মুল চরিত্রের মিঠু,ইন্ডিয়ান অভিনেত্রি চৌহান(রিমি)।আটপৌরে সংসারের দৃশে একদম natural অভিনয় করেছেন মিঠুর মা(নাম জানি না)।অসুস্থ বাবা চরিত্রে অভিনয় ছিল প্রসংশার দাবিদার।সুধু রিমির বয়ফ্রেন্দ অনিক এর অভিনয় কিছুটা ক্রিত্তিম লেগেছে।কিছু dialogue হয়তো আগামি কয়েক জামানা মানুশের মুখে মুখে ঘুরবে।
যেমন
"আমিতো কোন ক্ষতিকর প্রানি না"

"ঢাকা শহর খুব কথিন।বাম হাতে ৫টা ঢাল আর ডান হাতে ৫টা তলয়ার নিয়া ঘুরবেন,শামুক হবেন না"।

ডারঊইন এর নতুন তত্ত্ব টা মুভিতে দেখবেন।বল্লে মজা শেশ।

তবে,মুভির
music খুব হতাশ করেছে আমাকে।হয়তো আপনাকেও ক্রবে।তবে থিম song টা বেশ ভালো। এই জায়গাতে ফারুকি এতো কম নজর দিলেন কেন......।?

costmume chilo ফারুকি আর তিশার under এ।(নায়িকা ছারা)।রুচিবধের ছাপ আছে।


বলা আর না বলার মাঝে ফারুকি আমাদের অনেক msg দিয়েছেন।এই মুভি অনেক দূর জাবে।আর আপনিই বা কেন এটার সাক্ষি হবেন না?so,দেখে আসুন।no doubt,u will love it.

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.